জীবনের জটিলতা কাটাতে বাড়িতে রাখুন অ্য়ালোভেরা গাছ, রইল বিশেষ জ্যোতিষ টোটকা

 


ODD বাংলা ডেস্ক: পরিবারে সুখ, শান্তি বজায় থাক তা সকলেই চান। পরিবারের সকল সদস্যের উন্নতি হোক তা সকলের কাম্য। তেমনই আর্থিক জটিলতা থেকে মুক্তি পেতে চান সকলে। কিন্তু, এত কিছু হওয়া সঠিক কথা নয়। পরিবারে সুখ, শান্তি বজায় রাখতে বাস্তু শাস্ত্রের ওপর ভরসা করেন অনেকেই। শাস্ত্র মতে, বাড়ি বানালে কিংবা ঘর সাজালে জীবনের একাধিক জটিলতা থেকে মুক্তি মেলে। তেমনই আর্থিক অনট, পারিবারিক বিবাদ সব কিছু কেটে যায়। তবে, জানেন কি বাস্তু বলতে শুধু ঘরের দিক দর্শন ও আসবাব নয়। বাড়ির চারপাশের অংশও পড়ছে বাস্তু শাস্ত্রের মধ্যে। শাস্ত্রে উল্লেখ আছে একাধিক গাছের কথা। বাড়িতে সুখ, শান্তি বজায় রাখতে একাধিক গাছ লাগানোর কথা যেমন উল্লেখ আছে, তেমনই কোন গাছ লাগালে ক্ষতি হয় সে কথাও উল্লেখ রয়েছে শাস্ত্রে।


আজ রইল একটি বিশেষ গাছের কথা। নানান কারণে এই গাছের পাতা ব্যবহার করে থাকি আমরা। এই গাছের পাতা থেকে যে জেল পাওয়া যায় তা ত্বকের যত্নে কেউ ব্যবহার করে। তেমনই চুলের যত্নে অনেকে ব্যবহার করেন। আবার এই জেল খেলে দ্রুত কমে বাড়তি মেদ।


এবার পারিবারিক জটিলতা দূর করতে ব্যবহার করুন অ্যালোভেরা গাছ। শাস্ত্র মতে, অ্যালোভেরা গাছ বাড়িতে রাখলে ইতিবাচক এনার্জি তৈরি হয়। এই গাছকে সৌভাগ্যের প্রতীক মনে করা হয়। বিশ্বাস করা হয়, বাড়িতে অ্যালোভেরা গাছ রাখতে তা খারাপের বিরুদ্ধে লড়াই করে। এটি প্রতিরক্ষামূলক শক্তির জোগান ঘটায়। তাই মেনে চলুন এই টোটকা। যারা নানান সমস্যায় জড়িয়ে রয়েছেন, আর সমস্যা থেকে মুক্তির উপায় পাচ্ছেন না কিছুতেই তারা এই গাছ রাখতে পারেন বাড়িতে। এতে মিলবে উপকার।


জ্যোতিষ শাস্ত্রের ওপর মানুষের ভরসা বহু যুগের। নতুন কা শুরু করতে, বিয়ের আগে কুষ্টি মেলাতে কিংবা ভবিষ্যত কেমন কাটবে জানতে অনেকেই শাস্ত্রে ওপর ভরসা করে থাকেন। সেই জ্যোতিষ শাস্ত্রের একটি গুরুত্বপূর্ণ অংশ হল বাস্তু শাস্ত্র। বাস্তু বলতে শুধু ঘরের দিক দর্শন নয়। বাড়ির চারপাশের অংশকেরও বোঝায়। সেই শাস্ত্র মতে, বাড়িতে এই গাছ রাখা উপকারী। তাই সকল জটিলতা থেকে মুক্তি পেতে গাছ রাখুন। যারা গাছ দিয়ে বাড়ি সাজাতে পছন্দ করেন তারা অবশ্যই রাখুন অ্য়ালোভেরা গাছ। এতে মিলবে উপকার।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.