গুরু চণ্ডাল যোগ কী? কোন ৪ রাশির জীবনে আসবে ভয়ঙ্কর ক্ষতি, জেনে নিন কুপ্রভাব এড়ানোর উপায়

 


ODD বাংলা ডেস্ক: রাহু এবং বৃহস্পতি একত্রিত হয়ে গঠিত হয় গুরু চণ্ডাল যোগ। শনি ও রাহুর সংমিশ্রণের কারণে ২২ এপ্রিল শনি চণ্ডাল যোগ শুরু হবে। এই অশুভ যোগ প্রায় ২২ মাস পর্যন্ত স্থায়ী হতে পারে। বৃহস্পতি যদি কোনও ব্যক্তির রাশিফলে নিকৃষ্ট হয়ে পড়ে, তাহলে সেই ব্যক্তি সমস্ত ভালো কিছুর বিপরীত কাজ করতে শুরু করেন। একই সঙ্গে, রাহু সেই ব্যক্তিকে সমস্ত অনৈতিক কাজ করতে বাধ্য করে।


রাশিফলে যখন গুরু চণ্ডাল যোগ গঠিত হয়, তখন রাহু বৃহস্পতির ভালো প্রভাবগুলি দূর করে দেয়। রাশিফলে গুরু চণ্ডাল যোগ সর্বদা জাতককে খারাপ ফলাফল দেয়। বিশেষ করে এই যোগ বিবাহিত জীবনে বিভেদ সৃষ্টি করে। একজন ব্যক্তির চিন্তা ভাবনা এবং বোঝার ক্ষমতাকে দুর্বল করে দেয়। এ ধরনের মানুষের বিবাহবহির্ভূত সম্পর্কও থাকে। গুরু চণ্ডাল যোগের মধ্য দিয়ে যাওয়া ব্যক্তিদের চারিত্রিক ত্রুটি থাকতে পারে, যার দ্বারা তাঁদের বৈবাহিক জীবন ধ্বংস হয়ে যায়।


২০২৩ সালে ৪ রাশির ওপর গুরু চণ্ডাল যোগ মারাত্মক প্রভাব ফেলতে পারে


মকর রাশির জাতক জাতিকাদের প্রেম জীবনে খুব খারাপ সময় শুরু হবে। এ সময় যারা বিবাহিত রয়েছেন, তাদেরও বিবাহ বিচ্ছেদ হওয়ার সম্ভাবনা রয়েছে। স্বামী বা স্ত্রীর সঙ্গে মানিয়ে থাকার চেষ্টা করুন এবং তাঁকে খুশি করার চেষ্টা করুন, না হলে সংসারে অশান্তি লেগেই থাকবে।


ধনু রাশির জাতক জাতিকাদের জীবনে খারাপ কোনও ঘটনা ঘটতে পারে। তাদের দুর্ঘটনার ঘটার সম্ভাবনা অর্থনৈতিক দিক দিয়ে। খুব অসুবিধায় পড়তে হতে পারে। চাকরিতে চ্যালেঞ্জের মুখে পড়তে পারেন। কোনও কোনও ব্যক্তির চাকরি চলেও যেতে পারে। তাই কর্মক্ষেত্রে মাথা ঠান্ডা রেখে সব কাজ করার চেষ্টা করুন।


গুরুচণ্ডাল যোগের প্রভাব পড়বে মিথুন রাশির ব্যক্তিদের ভাগ্যে। এসময় অর্থ এবং স্বাস্থ্যের দিকে বিশেষ নজর দিতে হবে। কর্মজীবনে সাফল্য আসবে না। যারা বেসরকারি চাকরি করছেন, তাদের এই সময় মাইনে বাড়বে না। কাজের জায়গায় কর্মীদের সঙ্গে অশান্তি বাঁধতে পারে। আপনার প্রমোশন হওয়ার সম্ভাবনা খুব কম, তাই মানসিক চাপও বাড়তে থাকবে।


গুরুচণ্ডাল যোগের অশুভ প্রভাব পড়বে মেষ রাশির জাতক-জাতিকাদের ওপরেও। এই সময় আপনি কোনও কাজেই সাফল্য অর্জন করতে পারবেন না। প্রতিটি কাজেই আপনাকে হতাশা বোধ করতে হবে। আর কাজ না পাওয়ায় আপনার মানসিক চাপ-ক্রমশ বাড়তে থাকবে। সকল কাজে আপনি ব্যর্থ হবেন। খরচ ক্রমশ বাড়তে থাকবে। স্বাস্থ্যের ওপর বিশেষ নজর না দিলে আপনাকে পরে ভুগতে হতে পারে। গুপ্ত কোনও রোগ নতুন ভাবে চাড়া দিতে পারে।


গুরু চণ্ডাল যোগ এড়ানোর উপায়


যদি গুরু চণ্ডাল যোগ রাশিফলে গঠিত হয় তবে প্রত্যেকদিন সকালে কপালে হলুদ এবং জাফরানের তিলক পরা উচিত। এই তিলক বৃহস্পতিকে শক্তিশালী করে এবং এর দ্বারা জীবনে রাহুর প্রভাব কম হয়। আপনি যদি কোনও সিদ্ধান্ত নেন, সেক্ষেত্রে গুরুজনদের সিদ্ধান্তকে সম্মান করুন এবং তাঁদের কথাগুলো খুব মনোযোগ সহকারে শুনুন। এই সময় যে কোনও সিদ্ধান্ত খুব ভেবেচিন্তে নিন।


যদি গুরু চণ্ডাল যোগ দ্বারা প্রভাবিত হন, তাহলে নিয়মিত ভগবান গণেশ এবং মা সরস্বতীর পূজা করুন। যাঁদের রাশিফলে এই যোগ কুপ্রভাব ফেলছে, তাঁদের বট গাছের গোড়ায় কাঁচা দুধ দেওয়া উচিত।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.