মা লক্ষ্মীর প্রিয় এই ৪ রাশির জাতকরা, সারা জীবন পায়ের উপর পা তুলে কাটান এঁরা

 


ODD বাংলা ডেস্ক: হিন্দু শাস্ত্রে মা লক্ষ্মীকে সম্পদ ও সমৃদ্ধির অধিষ্ঠাত্রী দেবী বলে মনে করা হয়। জ্যোতিষ মা লক্ষ্মীকে খুশি করার নানা উপায়ের কথা বলা আছে। একজন ব্যক্তির জন্মছক বিচার করে তাঁর অতীত, ভবিষ্যত্‍ বর্তমান সম্পর্কে জানা যায়। শুধু তাই নয়, জন্মছকে কোনও শুভ বা অশুভ যোগ থাকলে তাও জন্মছকে ফুটে ওঠে।


কারোর জন্মছকে ধনযোগ থাকলে সেই জাতক মা লক্ষ্মীর অত্যন্ত প্রিয় হন। এঁরা প্রচুর ধন-সম্পদ লাভ করে থাকেন। জেনে নিন কোন কোন রাশির জাতকরা মা লক্ষ্মী প্রিয় হন এবং কোষ্ঠীতে ধনযোগ থাকলে কারা জীবনে প্রচুর ধন সম্পদ লাভ করে থাকেন।


মা লক্ষ্মীর আশীর্বাদ পান এই রাশির জাতকরা


বৃষ রাশি


জ্যোতিষ অনুসারে বৃষ রাশির জাতকদের উপর বিশেষ তুষ্ট থাকেন মা লক্ষ্মী। মা লক্ষ্মীর আশীর্বাদে এঁরা জীবনে সব রকম আশীর্বাদ লাভ করেন। বৃষের জাতকদের ঘরে কখনও অর্থাভাব হয় না। এঁরা যেমন বুদ্ধিমান, তেমনই কঠোর পরিশ্রমী হয়ে থাকেন। নিজেদের বুদ্ধি, পরিশ্রম ও মা লক্ষ্মীর জোরে জীবনে প্রচুর সাফল্য অর্জন করেন বৃষ রাশির জাতকরা।


মিথুন রাশি


মিথুন রাশির জাতকদের উপরেও মা লক্ষ্মীর আশীর্বাদ লক্ষ্য করা যায়। আসলে অত্যন্ত সৌভাগ্যবান হন মিথুন রাশির জাতকরা। সম্পদের দেবীর আশীর্বাদে জীবনে প্রচুর সৌভাগ্য অর্জন করেন এঁরা। কোনও দিন অর্থের কষ্ট ভোগ করতে হয় না এঁদের। মিথুন রাশির জাতকরা কঠোর পরিশ্রমী হন। তার পাশাপাশি এরা অল্পেই খুশি হতে পারেন। সেই কারণে সাধারণত জীবনে বড় সাফল্য লাভ করতে পারেন মিথুন রাশির জাতকরা।


সিংহ রাশি


জ্যোতিষ অনুসারে সিংহ রাশির জাতকরা অত্যন্ত সৌভাগ্যবান হয়ে থাকেন। মা লক্ষ্মীর আশীর্বাদ সব সময় লাভ করেন এঁরা। মা লক্ষ্মীর দয়ায় সিংহ রাশির জাতকরা প্রচুর অর্থ ও সম্পদ অর্জন করে থাকেন। সিংহ রাশির জাতকরা রাজার মতো জীবন কাটিয়ে থাকেন। সবাইকে নেতৃত্ব দিয়ে চালনা করার ক্ষমতা থাকে এঁদের মধ্যে। এঁরা দীন-দুঃখীদ্র দান-ধ্যান করে থাকেন।


মীন রাশি


মীন রাশির জাতকরাও মা লক্ষ্মীর প্রিয় হন। এঁদের গ্রহাধিপতি হল বৃহস্পতি। মা লক্ষ্মীর পাশাপাশি নারায়ণের কৃপাদৃষ্টিও এঁরা লাভ করে থাকেন। এরা প্রচুর পরিশ্রম করতে পারেন, সেই কারণে টাকা-পয়সার অভাবের মুখে এদের কখনও পড়তে হয় না।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.