মার্চের এই শেষ সপ্তাহে থাকবে রামের আশীর্বাদ, অর্থ-কেরিয়ারে চমক লাগবে কার কার?



 ODD বাংলা ডেস্ক: সব রাশির জাতকদের অর্থনৈতিক এবং কর্মজীবন সম্পর্কে এই সপ্তাহের রাশিফল ​​বিশদে আলোচনা করা হল এখানে। এই সপ্তাহটি আর্থিক ভাবে বিভিন্ন রাশির জাতকদের কেমন কাটবে তা জেনে নেওয়া যাক। ২৬ মার্চ ২০২৩ থেকে ১ এপ্রিল ২০২৩ থেকে পর্যন্ত মাসের এই সপ্তাহে পালিত হচ্ছে চৈত্র নবরাত্রি। তার সঙ্গে রয়েছে বাসন্তী পুজো, অন্নপূর্ণা পুজো ও রামনবমী। মার্চ মাসের এই শেষ সপ্তাহটি গ্রহ ও নক্ষত্রের দিক থেকে খুবই শুভ বলে মনে করা হচ্ছে। এই সপ্তাহে বিভিন্ন গ্রহের অবস্থানের ফলে একাধিক শুভ ও অশুভ যোগ রয়েছে। এই সব যোগের প্রভাব আর্থিক ভাবে পড়বে বিভিন্ন রাশির জাতকদের উপর। এই সপ্তাহটি কেরিয়ার এবং আর্থিক বিষয়ে আপনার জন্য কেমন যাবে তা জেনে নিন। কোন রাশির জাতক জাতিকাদের আয় বাড়বে আর কার খরচ বাড়বে, চলুন জেনে নিই সাপ্তাহিক কর্মজীবনের অর্থনৈতিক রাশিফল ​​জ্যোতিষী নন্দিতা পান্ডের কাছ থেকে।


​মেষ রাশির সাপ্তাহিক অর্থনৈতিক রাশিফল​

মেষ রাশির জাতকরা তাদের কর্মক্ষেত্রে উন্নতি করবেন এবং সপ্তাহের শুরুতেই কিছু ভালো খবর পাবেন। এই সপ্তাহে ব্যবসায়িক ভ্রমণের মাধ্যমে সাধারণ সাফল্য অর্জিত হবে, এগুলি এড়িয়ে চলাই ভালো হবে। আর্থিক বিষয়ে ব্যয় কিছুটা বেশি হতে পারে। সপ্তাহের শেষে সুখ ও সমৃদ্ধির কাকতালীয় ঘটনা ঘটবে এবং জীবনে অনুকূল সময় আসবে।


আর্থিক ভাবে শুভ দিন: ২৬, ২৮, ২৯


​বৃষ রাশির সাপ্তাহিক আর্থিক রাশিফল​

মার্চের এই শেষ সপ্তাহে বৃষ রাশির জাতকদের কাজের ক্ষেত্রে অগ্রগতি হবে এবং কোনও নতুন প্রকল্প আপনার জন্য শুভ ফল বয়ে আনবে। সৃজনশীল কাজের মাধ্যমেও শুভ ফল পাওয়া যাবে। এই সপ্তাহে ব্যবসায়িক ভ্রমণের মাধ্যমে সাধারণ সাফল্য অর্জিত হবে। অর্থনৈতিক ক্ষেত্রে ব্যয়ের পরিস্থিতি তৈরি হচ্ছে এবং আপনি আপনার বিনিয়োগ সম্পর্কেও হতাশ হতে পারেন। সপ্তাহের শেষে কোনও প্রতিকূল সংবাদ পেয়ে মন খারাপ থাকবে।


আর্থিক ভাবে শুভ দিন: ৩০, ৩১, ১


​মিথুন রাশির সাপ্তাহিক আর্থিক রাশিফল​

​মিথুন রাশির জাতক জাতিকাদের কর্মক্ষেত্রে অগ্রগতি হবে এবং যত বেশি সংযম নিয়ে কাজ করবেন, অভিজ্ঞতা ততই আনন্দদায়ক হবে। মার্চের এই শেষ সপ্তাহে অর্থনৈতিক ব্যয়ের পরিস্থিতি তৈরি হচ্ছে। আবেগ জনিত কারণে অর্থ ব্যয় হতে পারে। সপ্তাহের শেষে একটি আনন্দদায়ক সময় কাটবে এবং সুখ ও সমৃদ্ধির শুভ কাকতালীয় ঘটনা ঘটবে।


