হনুমান জয়ন্তীতে বজরংবলীর আশীর্বাদ এই ৪ রাশিতে, সব বিপদ থেকে বাঁচাবেন তিনি

 


ODD বাংলা ডেস্ক: চৈত্র মাসের পূর্ণিমা তিথিতে পালিত হয় হনুমান জয়ন্তী। মনে করা হয়, বজরংবলীই একমাত্র দেবতা, যাঁর দর্শন এই কলিযুগেও পাওয়া যায়। তাঁর ভক্তদের সব রকম বিপদ থেকে রক্ষা করেন হনুমান জি। তিনি হলেন শক্তির দেবতা। হনুমান জয়ন্তীতে বাল হনুমানের আরাধনা করলে আনন্দ, শক্তি, সুখ ও সমৃদ্ধি লাভ করা যায়।


জ্যোতিষ গণনা অনুসারে এই হনুমান জয়ন্তীতে বজরংবলীর আশীর্বাদ থাকবে চার রাশির জাতকদের উপর। জেনে নিন হনুমান জি-র কৃপায় ভাগ্য খুলবে কোন কোন রাশির।


বৃষ রাশি


আপনি বৃষ রাশির জাতক হলে বজরংবলীর কৃপায় খুব ভালো দিন আসছে আপনার সামনে। এই সময় যেমন আত্মবিশ্বাস বাড়বে, তেমনই নতুন নতুন সাফল্যের সন্ধান পাবেন। অনেক দিন অসম্পূর্ণ হয়ে পড়েছিল এমন কাজ হনুমানের আশীর্বাদে সম্পূর্ণ করতে পারবেন আপনি। সম্পদের পরিমাণ বাড়বে। পরিশ্রমের ভয়ে কোনও কাজ থেকে পিছিয়ে আসবেন না। পরিশ্রম করলে তার ফল নিশ্চয় পাবেন।


মীন রাশি


শনির সাড়ে সাতি চলছে মীন রাশিতে। এই পরিস্থিতিতে বজরংবলীর আরাধনা আপনার জন্য বিশেষ লাভজনক হবে। এর ফলে শনির মহাদশার অশুভ প্রভাব কেটে যাবে মীনের জাতকদের উপর থেকে। কর্মক্ষেত্রে নিজের দক্ষতা প্রমাণ করতে পারবেন আপনি। বজরংবলীর আশীর্বাদে কেরিয়ারে বিশেষ সাফল্য অর্জন করতে পারবেন। আর্থিক পরিস্থিতিও অনেকটা উন্নত হবে মীন রাশির।


কর্কট রাশি


কর্কট রাশির জন্য হনুমান জয়ন্তী অত্যন্ত শুভ ফল নিয়ে আসছে। উপার্জনের নতুন পথ এই সময় খুলে যাবে আপনার জন্য। চাকরিতে নতুন দায়িত্ব পেতে পারেন। তবে নিজের কাজের প্রতি অবহেলা করবেন না। এই সময় পরিবারের পূর্ণ সমর্থন পাবেন কর্কট রাশির জাতকরা। বজরংবলীর আশীর্বাদে ব্যবসায় লাভ বাড়বে।


কুম্ভ রাশি


হনুমান জয়ন্তীতে ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন কুম্ভ রাশির জাতকরা। সংকটমোচনের আশীর্বাদে জীবনে সব রকম সুখ লাভ করবেন আপনি। কেরিয়ারে উন্নতি করার সুযোগ পাবেন কুম্ভ রাশির জাতকরা। তবে কোনও বড় সিদ্ধান্ত নেওয়ার আগে ভালো করে ভাবনাচিন্তা করে নেবেন। চাকরিতে পদোন্নতি হতে পারে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.