পয়লা বৈশাখের কদিন পরেই জাগবে বৃহস্পতি, ভাগ্যে সোনার চমক লাগবে এই ৫ রাশির

 


ODD বাংলা ডেস্ক: আগামী ২৭ এপ্রিল উদয় হবে বৃহস্পতির। মেষ রাশিতে উদিত হতে চলেছে দেবগুরু বৃহস্পতি। মেষ রাশির গ্রহাধিপতি হল মঙ্গল। ১৫ এপ্রিল পয়লা বৈশাখ পালিত হওয়ার কদিন পরেই মেষ রাশিতে উদয় হবে বৃহস্পতি গ্রহের।


জ্যোতিষ অনুসারে কোনও গ্রহ যখন সূর্যের কাছাকাছি চলে আসে, তখন সূর্যের প্রচণ্ড তেজে সেই গ্রহের প্রভাব খর্ব হয়। একেই গ্রহের অস্ত যাওয়া বলে উল্লেখ করা আছে জ্যোতিষশাস্ত্রে। আবার ওই গ্রহের সঙ্গে সূর্যের দূরত্ব বাড়লে তখন গ্রহটি উদিত হয়। গ্রহের উদয় হলে বা গ্রহ জাগলে সেই গ্রহের প্রভাব বৃদ্ধি পায়। শুভ গ্রহ বৃহস্পতির প্রভাবে জাতক ধন সম্পদ ও প্রভাব প্রতিপত্তি লাভ করে থাকেন। জেনে নিন আগামী ২৭ এপ্রিল গুরগ্রহ বৃহস্পতি উদয় হলে প্রচুর লাভবান হবেন কোন কোন রাশির জাতকরা।


​মেষ রাশি​

মেষ রাশিতেই উদয় হতে চলেছে দেবগুরু বৃহস্পতি। আর তার আগে থেকেই সেখানে অবস্থান করবে সূর্য। এর ফলে মেষ রাশিতে গ্রহের বিশেষ সংযোগ তৈরি হতে চলেছে। এই সংযোগের প্রভাবে মনের সব ইচ্ছে পূরণ হবে মেষ রাশির জাতকদের। অর্থ রোজগারের নতুন পথ খুলে যাবে আপনার সামনে। কাছে-দূরে কোথাও ভ্রমণ হতে পারে।


কুম্ভ রাশি

বৃহস্পতির উদয় দারুণ সময় নিয়ে আসতে চলেছে কুম্ভ রাশির জাতকুম্ভ রাশির জাতকদের জন্য। অনেক দিন ধরে কোনও কিছু কেনার পরিকল্পনা আপনার মনে থাকলে এই সময় তা পূরণ হতে পারে। কুম্ভের জাতকরা এই সময় যে কাজে হাত দেবেন, তাতেই সোনা ফলবে। অফিসে প্রমোশন ও ইনক্রিমেন্ট পাওয়ার যোগ আছে। ২৭ এপ্রিলের পর কোনও সুখবর পেতে পারেন আপনি।


​মিথুন রাশি​

আগামী ২৭ এপ্রিল বৃহস্পতির উদয়ের ফলে ভাগ্য খুলবে মিথুন রাশির জাতকদের। আপনি মিথুন রাশির জাতক হলে এই সময় প্রচুর উপার্জন বাড়তে পারে আপনার। কর্মক্ষেত্রে উন্নতির নতুন সুযোগ খুলে যাবে মিথুন রাশির জাতকদের সামনে। এক কথা বলা যেতে পারে, এই সময় যে কাজে হাত দেবেন, তাতেই সোনা ফলবে মিথুন রাশির জাতকদের।


​তুলা রাশি​

পয়লা বৈশাখের কয়েক দিন পরেই বৃহস্পতি উদিত হলে নানা দিক থেকে লাভবান হবেন তুলা রাশির জাতকদের। এই সময় সব কাজেই স্বয়ং সৌভাগ্যলক্ষ্মীকে পাশে পাবেন তুলা রাশির জাতকরা। বৃহস্পতির শুভ প্রভাবে আর্থিক লাভ বাড়বে আপনার। দাম্পত্য সম্পর্কে প্রেম ও মাধুর্য বাড়বে। সঙ্গীর সঙ্গে এই সময় খুব সুখে দিন কাটাবেন আপনি।


সিংহ রাশি

সিংহ রাশির গ্রহাধিপতি হল সূর্য। বৃহস্পতি উদিত হলে সৌভাগ্যে নতুন চমক লাগবে সিংহ রাশির জাতকদের। এই সময় প্রচুর অর্থ উপার্জন করার যোগ আছে। আপনি ভাবতেও পারবেন না, এমন সূত্র থেকে টাকা আসতে পারে সিংহ রাশির জাতকদের হাতে। শিক্ষাক্ষেত্রেও বড় কোনও সাফল্য অপেক্ষা করছে আপনার জন্য। কোনও অসুখ থাকলে তাও এই সময় সেরে যাবে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.