আর্থিক ভাবে শুভ দিন: ২৯, ৩১

​কর্কট রাশির সাপ্তাহিক অর্থনৈতিক রাশিফল​

কর্কট রাশির জন্য এই সপ্তাহটি আর্থিক বিষয়ে সফল হবে। এই সপ্তাহে, ভ্রমণের মাধ্যমে শুভ বার্তা প্রাপ্ত হবে এবং আপনি ভ্রমণের সাফল্যে খুব খুশি হবেন। কর্মক্ষেত্রে সপ্তাহের শুরুতে কোনও প্রতিকূল সংবাদ পেয়ে মন অস্থির হয়ে উঠতে পারে। অর্থনৈতিক বিষয় বাড়বে। সপ্তাহের শেষে, আপনি আপনার মোহনীয় ব্যক্তিত্ব দিয়ে অন্যদের প্রভাবিত করতে সক্ষম হবেন।


আর্থিক ভাবে শুভ দিন: ২৮, ২৯, ৩০


​সিংহ রাশির সাপ্তাহিক আর্থিক রাশিফল​

সিংহ রাশির জাতকদের জন্য এই সপ্তাহে এমন পরিস্থিতি তৈরি হবে যাতে তাঁরা আর্থিক ভাবে লাভ করতে পারেন। বিনিয়োগ থেকেও এই সপ্তাহে লাভবান হবেন সিংহ রাশির জাতকরা। কর্মসূত্রে ভ্রমণ আপনার জন্য লাভজনক হবে। নিজের ভবিষ্যতের কথা ভেবে এই সপ্তাহে কোনও কঠোর সিদ্ধান্ত নিতে পারেন সিংহ রাশির জাতকরা। অফিসের হোয়াটসঅ্যাপ গ্রুপে না পড়ে কোনও মেসেজ ফরওয়ার্ড করবেন না। এর থেকে আপনার সমস্যা হতে পারে।


আর্থিক ভাবে শুভ দিন: ২৮


​কন্যা রাশির সাপ্তাহিক আর্থিক রাশিফল​

অর্থনৈতিক ক্ষেত্রে, এই সপ্তাহটি কন্যা রাশির জাতকদের জন্য খুব শুভ প্রমাণিত হতে চলেছে। শুধু তাই নয়, এই সপ্তাহে আপনি অর্থ সংক্রান্ত কিছু সুখবর পেতে পারেন। আপনি ভ্রমণের মাধ্যমেও শুভ ফল পাবেন এবং যাত্রা সফল হবে। কর্মক্ষেত্রে পরিবর্তনগুলি এই সপ্তাহে সমস্যা নিয়ে আসতে পারে। এই সপ্তাহের মাঝামাঝি গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত স্থগিত রাখলে ভালো হবে। সাপ্তাহিক ছুটির দিনে শুরু হওয়া যেকোনো ক্রিয়াকলাপ ভবিষ্যতে আপনাকে সুন্দর কাকতালীয় ঘটনা এনে দেবে।


আর্থিক ভাবে শুভ দিন: ১১,১৩,১৬,১৭

​তুলা রাশির সাপ্তাহিক আর্থিক রাশিফল​

আর্থিক ভাবে এই সপ্তাহটি অত্যন্ত লাভজনক হতে চলেছে তুলা রাশির জাতকদের জন্য। পরিবারে সমৃদ্ধি এসে টোকা মারবে। ঘর বাড়ি সাজানোর জন্য শপিং করতে পারেন। তবে ব্যবসায়িক সফরে এই সপ্তাহে না যাওয়াই ভালো হবে তুলা রাশির জাতকদের জন্য। না হলে আর্থিক ক্ষতি হতে পারে। কর্মক্ষেত্রে ইগোর লড়াই এড়িয়ে চলুন। সপ্তাহের শেষটা আপনার জন্য ভালো হবে।


