বন্ধুত্ব মজবুত হলে প্রেম হয় গাঢ়, প্রেম নিয়ে ভিন্ন ধারণা এই চার রাশির ছেলে মেয়ের

 


ODD বাংলা ডেস্ক: এক কিংবা একাধিকবার প্রেম এসেছে সকলের জীবনে। প্রেম নিয়ে সকলের রয়েছে ভিন্ন মানসিকতা। প্রেম নিয়ে সকলের অভিজ্ঞতাও থাকে ভিন্ন। প্রেম কারও জীবনে আনে আনন্দ তো কারও দুঃখের। কেউ সম্পর্কে জড়ানোর পর মানসিক শান্তি খুঁজে পান তো কারও জীবন দুর্বিসহ হয়ে ওঠে। তেমনই বিচ্ছেদের পরও সকলের অনুভূতি হয় ভিন্ন। কেউ সহজে প্রাক্তনকে ভুলে যান তো কেউ দীর্ঘ সময় নিয়ে থাকেন। কেউ বিচ্ছেদের পর সহজে নিজেকে সামলে নিয়ে থাকেন তো কেউ মানসিক চাপে থাকেন। আজ রইল চার রাশির কথা। এদের প্রেম জীবন হয় সকলের থেকে আলাদা। এরা সম্পর্কে বন্ধুত্ব খোঁজেন। এদের মতে, বন্ধুত্ব মজবুত হলে প্রেম হয় গাঢ়। দেখে নিন তালিকায় কে কে আছেন।


মিথুন রাশি


রাশি চক্রের তৃতীয় রাশি হল মিথুন। এই রাশির অধিকর্তা গ্রহ বুধ। এরা সম্পর্কে জড়ানোর আগে তার সঙ্গে ভালো করে মেলামেশা করতে চান। এরা সবার আগে বন্ধুত্ব গড়ে তুলতে চান। এদের মতে বন্ধুত্ব মজবুত হলে প্রেম গাঢ় হবে।


কন্যা রাশি


রাশি চক্রের ষষ্ঠ রাশি কন্যা। এই রাশির অধিকর্তা গ্রহ হল বুধ। এরাও পার্টনারের মধ্যে নিজের সেরা বন্ধুকে খোঁজেন। এরা এমন কারও সঙ্গে প্রেমের সম্পর্কে জড়াতে চান যে তার ভালো বন্ধু হবে।


বৃশ্চিক রাশি


রাশি চক্রের অষ্টম রাশি হল বৃশ্চিক। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। বন্ধুত্ব ভালো হলে প্রেম হবে গাঢ়। তেমনই সম্পর্কে বিশ্বাস ও ভরসা বাড়ে বন্ধুত্বের জোড়ে। এমনই মনে করেন এই রাশির ছেলে মেয়েরা। যে কারণে এরা সবার আগে বন্ধুত্ব গঠনের দিকে জোড় দিয়ে থাকেন।


ধনু রাশি


রাশি চক্রের নবম রাশির হল ধনু। এই রাশির অধিকর্তা গ্রহ বৃহস্পতি। বন্ধুত্ব গঠনের দিতে জোড় দেন ধনু রাশির ছেলে মেয়েরা। এর অনেক সময় প্রিয় বন্ধুর সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ান। এদের মতে, বন্ধুত্ব মজবুত হলে প্রেম হয় গাঢ়।


বৈদিক শাস্ত্রে রয়েছে ১২টি রাশির উল্লেখ। শাস্ত্র মতে, এই সকল রাশির অধিকর্তা গ্রহ ভিন্ন। সে কারণে সকলের সঙ্গে সকলের রয়েছে বিস্তর তফাত। স্বভাব থেকে আচরণ, কথা বলার ধরন থেকে মনের ভাবনা- সর্বত্র রয়েছে বিস্তর তফাত।সেই অনুসারে, এই চার রাশির ছেলে মেয়েদের মানসিকতা ভিন্ন।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.