৬৫ বছরের পুরনো ভিনটেজ বেনারসি দিয়ে তৈরি পোশাক, দেখে নিন NMACC-তে কেমন সাজে হাজির হয়েছিলেন প্রিয়াঙ্কা

 


ODD বাংলা ডেস্ক: চলছে মুম্বইয়ে নীতা মুকেশ আম্বানি কালচারাল সেন্টার (NMACC)-র উদ্বোধনের অনুষ্ঠান। উদ্বোধনের দিন গিগি হাদিদ, টম হল্যান্ড, জেন্ডায়া, সলমন খান, ঐশ্বর্য রাই বচ্চন, আরাধ্যা বচ্চন, প্রিয়াঙ্কা চোপড়া, নিক জোনাসের মতো তারকারা উপস্থিত ছিলেন। সেই অনুষ্ঠানে নানান ছবি ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়।


কোন দিন কোন পোশাক পরে তারকারা হজির হলেন তার প্রতি ছিল সকলের নজর। কোন ডিজাইনারের পোশাক কোন তারকার সৌন্দর্য বাড়াল তা জানতে সকলেই চোখ রেখেছিলেন টিভির পর্দায়। একে অপরকে টেক্কা দিতে সকলেই নানান পোশাকে হাজির হন। কেউ পরেছিলেন গাউন তো কেউ পরেছিলেন শাড়ি। তেমনই অভিনেতারাও কম জাননি।



কেউ যেমন ব্লেজার পরে হাজির হন তো কেউ কেউ পরেছিলেন এথনিক ওয়্যার। যাই হোক, মুম্বইয়ে নীতা মুকেশ আম্বানি কালচারাল সেন্টার (NMACC)-র উদ্বোধনের অনুষ্ঠানের দ্বিতীয় দিন সকলের নজর কাড়লেন প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস।


মাল্টি কালার স্কার্ট ও টিউব টপ পরে হাজির হন প্রিয়াঙ্কা। গলায় ছিল সরু স্টোনের জুয়েলারি। কান ছিল টপ দুল। তেমনই পায়ে ম্যাচিং স্টিলেটো। আর নিক পরেছিলেন নীল রঙের ব্লেজার। এই প্লেজারে হাতে ছিল বিশেষ কাজ করা।



অটোর সঙ্গে পোজ দেন প্রিয়াঙ্কা। অটোর দরজায় হাত রেখে একটি ছবি তোলেন পিগি। যা মুহূর্তে ভাইরাল হয়েছে নেটি দুদিয়ায়। এই ছবিতে প্রিয়াঙ্কার পাশে দেখা গিয়েছে নিককেও। মুম্বইয়ে নীতা মুকেশ আম্বানি কালচারাল সেন্টার এমন সাজে হাজির হন তারা।


মুম্বইয়ে নীতা মুকেশ আম্বানি কালচারাল সেন্টারের দ্বিতীয় দিনে প্রিয়াঙ্কা ও নিকের জুটি সকলের নজর কাড়ে। এদিনের পোশাক সম্পর্কে নিজেই জানান প্রিয়াঙ্কা। সদ্য সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন নিজেদের ছবি। আর এই ছবি পোস্ট করে জানান কার ডিজাইন করা পোশাক পরেছিলেন তিনি।



প্রিয়াঙ্কা লেখেন ৬৫ বছরের পুরনো ভিনটেজ বেনারসি পাটোলা (ব্রোকেড) শাড়ি ব্যবহার করে বানানো হয়েছে তাঁর পোশাক। যাতে রূপোর সুতো ও খাদি সিল্কের ওপর সোনার ইলেক্ট্রোপ্লেটিং ব্যবহার করা হয়েছে। বেনারসের ক্রাফট ক্লাস্টারে ভিনটেজ টেক্সটাইল হাতে বোনা এই মাস্টার পিস শাড়িটি তৈরি করেছেন।


এরই সঙ্গে ডিজাইনারকে ধন্যবান জানান প্রিয়াঙ্কা। পোস্টে লেখেন, ডিজাইনার অমিত আগরওয়াল তৈরি করেছেন পোশাকটি। যা তৈরি করতে প্রায় ছয় মাস সময় লেগেছে। প্রিয়াঙ্কা তাঁর পোস্টে ডিজাইনার অমিত ও তাঁর টিমকে ধন্যবাদ জানান।



সঙ্গে নীতা অম্বানি ও ঈশাকে অভিনন্দন জানান। তিনি বলেন, মুম্বইয়ে নীতা মুকেশ আম্বানি কালচারাল সেন্টার ফ্যাশনের দুনিয়ায় একটি অবিশ্বাস্য প্রদর্শনী তৈরি করেছে। এটি ভারতীয় শিল্প ও নকশার প্রচার করেছে। যার কারণে তিনি গর্বিত।


বর্তমানে খবরের শিরোনামে রয়েছে মুম্বইয়ে নীতা মুকেশ আম্বানি কালচারাল সেন্টার (NMACC)-র উদ্বোধন। তারকা সমারহ ঘটছে এখানে। একের পর এক সেলেবরা হাজির হয়েছেন নীতা মুকেশ আম্বানি কালচারাল সেন্টার-এ। যার ছবি চাক্ষুস করেছেন সকলেই।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.