এপ্রিল মাসে কর্কট রাশির লক্ষ্যগুলি সহজেই পূরণ হবে, জেনে নিন এই মাসে কেমন প্রভাব ফেলবে কর্কট রাশির উপর

 


ODD বাংলা ডেস্ক: রাশিচক্রের চতুর্থ রাশি কর্কট। এই রাশির অধিকর্তা গ্রহ হল চন্দ্র। চাকরির চেয়ে ব্যবসাতেই জাতক বেশি উন্নতি করে। সাদা ও তরল দ্রব্যের, জলজ দ্রব্য বা খাদ্যদ্রব্যের ব্যবসা করলে খুব লাভবান হতে পারে। আত্মকেন্দ্রিক অথচ স্পর্শকাতর। এই জাতকরা সচরাচর কল্পনা প্রিয়, শিল্পী, ভাবপ্রবণ ও রোম্যান্টিক ধরনের হয়ে থাকে। স্বাস্থ্য খুব একটা মজবুত হয় না। ঠান্ডা জিনিস এদের প্রিয়। এরা সব সময় ছিমছাম ও বেহিসেবি হয়ে থাকে। এদের ব্যবসা বুদ্ধি জন্মগত। এদের মধ্যে হৃদরোগ, পেটের রোগ, মাথার রোগ, যক্ষ্মা, হাঁপানি হওয়ার প্রবণতা থাকে। এদের বায়ুর প্রকোপ খুব বেশি। বিশেষ করে দোষের মধ্যে ও চঞ্চল প্রকৃতির হয়। ভ্রমণ বিলাসী ও বাবা মায়ের ভক্ত হয়। এরা একটু খুঁতখুঁতে চঞ্চল ও ভীতু, সব বিষয়ে হুড়োহুড়ি করা এদের স্বভাবে। সুখবিলাসি অথচ আদর্শবাদী। দিনের চেয়ে রাত বেশি প্রিয়। তবে জেনে নেওয়া যাক বছরের চতুর্থ মাস কর্কট রাশির উপর কেমন প্রভাব ফেলবে-


কর্কট রাশির জাতকদের জন্য এপ্রিল ২০২৩ মাসটি ভাল যাচ্ছে। এপ্রিল মাসটি যারা ব্যবসা করছেন তাদের জন্য উপযুক্ত সময়, তারা তাদের ব্যবসা বাড়াতে পারে। জেনে নিন কর্কট রাশির জন্য এপ্রিল মাসটি শিক্ষা, ভ্রমণ, স্বাস্থ্য, প্রেম এবং পরিবারের দিক থেকে কেমন যাবে ।


এপ্রিল মাসে কর্কট রাশির ব্যবসা-সম্পদ-


বুধ, ব্যবসার কারণ, সপ্তম বাড়ির সঙ্গে ৪-১০ এর সম্পর্ক তৈরি করবে, যার কারণে এপ্রিল মাসে আপনাকে যে কোনও নতুন বিপণন তহবিলের দিকে আরও মনোযোগ দিতে হবে। ১৪ এপ্রিল থেকে দশম ঘরে সূর্য-বুধের বুধাদিত্য যোগ হবে, যার কারণে এপ্রিল মাসটি ব্যবসায়ীদের জন্য উপযুক্ত সময়, তারা তাদের ব্যবসা বাড়াতে পারে। ব্যবসার কারক বুধ, দশম ঘরে রাহুর সঙ্গে জড়তা ত্রুটি তৈরি করবে, যার কারণে এপ্রিল মাসে আপনার জমে থাকা ব্যবসায় সম্পূর্ণ পতন হতে পারে।


এপ্রিল মাসে কর্কট রাশির চাকরি ও পেশা -


৫ এপ্রিল পর্যন্ত দশম ঘরে বুধ-শুক্রের লক্ষ্মীনারায়ণ যোগ থাকবে, যার কারণে এপ্রিল মাসে আপনার নিষ্ঠা ও কঠোর পরিশ্রমের সঙ্গে করা কাজ আপনাকে অবশ্যই সাফল্য দেবে। দশম ঘরে শনির তৃতীয় দিকের কারণে, এই মাসে আপনার অফিসে বা কর্মক্ষেত্রে আপনার সম্মানের আশা রয়েছে, এটি আপনার বছরের উত্সর্গের একটি আনন্দদায়ক ফল হবে।১৪ এপ্রিল থেকে দশম ঘরে সূর্য-রাহু গ্রহণ হবে যার কারণে বেকারদের এপ্রিল মাসে ভাল চাকরি পেতে অসুবিধা হবে। এই কঠিন সময়টি কেটে যাবে এবং আপনার স্বপ্ন সত্য হবে, আশা, বিশ্বাস এবং কঠোর পরিশ্রম ত্যাগ করবেন না।


