‘Demanding’ তকমা পান এরা, এই চার রাশির ছেলে মেয়ের সঙ্গে বন্ধুত্ব করার আগে সাবাধান

 


ODD বাংলা ডেস্ক: বৈদিক শাস্ত্রে রয়েছে, ১২টি রাশির উল্লেখ। শাস্ত্র মতে, কেউ শান্ত তো কেউ উদ্ধত। কেউ চঞ্চল তো কেউ ধূর্ত। সকলের চারিত্রিক বৈশিষ্ট্য আলাদা আলাদা। সে কারণে সকলের সঙ্গে সকলের রয়েছে বিস্তর তফাত। আজ রইল চার রাশির কথা। শাস্ত্র মতে, এরা সকলের থেকে আলাদা। এরা নিজের স্বার্থের কথা সবার আগে ভাবেন। তেমনই এরা চান এদের কথায় সকলে চলুন। শাস্ত্র মতে, এই চার রাশির ছেলে মেয়ের সঙ্গে বন্ধুত্ব করার আগে সাবাধান। ‘Demanding’ বন্ধুর তকমা পান এরা। এরা সব সময় বন্ধুদের থেকে নানান রকম দাবি করে থাকেন। দেখে নিন তালিকায় কে কে আছেন।


বৃষ রাশি


রাশির দ্বিতীয় রাশি হল বৃষ রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল শুক্র। এরা ‘আমার’ শব্দে বিশ্বাসী। সর্বক্ষেত্রে নিজের স্বার্থের কথা ভাবেন। বন্ধুদের নিজের দরকারে ব্যবহার করেন বৃষ রাশির ছেলে মেয়েরা। এদের এই স্বাভাবের কারণে অধিকাংশই এদের পছন্দ করে না।


কর্কট রাশি


রাশি চক্রের চতুর্থ রাশি হল কর্কট। এদের অধিকর্তা গ্রহ হল চন্দ্র। সংবেদনশীল স্বভাবের মানুষ হন কর্কট রাশি। এরা বন্ধুদের মূল্য দিতে পারেন না। ভাগ্যের জোড়ে বহু বন্ধু পান এরা। তবে, বন্ধুদের নিজের স্বার্থে ব্যবহার করেন। তাদের থেকে সব সময় কিছু না কিছু দাবি করে চলেন এরা।


সিংহ রাশি


রাশি চক্রের পঞ্চম রাশি হল সিংহ রাশি। এই রাশির অধিকর্তা গ্রহ হল রবি। ‘Demanding’ তকমা পান এরা। এরাও অধিকংশ সময় নিজের স্বার্থের কথা ভাবেন। এদের আচরণে ভুল রয়েছে জেনেও নিজেকে বদল করেন না এরা। সে কারণে বহু বন্ধু হারিয়ে থাকেন। নিজেকে সংশোধন করলে এদের জীবন হয়ে ওঠে খুবই আনন্দের।


বৃশ্চিক রাশি


রাশি চক্রের অষ্টম রাশি হল বৃশ্চিক। এই রাশির অধিকর্তা গ্রহ হল মঙ্গল। আবেগপ্রবণ স্বভাবের হন এরা। এরা নিজের আবেগ নিয়ন্ত্রণ করতে পারেন না। তেমনই বাস্তব বুদ্ধি দিয়ে কিছু বিচার করেন না। যে কারণে এরা বন্ধুদের থেকে নানা রকম দাবি করে থাকে। এই কারণে বন্ধু হারিয়ে থাকেন এরা। এরা সকলের থেকে আলাদা। এই রাশির ছেলে মেয়েরা সহজে কারও সঙ্গে মানিয়ে নিতে পারেন না। যে কারণে এদের জীবনে দেখা দেয় নানান সমস্যা।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.