হাত থেকে প্রায়ই পড়ে যায় এই ৫ জিনিস? চাঁদ-শনির রোষের ঝড় আছড়ে পড়বে আপনার ওপর!

 


ODD বাংলা ডেস্ক: জ্যোতিষ শাস্ত্র অনুযায় কিছু কিছু এমন জিনিস আছে, যা হাত থেকে পড়ে যাওয়া মোটেও শুভ নয়। মনে করা হয় এই জিনিসগুলি হাত থেকে পড়ে গেলে ব্যক্তির জীবনে অসাফল্যের আগমন ঘটে, কাজে বাধা দেখা যায়। অসাফল্য, দুশ্চিন্তা পিছু নেয়। জ্যোতিষ অনুযায়ী এই জিনিসগুলি গ্রহের সঙ্গে সম্পর্কযুক্ত। হাত থেকে কোন কোন জিনিস মাটিতে পড়ে যাওয়া অশুভ, তা জেনে নিন এখানে।


হাত থেকে নুন পড়ে যাওয়া


হাত থেকে নুন পড়ে যাওয়াকে অশুভ মনে করা হয়। জ্যোতিষ মতে নুন পড়ে যাওয়া কোষ্ঠীতে চাঁদ ও সূর্যের দুর্বল পরিস্থিতি সম্পর্কে জানিয়ে থাকে। আবার দাম্পত্য জীবনে সমস্যা আগমনের কথা জানায় এই ঘটনা। সঙ্গীর সঙ্গে কোনও বিবাদ-ঝগড়া হতে পারে। আবার কোনও কারণে মানসিক অবসাদের মুখে পড়তে পারে ব্যক্তি।


দুধ পড়ে যাওয়া


বাসন থেকে দুধ ছলকে মাটিতে পড়ে যাওয়ায়ও অশুভ সংকেত বহন করে। দুধ পড়লে বুঝতে হবে যে ব্যক্তির চন্দ্রের গোচর বা দশা খুব খারাপ পরিস্থিতিতে রয়েছে। এর ফলে আর্থিক লোকসানের প্রবল সম্ভাবনা থাকে। এমনকি কোনও অতি গুরুত্বপূর্ণ কাজও আটকে যেতে পারে। অন্য দিকে বাড়িতে দারিদ্র্যের স্থায়ী বাস হওয়ার সম্ভাবনাও প্রবল হয়। তাই চেষ্টা করুন যাতে দুধ মাটিতে না-পড়ে।


সর্ষের তেল পড়া


শাস্ত্র মতে সর্ষের তেল পড়া অত্যন্ত অশুভ। এমন ঘটনা শনির রোষের দিকে ইঙ্গিত করে। বুঝতে হবে যে শনি আপনার ওপর রেগে রয়েছেন। এর ফলে একাধিক বিবাদ উৎপন্ন হতে পারে। তাই শনির পুজো করুন। মেঝেতে সর্ষের তেল পড়ে যাওয়া কোনও আঘাত বা দুর্ঘটনার দিকে ইঙ্গিত করে। আর্থিক লোকসানের প্রবল সম্ভাবনা থাকে।


সিঁদূর পড়ে যাওয়া


কোনও বিবাহিত স্ত্রীর হাত থেকে বার বার সিঁদূর পড়ে যাওয়া একটি অশুভ সংকেত বহন করে। জীবনসঙ্গীর সঙ্গে কোনও মনোমালিন্যের দিকে ইশারা করে এই ঘটনা। এমনকি জীবনসঙ্গীর ওপর ভবিষ্যতে কোনও সমস্যাও আসতে পারে।


পুজোর থালা পড়ে যাওয়া


শাস্ত্র মতে হাত থেকে বার বার পুজোর থালা পড়ে যাওয়াও অত্যন্ত অশুভ সংকেত। এমন হলে বুঝতে হবে শ্রদ্ধা ভক্তিভরে পুজো করছেন না আপনি। এ কারণে ঈশ্বরের আশীর্বাদ আপনার ওপর নেই। পুজোর ফলও লাভ করতে পারবেন না এই ব্যক্তি। কোনও অশুভ সংবাদ পেতে পারেন আপনারা।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.