এপ্রিল মাসে কর্কট রাশির পরিবার, প্রেম এবং সম্পর্ক -


৬ এপ্রিল থেকে, শুক্রের সপ্তম ঘর থেকে নবম-পঞ্চম রাজ যোগ হবে, যার কারণে আপনার কার্যকলাপ একটি বড় পারিবারিক অনুষ্ঠানের সুখী ফলাফলের দিকে নিয়ে যাবে এবং ভবিষ্যতের জন্য আপনাকে কিছু গুরুত্বপূর্ণ দায়িত্বও অর্পণ করা যেতে পারে। সপ্তম ঘরে মঙ্গলের অষ্টম দিক থাকার কারণে প্রেমের সঙ্গীর সঙ্গে সুখ থাকবে এবং ভবিষ্যতে বিয়ে ঠিক হতে পারে। ৫ এপ্রিল পর্যন্ত বুধ-শুক্রের লক্ষ্মীনারায়ণ যোগ দশম ঘরে থাকবে, যার কারণে আপনার পরিবার-পরিজনে একতার নতুন যোগাযোগ তৈরি হবে এবং সবাই একসঙ্গে প্রতিটি কাজ করবে।


এপ্রিল মাসে কর্কট রাশির শিক্ষা-


২১ এপ্রিল পর্যন্ত, পঞ্চম ঘরে বৃহস্পতির নবম দৃষ্টির কারণে, শিক্ষার্থী এবং শিক্ষার্থীরা সফল না হওয়া পর্যন্ত পুরো মাস সামাজিক কাজ এবং ইভেন্ট থেকে দূরে থাকা উপকারী হবে, মানে ক্যারিয়ার তৈরি না হওয়া পর্যন্ত, শুধুমাত্র অধ্যয়ন। ১৪ এপ্রিল থেকে, দশম ঘরে সূর্য-বুধের বুধাদিত্য যোগ থাকবে, যার কারণে, নিয়মিত পড়াশোনা করার সময়, আপনি এই মাসে পড়াশোনায় আপনার কোনও গোপন লক্ষ্য অর্জন করতে সক্ষম হবেন। ২২ এপ্রিল থেকে, দশম ঘরে গুরু-রাহুর চণ্ডাল দোষ থাকবে, যার কারণে প্রতিযোগী শিক্ষার্থীরা তাদের অধ্যয়নের লক্ষ্যগুলি সহজেই পূরণ করতে সক্ষম হবে, তবে তারা বিভ্রান্তিতেও থাকবে।


এপ্রিল মাসে কর্কট রাশির স্বাস্থ্য ও ভ্রমণ-


শনি অষ্টম ঘরে স্ব-গৃহ হিসাবে বসে আছে, তাই এপ্রিল মাসে আপনার কোনও অফিসিয়াল ট্যুর স্থগিত করবেন না, এটি আপনার জন্য উপকারী হতে পারে। ১৪ এপ্রিল থেকে, দশম ঘরে সূর্য-রাহুর গ্রহণ হবে, যাতে আপনি যদি মানসিক এবং শারীরিকভাবে সুস্থ এবং সফল থাকতে চান তবে কেবল চিন্তা করে কিছুই হবে না, আপনার যথাসাধ্য চেষ্টা করুন।


কর্কট রাশির জাতকদের জন্য প্রতিকার:


পঞ্চমুখী হনুমান কবচ পাঠ করে হলুদ ফুল দিয়ে জল নিবেদন করুন। এতে করে হনুমান খুশি হবেন। ২২ এপ্রিল অক্ষয় তৃতীয়ায় ১.২৫ কেজি মসুর ডাল একটি লাল কাপড়ে বেঁধে বাড়িতে বা অফিসে রাখুন। সেই সঙ্গে অভাবীদের খাবার খাওয়ান। এতে করে দেবতাদের আশীর্বাদ আপনার উপর থাকবে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.