আর্থিক ভাবে শুভ দিন: ২৯, ৩০


​বৃশ্চিক রাশির সাপ্তাহিক অর্থনৈতিক রাশিফল​

বৃশ্চিকের জন্যএই সপ্তাহে কর্মক্ষেত্রে অনেক পরিবর্তন দেখা যাবে এবং আপনি একটি নতুন প্রকল্পের প্রতি খুব আকৃষ্ট হবেন এবং এটি বাস্তবায়নের চেষ্টাও করবেন। ভ্রমণের ব্যাপারে অত্যধিক উত্‍সাহিত হওয়া আপনার জন্য সমস্যা নিয়ে আসতে পারে। এই সপ্তাহে আর্থিক ব্যয় বেশি হতে পারে এবং যুবকদের জন্য ব্যয় বেশি হবে বলে মনে হচ্ছে। সপ্তাহের শেষে, আপনি এমন কারও সাহায্য পাবেন যার দ্রুত সিদ্ধান্ত নেওয়ার ক্ষমতা বিশ্বাসযোগ্য।


আর্থিক ভাবে শুভ দিন: ২৯, ৩০, ৩১


​ধনু রাশির সাপ্তাহিক আর্থিক রাশিফল​

এই সপ্তাহ ধনু রাশির জাতক জাতিকাদের সম্মান বাড়াতে চলেছে। গত কয়েকদিন ধরে আপনার করা কঠোর পরিশ্রম এই সপ্তাহে সাফল্য এনে দেবে। অর্থনৈতিক ব্যয় বেশি হতে পারে, তবে আবেগজনিত কারণে বেশি খরচ দেখা যায়। পরিবারের কারও সঙ্গে দূরত্ব বাড়তে পারে। এই সপ্তাহে ভ্রমণ এড়িয়ে চললে ভালো হবে। সপ্তাহের শেষে অবস্থার উন্নতি হবে এবং আপনি যদি জীবনে ভারসাম্য তৈরি করে এগিয়ে যান তবে আরও ভালো ফলাফল আসবে।


আর্থিক ভাবে শুভ দিন: ২৬, ২৯, ১


​মকর রাশির সাপ্তাহিক অর্থনৈতিক রাশিফল​

মকর রাশির জাতকদের জন্য এই সপ্তাহটি আর্থিক বিষয়ে শুভ এবং অর্থ বৃদ্ধির শুভ কাকতালীয় ঘটনাগুলি এই সপ্তাহে তৈরি হবে। আপনি আপনার বিনিয়োগ থেকে অর্থ উপার্জনের অনেক সুযোগ পাবেন। কর্মক্ষেত্রে আপনি যদি আপনার চিন্তাধারায় অটল থাকেন তবে আরও ভালো ফলাফল আসবে। এই সপ্তাহে পরিবারে কিছু সুসংবাদ পেতে পারে, যা জীবনে সুখ ও সমৃদ্ধির সংমিশ্রণ তৈরি করবে। এই সপ্তাহে ব্যবসায়িক সফর স্থগিত করা হলে ভাল হবে।


আর্থিক ভাবে শুভ দিন: ২৮, ৩০


​কুম্ভ রাশির সাপ্তাহিক অর্থনৈতিক রাশিফল​

কুম্ভ রাশির জাতক জাতিকাদের মার্চ মাসের এই সপ্তাহে ধৈর্য সহকারে যে কোনও সিদ্ধান্তে পৌঁছাতে হবে, তবেই সুখ ও সমৃদ্ধির লাভ করবেন। কর্মক্ষেত্রে হঠাৎ অপ্রীতিকর সংবাদ পেতে পারে, তবে আপনার অবিরাম প্রচেষ্টা শেষ পর্যন্ত সাফল্য এনে দেবে। অর্থনৈতিক বিষয়ে ভারসাম্য তৈরি করে এগিয়ে গেলে ভালো হবে।


আর্থিক ভাবে শুভ দিন: ২৬, ২৮, ৩০


​মীন রাশির সাপ্তাহিক অর্থনৈতিক রাশিফল​

মীন রাশির জাতকদের জন্য মার্চের এই শেষ সপ্তাহে, আর্থিকক্ষেত্রে অগ্রগতির পথ খুলে যাবে এবং ব্যবসায়িক প্রকল্পগুলি সময়মতো সম্পন্ন হবে। এই সপ্তাহে ব্যবসায়িক সফরে যাওয়ার আগে, মন কিছুটা সংশয়ে থাকবে। তবে আপনি যদি ভ্রমণ করেন তবে আপনার ভ্রমণ মধুর স্মৃতিতে পূর্ণ হবে। আর্থিক বিষয়ে মন উদ্বিগ্ন হতে পারে।



আর্থিক ভাবে শুভ দিন: ২৯, ৩০, ৩১

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.