বাথরুম নোংরা থাকে? জানেন নিজের কত বড় বিপদ ডাকছেন?

 


ODD বাংলা ডেস্ক: জ্যোতিষ শাস্ত্র ও গরুঢ় পুরাণে শুভ ও অশুভ অভ্যাস সম্পর্কে উল্লেখ পাওয়া যায়। ভালো অভ্যাসের কারণে যেমন জীবনে আনন্দের আগমন ঘটে, ভাগ্যোদয় হয়, তেমনই বদঅভ্যাসের কারণে জীবনে নানান সমস্যা দেখা দিতে পারে। এখানে এমনই কিছু বদঅভ্যাস সম্পর্কে জানানো হল, যা চন্দ্র, রাহু ও কেতু দোষে বৃদ্ধি ঘটায়। এর ফলে সেই পরিবার থেকে দেবী লক্ষ্মী রেগে চলে যান। এমনই একটি বদঅভ্যাস হল বাথরুম নোংরা রাখা। আমাদের মধ্যে অনেকেই বাথরুমের পরিষ্কার-পরিচ্ছন্নতার বিষয় বিশেষ নজর দেন না। এই অভ্যাসই নানান সমস্যাকে আমন্ত্রণ জানায়।


১. জলের কারক গ্রহ চন্দ্র। বাথরুম বা স্নানঘর জল তত্বের সঙ্গে সম্পর্কযুক্ত। বাথরুমে জল অপচয় করলে কোষ্ঠীতে উপস্থিত চন্দ্র দুর্বল হতে থাকে।


২. অনেকে স্নানের পর বাথরুম নোংরা করে রাখেন অথবা অযথাই জল অপচয় করেন। জ্যোতিষ মতে এই অভ্যাস ব্যক্তির দুর্ভাগ্য বৃদ্ধি করে। এর ফলে চন্দ্রের পাশাপাশি রাহু ও কেতুর দোষও বৃদ্ধি পায়।


৩. রাহু ও কেতু ছায়া গ্রহ হিসেবে গণ্য। এই দুই গ্রহ সর্বদা বক্রি গতিতে স্থান পরিবর্তন করে এবং এক একটি রাশিতে ১৮ মাস থাকে। এই দুই গ্রহের কারণেই কালসর্প দোষ দেখা দেয়। রাহু-কেতু যে কোনও ব্যক্তির ভাগ্য রাতারাতি পাল্টে ফেলতে পারে। নোংরা বাথরুম রাহু-কেতুর দোষের সঙ্গে জড়িত। ব্যক্তির জীবনে তাই উপরিউক্ত সমস্যা দেখা দেওয়া সম্ভাবনা বেড়ে যায়।


৪. বাথরুম নোংরা রাখলে সাফল্য লাভের পথেও বাধা আসে। চন্দ্র ও রাহু-কেতুর দোষ দূর করার জন্য বাথরুম সবসময় পরিষ্কার-পরিচ্ছন্ন রাখবেন। পাশাপাশি জল অপচয় বন্ধ করুন।


৫. শাস্ত্র মতে, যে জাতকরা পরিষ্কার-পরিচ্ছন্নতার বিষয় যত্নশীল নন, রাহু ও কেতু গ্রহ দুটি তাঁদের ওপর অশুভ প্রভাব ফেলতে শুরু করে। বাথরুম নোংরা থাকলে বাস্তু, গ্রহ, কোষ্ঠীর দোষও বৃদ্ধি পায়।


৬. আবার নোংরা বাথরুম শনির রাগের কারণ হয়ে দাঁড়াতে পারে। আবার যে ব্যক্তি বাথরুমে নোংরা জল ফেলার পরও তা পরিষ্কার করে না, তাঁদেরও শনির রোষের মুখে পড়তে হয়। এর প্রভাবে ব্যক্তির জীবনে আর্থিক ক্ষতির সম্ভাবনা বাড়ে। পরিবারের সদস্যরা অর্থাভাবে দিন কাটতে শুরু করে।


৭. নোংরা বাথরুম বাস্তু দোষে বৃদ্ধি করে। বাস্তু দোষ দেখা দিলে পরিবারের সদস্যদের ওপরও এর অশুভ প্রভাব পড়ে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.