বৃহস্পতি মেষ রাশিতে উদয় হলে ভাগ্য বদলে যাবে এই রাশিগুলির, মিলবে অকল্পনীয় উপকার



 ODD বাংলা ডেস্ক: বৃহস্পতি সৌরজগতের বৃহত্তম গ্রহ হিসাবে মনে করা হয়। জ্যোতিষশাস্ত্র অনুসারে, দেব গুরু বৃহস্পতির রাশিচক্রের পরিবর্তন বা গোচর সমস্ত রাশির উপর শুভ বা খারাপ প্রভাব ফেলে। কথিত আছে যে বৃহস্পতি রাশিতে শক্তিশালী হলে প্রেম, পরিবার, সমাজ এবং কর্মক্ষেত্রেও প্রভাব পড়তে থাকে।


আজ অর্থাৎ ২২ এপ্রিল সকাল ৫ টা বেজে ১৪ মিনিটে, বৃহস্পতি মেষ রাশিতে প্রবেশ করেছে এবং ১ মে, ২০২৪ পর্যন্ত বৃহস্পতি এই রাশিতে থাকবে। এর পরে, ২৭ এপ্রিল, ২০২৩-এ বৃহস্পতি শুধুমাত্র মেষ রাশিতে উদয় হবে। বৃহস্পতির মঙ্গলের ঘর মেষ রাশিতে উদয় হওয়া অনেক রাশির জন্য বিশেষভাবে উপকারী হতে চলেছে। আসুন জেনে নেওয়া যাক বৃহস্পতির মেষ রাশিতে উদয় হওয়া ফলে কোন কোন রাশির জাতকদের উপকার হবে।


মেষ: মেষ রাশির প্রথম ঘরে বৃহস্পতি উদয় হবে, যার কারণে আপনি প্রতিটি কাজে ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। এই সময় ছোট বা বড় কোনও ধর্মীয় ভ্রমণ করতে হতে পারে। পরিবারে শুভ কাজের আয়োজনও হতে পারে বা কোথাও থেকে শুভ সংবাদ পেতে পারেন। গুরুর কৃপায় বিবাহিতদের জীবনেও অনেক সুখ আসবে।


সিংহ রাশি: সিংহ রাশির ভাগ্যবান স্থানে বৃহস্পতির উদয় হবে, যার কারণে আপনার ভাগ্য বৃদ্ধি পাবে। গুরুর প্রভাবে আপনি গুরু ও পিতার সহযোগিতাও পাবেন এবং সমাজে আপনার মান-সম্মান বৃদ্ধি পাবে। বিনিয়োগের জন্যও সময় অনুকূল হবে। অর্থনৈতিক অবস্থাও মজবুত থাকবে।


ধনু: দেব গুরু বৃহস্পতি ধনু রাশির পঞ্চম ঘরে উদয় হবে। একে বলা হয় বংশ ও ভালোবাসার অনুভূতি। এতে শিক্ষার্থীরা পড়াশোনায় সফলতা পাবে এবং ভালো নম্বর পাবে। ব্যবসায় লাভ এবং চাকরিতে লাভের জোরালো সম্ভাবনা রয়েছে। বিনিয়োগ, ভ্রমণ বা কোনও গুরুত্বপূর্ণ কাজের জন্য সময় অনুকূল।


কর্কট: বৃহস্পতি মেষ রাশিতে উঠলেই কর্কট রাশির জাতকদের জন্য উন্নতির পথ খুলে যাবে। কর্মক্ষেত্রে উচ্চ পদ লাভ করবেন। পারিবারিক সম্পর্কের উন্নতি হবে এবং সম্মান বৃদ্ধি পাবে। ব্যবসার সঙ্গে জড়িত এই ধরনের লোকেরাও লাভবান হবেন। অর্থনৈতিক অবস্থা ভালো হবে। তবে, আপনাকে আপনার ব্যয় নিয়ন্ত্রণ করতে হবে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.