বিয়ে করতে চান, কিন্তু মনের মানুষের সন্ধান নেই? মেনে চলুন এই বাস্তু টিপস

 


ODD বাংলা ডেস্ক: এখনও অবিবাহিত? বিয়ে করার ইচ্ছা আছে নিশ্চয়ই? শুধু জীবনসঙ্গীর অপেক্ষায় রয়েছেন বা কাউকে ভালোবেসে থাকলে তাঁর উত্তরের অপেক্ষা করছেন? তা বলে বাস্তুর কিছু উপায় মেনে চলতে পারেন। এর ফলে শীঘ্র পছন্দমতো জীবনসঙ্গীর সঙ্গে বিয়ে হতে পারে।


* বাস্তু ও জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী, বিবাহে ইচ্ছুক জাতক, জাতিকাদের কালো রঙের পোশাক কম পরা উচিত। কালো রঙটি শনি, রাহু ও কেতুর প্রতিনিধিত্ব করে, যা বিবাহে বাধা সৃষ্টি করে থাকে।


* অবিবাহিত জাতক, জাতিকা, যাঁরা বাড়ি থেকে দূরে থেকে পড়াশোনা বা চাকরি করেন, তাঁরা সাধারণত পিজি-তে থাকেন। এমন ভাবে থাকলে বিবাহে বাধা দূর করার জন্য বা পছ্ন্দমতো জীবনসঙ্গী পাওয়ার জন্য দরজার কাছে বিছানা রাখুন।


* আবার বিয়ের কথা বলতে কোনও পরিবার এলে, তাঁদের বসার ব্যবস্থা এমন ভাবে করবেন, যাতে তাঁদের মুখ বাড়ির ভিতরের দিকে থাকে। এঁদের মুখ বাইরের দিকে হলে বিয়ে পাকা হওয়ার সম্ভাবনা কমে যায়। যে কোনও জাতক-জাতিকার বিয়েতে বাধা এলে এ বিষয় চিন্তাভাবনা করা উচিত তাঁদের।


* প্রেমিক-প্রেমিকাদের গোলাপ ফুলের আদান-প্রদান করা উচিত। তবে গোলাপ ফুল দেওয়ার সময়, তা থেকে কাঁটা বের করে নেবেন। এর ফলে ভালোবাসা সফল হতে পারে। আবার দাম্পত্য জীবনে পারস্পরিক মতভেদ বৃদ্ধি পেলেও ফুল দিয়ে নিজের সম্পর্কে ভালোবাসা ফিরিয়ে আনতে পারেন। তবে এ ক্ষেত্রে গোলাপের পরিবর্তে লিল, বা অর্কিড ফুল উপহারে দিতে পারেন।


* বিবাহে ইচ্ছুক ব্যক্তি ঘুমানোর সময় নিজের পা উত্তর দিকে ও মাথা দক্ষিণ দিকে রেখে ঘুমাবেন।


* পছন্দ মতো জীবনসঙ্গী এবং অবিবাহিত জাতকদের এমন কক্ষে ঘুমানো উচিত, যাতে একাধিক দরজা থাকে।


* বাস্তু বিজ্ঞান অনুযায়ী বিবাহে ইচ্ছুক জাতকদের নিজের কক্ষে গোলাপী, হাল্কা হলুদ, উজ্জ্বল সাদা রঙ করানো উচিত।


* বিবাহে ইচ্ছুক জাতকদের নিজের বাড়ির দক্ষিণ-পশ্চিম কোণে লাল ফুলের পেন্টিং লাগানো উচিত।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.