কারও বিশ্বাসঘাতকতার শিকার হতে পারেন এই তারিখের জাতক-জাতিকা, রইল সংখ্যাতত্ত্বের গণনা



 ODD বাংলা ডেস্ক: সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)


গণেশ বলেছেন, আজ আপনি অনেক কাজে ব্যস্ত থাকবেন। এর পাশাপাশি সামাজিক সীমানাও বাড়বে। আজ অর্থ লাভ হতে পারে। এতে মানসিক শান্তি পাবেন। ধর্মীয় প্রতিষ্ঠানে সেবা সংক্রান্ত কাজে উল্লেখযোগ্য অবদান রাখুন। কাজের ব্যপারে সিদ্ধান্ত নিতে অসুবিধা হতে পারে। আপনার জন্য সমস্যা সৃষ্টি হতে পারে।


সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)


গণেশ বলেছেন, গুরুত্বপূর্ণ কাজ শেষ হওযার কারণে স্বস্তির অবস্থা থাকবে। মানুষের চিন্তা না করে নিজের কাজে মন দিন। আপনার যোগ্যতা দেখে মানুষ আকৃষ্ট হবে। অসাবধানতা আপনারে আপনার লক্ষ্য থেকে বিপথে চালিত করবে। বাড়ির বড়দের দিকে নজর রাখুন।


সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)


গণেশ বলেছেন, অন্যদের কষ্ট ও দুর্দশায় সাহায্য করা আপনার স্বভাব হয়ে উঠেছে। আপনার সমাজে সম্মান বাড়বে। জমি-সম্পত্তি ও যানবাহন নিয়ে কোনও ধরনের সমস্যা দেখা দিতে পারে। পরিকল্পনা অনুসারে সাফল্য পাবেন।


সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)


গণেশ বলেছেন, আপনি যদি আজ কিছু বিশেষ কাজ সম্পন্ন করার পরিকল্পনা করেন তাহলে তা বাস্তবায়িত হবে। গ্রহের অবস্থা অনুকূল হবে। বাড়িতে নতুন জিনিস কেনার সম্ভাবনা আছে। শান্তি ও সুখ সাফল্য আনবে। আত্মীয়ের সঙ্গে মতবিরোধ হতে পারে।


সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)


গণেশ বলেছেন, কোনও দ্বিধা দূর হয়ে যাওয়ায় স্বস্তি পাবেন। আপনি একটি বড় সিদ্ধান্ত নিতে পারেন আজ। আপনার কথায় কেউ হতাশ হতে পারে। আজ কোনও ভুল জায়গায় বিনিয়োগ করবেন না। দাম্পত্য জীবনে সময় দিতে ব্যর্থ হবেন।


সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)


গণেশ বলেছেন, শিক্ষার সঙ্গে সম্পর্কিত যে কোনও বাধা দূর হবে। পড়াশোনায় মন দিন। চেষ্টা অনুসারে সঠিক ফল নাও পেতে পারেন। মানসিক অবস্থা কিছুটা খারাপ হবে। নেতিবাচক চিন্তা থেকে মন দূরে রাখুন। ব্যবসায় কাউকে আধিপত্য বিস্তার করতে দেবেন না।


সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)


গণেশ বলেছেন, আপিন অনেক দিন ধরে ব্যস্ততার কারণে ক্লান্তি বোধ করছেন। আজ শান্তি ও স্বস্তিতে দিন কাটবে। যে কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে চিন্তা করা দরকার। আজ বড়দের কথা এড়িয়ে যাবেন না। আজ ব্যবসায় লাভ জনক ফল পাবেন।


সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)


গণেশ বলেছেন, কোনও ধর্মীয় কাজে পরিবর্তন হবে। আজ আপনার পুরো সময় কোনও পরিকল্পনায় ব্যয় হবে। স্টক মার্কেটের কাজে উন্নতি হবে। ব্যবসায় পরিবর্তন আসবে। কারও বিশ্বাসঘাতকতার শিকার হতে পারেন।


সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)


গণেশ বলেছেন, আজ গ্রহের অবস্থান অনুকূল হবে। কর্মদক্ষতা বাড়বে। ভ্রমণে ইতিবাচক পরিবর্তন আসবে। অতিরিক্ত আত্মবিশ্বাস আপরান কাজে বাধা দিতে পারে। ব্যবসা সংক্রান্ত কোনও সিদ্ধান্ত নেবে না। আজ যে কোনও কাজ সঙ্গীর সঙ্গে পরামর্শ করুন।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.