Tecno Spark 10 Pro যারা বড় ডিসপ্লে চান, কম দামে দারুন বৈশিষ্ট্য পেতে চান, তাদের জন্য লঞ্চ হল এই স্মার্টফোন

 


ODD বাংলা ডেস্ক: টেকনো ভারতে একটি নতুন স্মার্টফোন টোকনো স্পার্ক টেন প্রো লঞ্চ করেছে। টেকনো স্পার্ক টেন প্রো কম দামে অনেক আকর্ষণীয় বৈশিষ্ট্য নিয়ে আসবে। টেকনো স্পার্ক টেন প্রো ৩২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা-সহ মিলবে, যা এই দামে প্রচুর গ্রাহকদের আকর্ষণ করতে পারে। সর্বশেষ লঞ্চ হওয়া ফোনটি টেকনো স্পার্ক টেন সিরিজের প্রো সংস্করণ। এর আগে, কোম্পানি স্পার্ক টেন ফাইভজি, স্পার্ক টেন সি এবং স্পার্ক টেন লঞ্চ করেছে। চলুন জেনে নেওয়া যাক ফোনটির দাম ও স্পেসিক্স।


টেকনো স্পার্ক টেন প্রো দাম-


টোকনো স্পার্ক টেন প্রো ৮ জিবি ব়্যাম এবং ১২৮জিবি ইন্টারনাল স্টোরেজ সহ একমাত্র ভেরিয়েন্টে লঞ্চ করা হয়েছে, যার দাম ১২,৪৯৯ টাকা। ফোনটি চন্দ্রগ্রহণ, পার্ল হোয়াইট এবং স্টারি ব্ল্যাক রঙে লঞ্চ করা হয়েছে। ফোনটি ২৪ মার্চ থেকে বিক্রির জন্য পাওয়া যাবে।


টেকনো স্পার্ক টেন প্রো বৈশিষ্ট্য


ডিসপ্লে: ৬.৮-ইঞ্চি ফুল-এইচডি+ এলসিডি ডিসপ্লে


সামনের ক্যামেরা: ৩২ মেগাপিক্সেল


পিছনের ক্যামেরা: ৫০ মেগাপিক্সেল


প্রসেসর: অক্টা-কোর মিডিয়াটেক হেলিও জি ৮৮ প্রসেসর


চার্জিং: ১৮ ওয়াট ফাস্ট চার্জিং


ব্যাটারি: ৫০০০ এমএএইচ ব্যাটারি


টোকনো স্পার্ক টেন প্রো-তে ৯০ এইছজেড রিফ্রেশ রেট সমর্থন রয়েছে। এই ফোনের ডিসপ্লের মাঝখানে একটি পাঞ্চ-হোল রয়েছে। টেকনো প্রধান সেন্সরে এএস়ডি মোড এবং থ্রি়ডি এলইউটি প্রযুক্তি ব্যবহার করেছে। টোকনো স্পার্ক টেন প্রো-তে মিডিয়াটেক হাইপারইঞ্জিন ২.০ এর সঙ্গে যুক্ত একটি অক্টা-কোর মিডিয়াটেক হেলিও জি ৮৮ প্রসেসর রয়েছে। টেকনো স্পার্ক টেন প্রো অ্যানড্রয়েড থার্টিন ভিত্তিক হাইওএস ১২.৬ এ চলে।


আসুস আরওজি ফোন সেভেন লঞ্চের তারিখ


আসুস আরওজি ফোন গেমারদের মধ্যে বেশ বিখ্যাত। গেমাররা আসুসের আরওজি ফোনের পিছনে পাগল। আপনিও যদি আসুস এর পরবর্তী আরওজি ফোনের জন্য অপেক্ষা করে থাকেন, তাহলে আপনি জেনে খুশি হবেন যে পরবর্তী আরওজি ফোনের তারিখ ঘোষণা করা হয়েছে। আসুস একটি টুইটে জানিয়েছে যে থার্টিন এপ্রিল ভারতে আরওজি ফোন সেভেন লঞ্চ হবে।


রোগ ফোন সেভেন বৈশিষ্ট্য-


তালিকা অনুযায়ী, আসুস আরওজি ফোন সেভেন-এর অন্তত তিনটি ভেরিয়েন্ট অবশ্যই লঞ্চ করা হবে। ফোনের মার্কি ভেরিয়েন্টে স্ন্যাপড্রাগন ৮ জেন টু প্রসেসর পাওয়া যাবে। এছাড়াও, কিছু ভেরিয়েন্ট ডাইমেনশন প্রসেসরের সঙ্গেও আসতে পারে। তালিকা থেকে আরও জানা গেছে যে ফোনটিতে সিক্সটিন জিবি এলপিডিডিআর ফাইভএক্স ব়্যাম এবং ইউএফএস ৪.০ স্টোরেজ দেওয়া হচ্ছে। ফোনটি সর্বশেষ অ্যানড্রয়েড থার্টিন সহ আসতে পারে

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.