এই ৩ রাশির সংকটের সময় শুরু হবে, রাহু-কেতু বিপর্যয় তৈরি করতে পারে

 


ODD বাংলা ডেস্ক: রাহু-কেতুকে বিষণ্ণ প্রকৃতির গ্রহ হিসাবে বিবেচনা করা হয়। রাহু-কেতু যদি কারও উপর রেগে যান, তাহলে তাদের জীবনের সমস্ত সুখ শেষ হতে সময় লাগে না, তাই এই দুটি গ্রহকে অশুভ ও পাপী গ্রহও বলা হয়। রাহু-কেতু গ্রহরা যখনই তাদের রাশি পরিবর্তন করে, তখনই তারা মানুষের জীবনে অস্থিরতা তৈরি করে। তাদের রাশি পরিবর্তনের কারণে অনেক রাশির জীবন নরকে পরিণত হয়। বর্তমানে উভয় গ্রহই মেষ রাশিতে চলে যাচ্ছে। এর পরে তিনি ২০২৩ সালের ৩০ অক্টোবর রাশি পরিবর্তন করবে। এমন পরিস্থিতিতে ৩টি রাশির জীবনে ভূমিকম্প আসতে চলেছে।


মেষ রাশি-


রাহু-কেতুর রাশি পরিবর্তনের কারণে এই রাশির জাতকদের অর্থ নিয়ে চিন্তায় পড়তে হবে। ব্যবসায় ক্ষতি সহ্য করতে হবে। পরিবারের কারও সঙ্গে দুর্ঘটনা ঘটতে পারে। বিনিয়োগে ক্ষতি হতে পারে। পারিবারিক কলহ মানসিক শান্তি নষ্ট করতে পারে।


বৃষ রাশি-


রাহু-কেতুর গর্তের কারণে এই রাশির জাতক-জাতিকারা বড় ধরনের সংকটের সম্মুখীনও হচ্ছেন। এই রাশি পরিবর্তনের কারণে বাড়িতে অশান্তির পরিবেশ তৈরি হবে। স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা আপনাকে বিরক্ত করতে পারে। আর্থিক সমস্যার সম্মুখীন হতে হবে। ভাইবোনের সঙ্গে বিবাদ হতে পারে। স্ত্রীর সঙ্গে বিচ্ছেদ হবে।


কন্যা রাশি-


৩০ অক্টোবর গ্রহ কেতু কন্যা রাশিতে প্রবেশ করবে। এর কারণে এই রাশির জাতকদের চাকরি-ব্যবসায় অনেক সমস্যার সম্মুখীন হতে হবে। অনেক কাজে তাদের ক্ষতির মুখে পড়তে হতে পারে। পারিবারিক সম্পর্কে অশান্তি হতে পারে। ধারের টাকা ডুবে যেতে পারে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.