বাঁশির এই সহজ টোটকায় রাতারাতি খুলবে ভাগ্য! লাভ করবেন কুবেরের সম্পদ!

 


ODD বাংলা ডেস্ক: বাঁশির নাম শুনলেই আমাদের চোখে ভেসে ওঠে শ্রীকৃষ্ণের ছবি। বাঁশির সঙ্গে কৃষ্ণের গভীর সম্পর্ক রয়েছে। বাঁশিকে দেবতার বাদ্যযন্ত্র বলে মনে করা হয়। সেই কারণে হিন্দু ধর্মে বাঁশি অত্যন্ত পবিত্র ও শুভ একটি জিনিস। বাস্তুশাস্ত্রেও বাঁশির বিশেষ গুরুত্বের কথা উল্লেখ রয়েছে। বাস্তুশাস্ত্রে বাঁশির সাহায্যে অতি বড় বাস্তুদোষও দূর করা যায় বলে জানানো হয়েছে। জেনে নিন বাঁশি দিয়ে কী ভাবে বাস্তু দোষ দূর করে নিজের ভাগ্য ফেরাবেন।


বাস্তুমতে বাঁশগাছ অত্যন্ত পবিত্র। বাঁশ দিয়েই বাঁশি তৈরি করা হয়। বাস্তুশাস্ত্রে বলা হয়েছে যে বাড়িতে বাঁশি থাকে, সেখানে নেগেটিভ এনার্জি থাকে না।


বাঁশি দিয়ে ভাগ্য ফেরানোর বাস্তু টোটকা


* বাস্তুশাস্ত্র অনুসারে যদি অফিসে সহকর্মীরা আপনাকে বিরক্ত করে থাকে, অফিসের পরিবেশ যদি আপনার পথন্দমতো না হয়, তাহলে নিজের কর্মস্থানে একটা বাঁশের বাঁশি রেখে দিন। এর ফলে আপনার কেরিয়ারে উন্নতির পথে বাধা কেটে যাবে।


* বাড়িতে যদি নানা বিষয়ে অশান্তি থাকে, তাহলে ঘরে অবশ্যই একটা বাঁশি রাখুন। বাঁশি নেগেটিভ এনার্জি সরিয়ে সেই স্থানে পজিটিভ এনার্জি প্রবাহিত করে। তাই ঘরে বাঁশি থাকলে শান্তির পরিবেশ ফেরে।


* অনেক সময় কঠোর পরিশ্রম করেও আমরা কাঙ্খিত সাফল্য লাভ করতে পারি না। সাফল্য না পেয়ে মনের মধ্যে অবসাদ বাসা বাধে। তাহলে কোনও কৃষ্ণের মন্দির থেকে একটা বাঁশি নিয় আসুন। নিজের বাড়ি অথবা কর্মস্থানে এই বাঁশি রেখে দিন। বাঁশির শুভ প্রভাবে আপনি সাফল্য লাভ করবেন।


* স্বামী ও স্ত্রীর মধ্যে সম্পর্কে তিক্ততা দেখা দিলে এই সমস্যা সমাধানেও উল্লেখযোগ্য ভূমিকা নিতে পারে বাঁশি। বাঁশির প্রভাবে স্বামী-স্ত্রীর মধ্যে দূরত্ব কমে। বাস্তু বলছে বিবাহিত দম্পতির শোওয়ার ঘরে একটি বাঁশের বাঁশি ঝুলিয়ে রাখা উচিত। এর ফলে দুজনের মধ্যে ভুল বোঝাবুঝি সরে গিয়ে সম্পর্কের বন্ধন আরও জোরালো হয়।


* তবে বাড়িতে বাঁশি শুধু শুধু ফেলে রাখবেন না। রোজ সকালে ও সন্ধেয় অন্তত ৫-১০ মিনিট বাঁশি বাজানো জরুরি। এর ফলে বাড়িতে শান্তি ও সমৃদ্ধি আসে। পরিবারের সদস্যদের মধ্যে পারস্পরিক বোঝাপড়া জোরালো হয়।


* অনেকে নানা বিষয়ে মাত্রাতিরিক্ত ভয় পেয়ে থাকেন। এই ভীতু মানুষদের নিজের কাছে সব সময় একটা ছোট বাঁশি রেখে দেওয়ার পরামর্শ দিচ্ছেন বাস্তু বিশেষজ্ঞরা। তবে খেয়াল রাখবেন ছোট বাঁশিটা যেন ভেঙে না যায় বা বেঁকে না যায়। বাঁশি ভেঙে যাওয়া বা বেঁকে যাওয়া অশুভ বলে মনে করা হয়।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.