প্রিয় কুকুরকে বাহারি ট্রিট দেওয়া যায় যে হোটেলে

 


ODD বাংলা ডেস্ক: প্রিয় মানুষের মতো প্রিয় পোষা প্রাণীকেও তো ট্রিট দিতে ইচ্ছে করে। সাধ জাগে তাকে একবেলা স্বাদের খাবার খাওয়াতে। ঘরে নয়, বাইরে আধো আলো-অন্ধকারে তাকে নিয়ে একান্তে বসে সময় কাটাতে ইচ্ছে হতে পারে। এমন ইচ্ছেকে সম্মান জানানো এক রেস্টুরেন্টের নাম ‘ইয়ুম চা’। 


হংকংয়ের নর্থ পয়েন্ট জেলার হায়াট সেন্ট্রিক ভিক্টোরিয়ায় এই হোটেল। তারা পোষ্য কুকুরের জন্য নতুন একটি মেন্যু নিয়ে এসেছে। ডিমের ওই মেন্যু ‘কাস্টমার’ কুকুরের প্রতি তাদের গুরুত্ব ও ভালোবাসাকে নতুনভাবে আলোচনায় এনেছে। 


শুধুই কি ডিমের মেন্যু? মাছ দিয়ে ব্রেসড কড থেকে শুরু করে ক্যাপেলিনের সঙ্গে হাঁস, ছাগলের দুধের সঙ্গে চিকেন, কোয়েলের ডিমের পদ- কী নেই? যেকেউ তার প্রিয় প্রাণীকে এসব লোভনীয় খাবার ট্রিট দিয়ে চমকে দিতে পারেন। 


হোটেল চত্বরের সাজানো বাগানে ডিমের মেন্যু পরিবেশন করা হয়। হোটেলের জেনারেল ম্যানেজার প্যাট্রিক সিন সাউথ চায়না মর্নিং পোস্টকে বলেন, ‘ডগি ইয়ুম চা’ ডগ ফ্যামেলির সময় কাটানোর জন্য একটি দারুণ স্থান। এখানে কাটানো সময় হবে মনে রাখার মতো। 


কুকুরকে আদর-আপ্যায়নের জন্য সুখ্যাত পাঁচ তারকা হোটেলে জন্মদিনের কেকও পাওয়া যায়। 


এখানে প্রিয় কুকুরকে সঙ্গে নিয়ে এক রাত থাকতে খরচ হবে মাত্র ৫৫০ সিঙ্গাপুরি ডলার (৪৪ হাজার ৩৫৭ টাকা)। একই পরিবারের একটি অতিরিক্ত কুকুরের জন্য দিতে হবে আর মাত্র ২৯৯ সিঙ্গাপুরি ডলার (২৪ হাজার ১১৪ টাকা)। 


বিভিন্ন প্যাকেজে রিসোর্টের পাশাপাশি পোষা প্রাণীর সঙ্গে সূর্যাস্ত দেখা, ডিনার, কুকুরের জন্য আরামদায়ক বিছানা ও খেলনার ব্যবস্থাও রয়েছে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.