সম্পর্কের ব্যাপারে বড্ড খুঁত খুঁতে হন এরা, প্রেমের সম্পর্ক পারফেক্ট হোক তা এদের কাম্য

 


ODD বাংলা ডেস্ক: প্রেম নিয়ে সকলের আলাদা আলাদা অভিজ্ঞতা থাকে। কারও জীবনে প্রেম হয় আনন্দের তো কারও দুঃখের। কেউ সম্পর্কে জড়ানোর পর জীবনের সব রকম আনন্দ পান তো কারও জীবন দুর্বিসহ হয়ে ওঠে। তেমনই বিচ্ছেদের পরও সকলের অনুভূতি হয় ভিন্ন। কেউ সহজে প্রাক্তনকে ভুলে যান তো কেউ দীর্ঘ সময় নিয়ে থাকেন। কেউ বিচ্ছেদের পর সহজে নিজেকে সামলে নিয়ে থাকেন তো কেউ মানসিক চাপে থাকেন। আজ রইল চার রাশির কথা। এরা সম্পর্কের ব্যাপারে বড্ড খুঁতখুঁতে। প্রেমের সম্পর্ক পারফেক্ট হোক তা এদের কাম্য। দেখে নিন তালিকায় কে কে আছেন।


বৃষ রাশি


রাশির দ্বিতীয় রাশি হল বৃষ রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল শুক্র। এরা সম্পর্কের ব্যাপারে খুঁতখুঁতে হন। এমন মানুষের সঙ্গে সম্পর্কে জড়াতে চান যার তার জন্য সেরা মানুষ হবেন। এরা মানিয়ে নিয়ে চলতে বিশ্বাসী নন। সব সময় পারফেক্ট মানুষের সন্ধান করেন এই রাশির ছেলে মেয়েরা।


কন্যা রাশি


রাশি চক্রের ষষ্ঠ রাশি কন্যা। এই রাশির অধিকর্তা গ্রহ হল বুধ। প্রেমের সম্পর্ক পারফেক্ট হোক তা এদের কাম্য। এরা সম্পর্কের ব্যাপারে বড্ড খুঁতখুঁতে হন এরা। এই রাশির ছেলে মেয়েরা সকলের থেকে আলাদা। চিনে নিন এই রাশির ছেলে মেয়েদের। এরা সকলের থেকে আলাদা হন।


বৃশ্চিক রাশি


রাশি চক্রের অষ্টম রাশি হল বৃশ্চিক। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। নিজের দায়িত্বে সামান্য ফাঁকি রাখেন না এরা। সব সময় পারফেক্ট সম্পর্কের অনুসন্ধান করেন। এমন মানুষের সঙ্গে সম্পর্কে জড়াতে চান যার সঙ্গে সহজে প্রেম গাঢ় হবে। এদের সঙ্গীর মধ্যে কেউ খুঁত বের করবে, তা এদের পছন্দ নয়।


ধনু রাশি


রাশি চক্রের নবম রাশির হল ধনু। এই রাশির অধিকর্তা গ্রহ বৃহস্পতি। নিজের জন্য সেরা পার্টনারের অনুসন্ধান করেন এরা। এরা সম্পর্কে জড়ানোর আগে বারে বারে ভাবনা চিন্তা করেন। এমন মানুষের সঙ্গে সম্পর্কে জড়াতে চান যার সঙ্গে খুশি থাকবেন এরা। এরা সম্পর্কের ব্যাপারে বড্ড খুঁতখুঁতে। প্রেমের সম্পর্ক পারফেক্ট হোক তা এদের কাম্য।


বৈদিক শাস্ত্রে রয়েছে ১২টি রাশির উল্লেখ। শাস্ত্র মতে, এই সকল রাশির অধিকর্তা গ্রহ ভিন্ন। সে কারণে সকলের সঙ্গে সকলের রয়েছে বিস্তর তফাত। তফাত সকলের আচরণে। তেমনই ভাগ্যেও। সেই অনুসারে ভিন্ন এরা।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.