প্রথম দর্শনেই এই রাশির ছেলেদের প্রেমে পড়েন মেয়েরা! আপনি আছেন তালিকায়?

 


ODD বাংলা ডেস্ক: জ্যোতিষ গণনা অনুসারে রাশিচক্রের সব রাশির জাতকরা একে অন্যের চেয়ে আলাদা। এঁদের স্বভাব ও চারিত্রিক বৈশিষ্ট্য আলাদা আলাদা হয়ে থাকে। এদের পছন্দ ও অপছন্দও পরস্পরের থেকে পৃথক। প্রতিটি রাশির কোনও না কোনও নিয়ন্ত্রণকারী গ্রহ রয়েছে। এই সব গ্রহের প্রভাব সেই রাশির জাতকদের উপর লক্ষ্য করা যায়। শুধু তাই নয়, রাশি অনুসারে জাতকের অতীত ও ভবিষ্যত্‍ও নির্ধারিত হয়। আজ দেখে নিন সেই সব রাশির পুরুষদের সম্পর্কে, যাঁদের প্রেমে হাবুডুবু খাবন মেয়েরা। প্রথম দর্শনেই এই রাশির পুরুষদের প্রেমে পড়ে যান মেয়েরা, আর এই প্রেম সারা জীবন বজায় থাকে। জেনে নিন কোন কোন রাশির পুরুষদের প্রতি মেয়েরা সবচেয়ে বেশি আকৃষ্ট হন।


মিথুন রাশি

প্রেমের ক্ষেত্রে অত্যন্ত ভাগ্যবান মিথুন রাশির পুরুষরা। মিথুন রাশির গ্রহ অধিপতি হল বুধ। সেই কারণে মিথুন রাশির পুরুষরা বুদ্ধিমান ও সুবক্তা হন। এদের মেধা ও সুন্দর কথাবার্তার প্রতি সহজেই আকৃষ্ট হন মহিলারা। প্রথম দর্শনেই মিথুন রাশির পুরুষদের প্রেমে পড়ে যান মেয়েরা, আর এই আকর্ষণ কখনও হালকা হয় না। মিথুনের পুরুষরা যে কোনও মহিলাকে নিজের প্রতি আকর্ষণ করতে পারেন।


কন্যা রাশি

সত্‍, সরল ও ধার্মিক প্রকৃতির হন কন্যা রাশির পুরুষরা। এরা সবার প্রতি সুবিচার করেন। কন্যা রাশির পুরুষরা বুদ্ধিমান এবং কখনও কারোর সঙ্গে খারাপ ব্যবহার করেন না। কন্যা রাশিরও গ্রহ অধিপতি হল হল বুধ। বুধের প্রভাবে এঁদের তীব্র বুদ্ধি ও সুন্দর কথা মহিলাদের আকর্ষণ করে। বুধের শুভ প্রভাবে সাধারণত জীবনে বড় সাফল্য অর্জন করেন এরা। কন্যা রাশির পুরুষদের স্টাইলেই মাত হয়ে যান পুরুষরা, সহজেই প্রেমে পড়ে যান এদের।


মীন রাশি

মীন রাশির গ্রহ অধিপতি হল মীন। প্রেমের ক্ষেত্রে মীন রাশির পুরুষরা অত্যন্ত সৌভাগ্যশালী। শ্রীবিষ্ণুর কৃপাদৃষ্টি থাকে মীন রাশির জাতকদের উপর। এঁরা ন্যায়-নীতি-আদর্শের পথ অনুসরণ করে চলেন। বৃহস্পতির প্রভাবে অত্যন্ত জ্ঞানী হন মীন রাশির জাতকরা। তার সঙ্গে এরা বাস্তববাদী ও যুক্তিবাদী। মীন রাশির পুরুষদের এই সব গুণাবলী সহজেই এদের প্রতি মহিলাদের আকর্ষণ করে। প্রথম দর্শনেই মীন রাশির পুরুষদের হৃদয় সঁপে দেন মহিলারা।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.