সারা ও জাহ্নবীর সঙ্গে স্ক্রিন শেয়ার করতে চান অনন্যা পান্ডে, মনের ইচ্ছা জানালেন নায়িকা

 


ODD বাংলা ডেস্ক: প্রায়শই বলিউড চর্চা শীর্ষে থাকেন অনন্যা। ছবির কাজ, ফ্যাশন থেকে শুরু করে ব্যক্তিগত জীবন নিয়ে প্রায়শই খবরে উঠে আসছেন অনন্যা পান্ডে। সম্প্রতি, নিজের ব্যক্তিগত জীবন নিয়ে খবরে এসেছেন অনন্যা পান্ডে। আগে আরিয়ানের সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে বেশ চর্চা হত। বর্তমানে আদিত্য রায় কাপুরের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন অনন্যা। এমনই খবর বলিপাড়ায়। এবার নিজের মনের কথা জানিয়ে খবরে এলেন নায়িকা।


সম্প্রতি, অনন্যা জানান তিনি সারা আলি খান ও জাহ্নবী কাপুরের সঙ্গে স্ক্রিন শেয়ার করতে চান। এর আগে ভিরে দি ওয়েডিং ছবিতে সোনম কাপুর, করিনা কাপুর, সারা ভাস্বর ও শিখাকে এক সঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা গিয়েছিল। ছবিটি তৈরি হয়েছিল চার বন্ধুর জীবন নিয়ে। ২০১৮ সালে মুক্তি পায়ে ছবিটি। ছবির সাফল্য নজর কেড়েছিল সকলের। তেমনই ২০১১ সালে মুক্তি পায় জিন্দেগি না মিলেগি দো বারা। এই ছবির গল্পটিও ছিল চার বন্ধুকে নিয়ে। ফারহা আখতার, হৃতিক রোশন, অভয় দেওলের ছবি নিয়ে তৈরি হয়েছিল এই ছবি। তেমনই এমন একটি ছবিতেও অভিনয়ের কথা বলছেন অনন্যা। তিনি জানান, এমন ছবিতে অভিনয় করতে চান যেখানে সারা ও জাহ্নবীর সঙ্গে। এখন দেখার অনন্যার সেই ইচ্ছা পূরণ হয় কি না। অনন্যা বলেন, ‘আমি মনে করি যে কেউ যদি আমি, জাহ্নবী ও সারাকে একসঙ্গে কাস্ট করে তাহলে ভালো হবে। তারা আমার বন্ধু, আমি তাদের অভিনয়শিল্পী হিসেবে খুবই ভালোবাসি। আমি নিশ্চিত যে মানুষ আমাদের এক সঙ্গে দেখলে খুশি হবেন।’


এদিকে, অনন্যা পান্ডে ব্যক্তিগত জীবন নিয়ে রয়েছেন খবরে। অদিত্য রায় কাপুরের সঙ্গে সম্পর্ক নিয়ে শোনা যায় গুঞ্জন। আজকার মুম্বইের একাধিক রেস্তোরাঁয় দেখা যাচ্ছে তাদের। তেমনই কখনও লং ড্রাইভে যাচ্ছেন দুজনে। তেমনই একাধিক বার একান্তে সময় কাটাতে গিয়ে এসেছেন পপারাৎজি-দের ক্যামেরার সামনে। তবে, সম্পর্ক নিয়ে নিজেরা কিছু বলতে চাননি কখনই। তবে, তারা যে সম্পর্কে আছেন তা বলার অপেক্ষা রাখে না। অনেকেই বলেছেন, আদিত্য ও অনন্যা শীঘ্রই বিয়ের বাঁধনে বাধা পড়বেন। এখন দেখার তিনি তাদের সম্পর্ক সত্যিই বাস্তবে রূপ পায় কি না। এদিকে সারা ও জাহ্নবীর সঙ্গে স্ক্রিন শেয়ার করার ইচ্ছা প্রকাশ করেন অনন্যা পান্ডে। এখন দেখার অনন্যার মনের ইচ্ছা পূরণ হয় কি না।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.