ঘরের ৪ কোণে এই ৪ জিনিস রাখুন, অর্থের অভাব হবে না কখনোই!



 ODD বাংলা ডেস্ক: টাকা রোজগারের জন্য আমরা সবাই কঠোর পরিশ্রম করি। অর্থ রোজগারের জন্য যাঁরা সত্‍ পথে থেকে চেষ্টা করেন, তাঁদের প্রতিই তুষ্ট হন দেবী লক্ষ্মী। কিন্তু অনেক সময় দেখা যায় প্রচুর পরিশ্রম সত্ত্বেও অর্থের নাগাল পাওয়া যায় না। এর কারণ হতে পারে বাস্তুদোষ। হয়তো আপনার ঘরে বাস্তুর কোনও সমস্যাই নেগেটিভ এনার্জির প্রবাহ বাড়িয়ে দিচ্ছে এবং তার ফলে অর্থলক্ষ্মী বিমুখ হয়ে আপনার থেকে সরে যাচ্ছেন।


জ্যোতিষ অনুসারে ঘরে বাস্তুদোষ থাকলে সেখানে লক্ষ্মী অবস্থান করতে পারেন না। এই বাস্তুদোষ কী ভাবে দূর করবেন তার কিছু সহজ টিপস নিয়েই এখানে আলোচনা করা হল। বাস্তুদোষ দূর করতে ঘরে মাত্র চারটে জিনিস রাখলেই কেল্লাফতে করা যায়। দেখে নিন ঘরে পজিটিভ এনার্জির জন্য কোন চার জিনিস রাখা অবশ্যই জরুরি।



ঘোড়ার নাল 

একটা ঘোড়ার নালের উপরে কিছুটা লেমন পেপার  ছড়িয়ে দিন। পাতিলেবুর খোসা কুরে নিয়ে তার সঙ্গে কিছুটা গোলমরিচের গুঁড়ো ছড়িয়ে দিলেই তৈরি হয়ে যায় লেমন পেপার। ঘরের মূল দরজার ঠিক মাঝামাঝি এটি ঝুলিয়ে দেন। এর ফলে আপনার বাড়ির উপর থেকে কুনজর কেটে যাবে বলে মনে করা হয়। ঘর থেকে অলক্ষী বিদায় হবে এবং পরিবারে সুখ ও সমৃদ্ধি বজায় থাকবে।


পবনঘন্টি 

বাস্তু অনুসারে বাড়িতে উইন্ড চাইম ঝোলানো অত্যন্ত শুভ বলে মনে করা হয়। উইন্ড চাইমের মিষ্টি সুরেলা আওয়াজে নেগেটিভ এনার্জি কেটে যায় এবং আমাদের সৌভাগ্য বৃদ্ধি করে।


চিনা মুদ্রা

চিনা বাস্তু বা ফেংশুই অনুসারে চাইনিজ কয়েন অত্যন্ত উল্লেখযোগ্য়। তিনটি চিনা মুদ্রা একটি লাল সুতোয় বেঁধে ঘরের একপাশে রেখে দিন। এর প্রভাবে আপনার ঘর থেকে সব নেগেটিভ এনার্জি সরে যাব এবং পজিটিভ এনার্জি প্রবাহের সঙ্গে সঙ্গে অর্থাগমের পথ প্রশস্ত হবে। এখন আপনার মনে প্রশ্ন জাগতে পারে, কেন তিনটে মুদ্রাই রাখতে হবে? আসলে তিনটে মুদ্রা স্বর্গ, মর্ত্য, পাতাল - এই ত্রিভূবনের প্রতীক।


লাফিং বুদ্ধা 

ফেংশুই অনুসারে ঘরে লাফিং বুদ্ধা রাখাও আর্থিক দিক থেকে অত্যন্ত শুভ বলে মনে করা হয়। তবে খেয়াল রাখবেন ঘরে রাখা লাফিং বুদ্ধার মূর্তি যেন আড়াই ইঞ্চির বেশি না হয়। লাফিং বুদ্ধার মূর্তি এর থেকে বড় হলে তা বাস্তুদোষ সৃষ্টি করে। ফেংশুই অনুসারে লাফিং বুদ্ধা হল সমৃদ্ধির প্রতীক। ঘরের উত্তর-পশ্চিম কোণে লাফিং বুদ্ধা রাখলে কখনও টাকা-পয়সার টানাটানি সেখানে থাকে না।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.