সম্পত্তি সংক্রান্ত বিবাদের সম্মুখীন হবেন এই তারিখের জাতক জাতিকা, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা



 ODD বাংলা ডেস্ক: সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)


গণেশ বলেছেন, আজ পরিবারের সঙ্গে কোনও ধর্মীয় স্থানে যাওয়ার অনুষ্ঠান হতে পারে। সময় কাটবে বিশ্রাম ও বিনোদনমূলক কাজে। শিশুদের যে কোনও সাফল্য বাড়িতে উৎসবের পরিবেশ তৈরি করবে। অলসতার কারণে কাজ অসম্পূর্ণ থাকতে পারে।


সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)


আপনি আপনার মধ্যে পূর্ণ শক্তি ও আত্মের যোগাযোগ অনুভব করবেন। অন্যের সিদ্ধান্তের চেয়ে নিজের সিদ্ধান্তকে প্রাধান্য দিন। আজ উত্তরাধিকার সূত্রে প্রাপ্ত সিদ্ধান্ত নিয়ে বিবাদ হতে পারে। রাগ আপনার কাজের ক্ষতি করতে পারে। ব্যবসায়িক পরিস্থিতি বুদ্ধি করে সামলে চলুন।


সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)


গণেশ বলেছেন, আজকের দিনের বেশিরভাগ সময় সৃজনশীল কাজে কাটবে। বাড়ির সংস্কার ও সজ্জায় রূপরেখা তৈরি করুন। কর্মজীবন সম্পর্কে সুসংবাদ পাবেন। গুরুত্বপূর্ণ কাজ আজ বন্ধ হতে পারে।


সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)


আজ অনলাইন কেটাকাটায় সময় কাটবে। সৃজনশীল কাজে আগ্রহ বাড়বে। কেরিয়ার সম্পর্কিত সুসংবাদ পেতে পারেন। কোনও কাজ আজ অবহেলা করবেন না। মার্কেটিং, মিডিয়া ও কম্পিউটারের কাজ ভালো হবে।


সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)


গণেশ বলেছেন, সম্পত্তি লেনদেন সংক্রান্ত কিছু পরিকল্পনা থাকবে। ঘরে ঘনিষ্ঠ আত্মীয় আসতে পারে। বাড়ির পরিবেশ আনন্দের হবে। আপনার কোনও বিশেষ প্রতিভা সকলের সামনে আসবে আজ। সম্মান বৃদ্ধি পাবে। আজ বাড়বে আপনার। অধিক পরিশ্রমের কারণে ক্লান্তি আসতে পারে।


সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)


গণেশ বলেছেন, হঠাৎ করে কোনও ভালো খবর পেতে পারেন। আজ মঙ্গলজনক কাজের পরিকল্পনা করতে পারেন। আর্থিক অবস্থা উন্নত হবে। বাচ্চাদের পড়াশোনায় সমস্যা দেখা দিতে পারে। লেনদেন এড়িয়ে চলুন। স্বামী-স্ত্রীর একে অপরকে সময় দিতে পারবেন না। কোনও ধরনের আঘাত হতে পারে।


সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)


গণেশ বলেছেন, চারণভূমি ও ভাগ্য দুটি আপনার সঙ্গ দেবে। উত্তরাধিকার সূত্রে প্রাপ্ত সম্পত্তি সুবিধার হতে পারে। আজ ভুল কাজে সময় ব্যয় করবেন না। লেনদেন এড়িয়ে চলুন। ব্যবসায়িক ক্ষেত্রে কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেবেন না আজ।


সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)


গণেশ বলেছেন, সম্পত্তি ক্রয় ও বিক্রয়ের জন্য ভালো দিন। আজ বিনিয়োগের পরিকল্পনা করতে পারেন। ভাগ্য ভালো কাটবে। কোনও কারণ ছাড়াই মনে স্বস্তি আসবে। সম্পত্তি, বীমা ও কমিশন সম্পর্কিত কাজে চুক্তি করতে পারেন। আজ ত্বকের সমস্যায় ভুগতে পারেন।


সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)


উন্নতির সুযোগ আসবে আজ। প্রভাবশালী বা রাজনৈতিক কাজের জন্য ভালো দিন। আজ অলসতার কারণে কিছু কাজ এড়িয়ে যেতে চেষ্টা করবেন। স্বাস্থ্য চমৎকার থাকবে আজ।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.