হাতের পাতায় এই স্থানে তিল কোটিপতি করতে পারে! আপনার হাতে আছে?

 


ODD বাংলা ডেস্ক:  তিলশাস্ত্র জ্যোতিষশাস্ত্রের একটি গুরুত্বপূর্ণ শাখা। শরীরের বিভিন্ন অংশের তিল আমাদের সঙ্গে ভবিষ্যতে কী ঘটতে চলেছে, সেই বিষয়ে আগাম ইঙ্গিত বহন কর। আজ আমরা আলোচনা করব হাতের পাতায় তিল থাকা নিয়ে। Mole Astrology অনুসারে হাতের পাতায় তিল থাকার বিশেষ অর্থ রয়েছে। তবে হাতের পাতার কোন স্থানে বা কোন রেখার উপর তিল রয়েছে, তা বিচার করে আলাদা আলাদা প্রভাব নির্ণয় করা যায়।


আবার ডান হাতের পাতায় তিল রয়েছে না বাঁ হাতের পাতায় তিল রয়েছে, তা দেখেও আমাদের সঙ্গে ভবিষ্যতে কী ঘটতে চলেছে তার ইঙ্গিত পাওয়া যায়। জেনে নিন হাতের পাতার বিভিন্ন অংশে তিল থাকার অর্থ


হাতের পাতায় তিল


* সমুদ্রশাস্ত্র অনুসারে হাতে অনামিকার নীচের অংশ হল সূর্য পর্বত। এই সূর্য পর্বতের নীচে তিল থাকলে সরকারি কাজে সমস্যা দেখা দিতে পারে। সামাজিক নানা সমস্যাতেও জড়িয়ে পড়তে পারেন আপনি। সূর্য পর্বতের নীচে তিল থাকলে জাতকের নীতি বোধ কম হয়। নানা কারণে পুলিশ ও আইন-আদালতের গোলমালে জড়িয়ে পড়তে হয় তাঁকে।


* কনিষ্ঠার নীচের অংশ হল চন্দ্র পর্বত। এইখানে তিল থাকা মোটেও শুভ নয়। চন্দ্র পর্বতের নীচে তিল থাকলে জাতক অস্থির ও অশান্ত প্রকৃতির হন। এরা দেরি করে বিয়ে করেন। ভালোবাসায় প্রতারিত হওয়ার আশঙ্কাও থাকে এঁদের।


* কনিষ্ঠা বা কড়ে আঙুলে তিল থাকলে জাতক প্রচুর ধন সম্পদের অধিকারী হন। তবে আর্থিক কষ্ট না থাকলেও দুঃখ সহ্য করতে হয় তাঁকে।


* মধ্যমায় তিল থাকা অত্যন্ত শুভ বলে মনে করা হয়। এই জাতকরা প্রচুর সুখ ও সমৃদ্ধি লাভ করেন। তবে মধ্যমার নীচে শনি পর্বতে তিল থাকা কিন্তু মোটেও শুভ নয়। এঁরা জীবনে সব কাজে বারবার ব্যর্থতার মুখে পড়েন। সব কিছুর জন্য প্রচুর লড়াই করতে হয় তাঁদের।


* অনামিকায় তিল থাকলে সেই ব্যক্তি ধনী হন। এরা সমাজে প্রচুর শ্রদ্ধা ও সম্মান লাভ করে থাকেন।


* বুড়ো আঙুলে তিল থাকার অর্থ জাতক সাধাসিদে, কঠোর পরিশ্রমী ও সত্‍।


* বুড়ো আঙুলের নীচের অংশ হল শুক্রের পর্বত। এই স্থানে তিল থাকলে জাতক একাধিক প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন। একাধিক সম্পর্কের কারণে এদের জীবনে জটিলতা বাড়ে ও নানা ক্ষতির মুখে পড়েন। তবে এই ব্যক্তিরা সাধারণত প্রচুর সম্পদের অধিকারী হন।


* বাঁ হাতের পাতায় তিল থাকার অর্থ জাতক প্রচুর অর্থ উপার্জন করতে পারবেন। তবে অতিরিক্ত খরচ করার প্রবণতা থাকায় অর্থ সঞ্চয় করতে পারবেন না তিনি। অন্যদিকে ডান হাতের পাতায় উপরের দিকে তিল থাকলে সেই ব্যক্তি কোটিপতি হতে পারেন।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.