দাম্পত্য জীবনে যতই অশান্তি হোক কারও থেকে সাহায্য নেন না এরা, রইল চার রাশির কথা

 


ODD বাংলা ডেস্ক: দাম্পত্য জীবন সুখের হোক তা সকলেরই কাম্য। কিন্তু, সহজে মেলে না দাম্পত্য সুখ। দুটি ভিন্ন মানুষের মনের ও মানসিকতার মিল হওয়া সহজ কথা নয়। তাই অনেকেরই দাম্পত্য জীবন হয় অশান্তির। অনেক সময় হাজার আলোচনা, মানিয়ে নেওয়াও কাজ হয় না। আজ রইল চার রাশির কথা। নানান কারণে এদের দাম্পত্য জীবনে দেখা দেয় অশান্তি। তবে, অশান্তি দূর করতে এরা কোনও উদ্যোগ নেন না। এরা দাম্পত্য জীবনে যতই অশান্তি হোক কারও থেকে সাহায্য নিতে পছন্দ করেন না। দেখে নিন তালিকা।


সিংহ রাশি


রাশি চক্রের পঞ্চম রাশি হল সিংহ রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল রবি। এরা নিজের সমস্যা নিজেই মেটাতে চান। কারও সাহায্য চান না এরা। দাম্পত্য জীবনে যতই সমস্যা হোক না কেন নিজের দুঃখের কথা কাউকে জানাতে চান না এরা।


বৃশ্চিক রাশি


রাশি চক্রের অষ্টম রাশি হল বৃশ্চিক। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। চাপা স্বভাবের হন এরা। নিজের দুঃখের কথা কাউকে জানাতে চান না এরা। দাম্পত্য জীবনের সকল অশান্তি নিজে সমাধান করতে চান। তবে, কারও থেকে সাহায্য নেওয়ার পক্ষপাতী নন এরা।


কন্যা রাশি


রাশি চক্রের ষষ্ঠ রাশি কন্যা। এই রাশির অধিকর্তা গ্রহ হল বুধ। দাম্পত্য সমস্যা নিয়ে কারও সঙ্গে আলোচনা করেন না। নিজের ব্যক্তিগত সমস্যার কথা কাউকে জানাতে চান না এরা। এই রাশির ছেলে মেয়েরা জেদি স্বভাবের। এরা কারও কাছে সাহায্য চেয়ে মাথা নত করতে চান না।


কর্কট রাশি


রাশি চক্রের চতুর্থ রাশি হল কর্কট। এদের অধিকর্তা গ্রহ হল চন্দ্র। তীক্ষ্ণ পর্যবেক্ষক হন এরা। এরা সম্পর্কের ব্যাপারে গোপনীয়তা বজায় রাখতে চান। দাম্পত্য জীবনের সকল অশান্তি নিজে সমাধান করতে চান। তবে, কারও থেকে সাহায্য নেওয়ার পক্ষপাতী নন এরা।


বৈদিক শাস্ত্রে উল্লেখ রয়েছে ১২ রাশির। এই সকল রাশির অধিকর্তা গ্রহ ভিন্ন। আর তার প্রভাব পড়ে ব্যক্তির ওপর। সে কারণে কেউ শান্ত তো কেউ উদ্ধত। কেউ পরোপকারী তো কেউ স্বার্থপর। কেউ উদার তো কেউ সংকীর্ণ মনের। তেমনই সকলের থাকে আলাদা আলাদা শখ। তেমনই পার্থক্য রয়েছে সকলের মানসিকতায়। এই অনুসারে ভিন্ন এই চার রাশি। দাম্পত্য জীবনে যতই অশান্তি হোক কারও থেকে সাহায্য নেন না এরা।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.