মুক্তির দিন ঘোষণা, আসছে 'সিংঘম এগেন', জুটি বাঁধবেন অজয়-রোহিত

 


ODD বাংলা ডেস্ক: ফের খবরে অজয় দেবগণ। ভক্তদের দিলেন সুখবর। জানালেন তার আসন্ন ছবি মুক্তির দিন। শীঘ্রই আসছে অজয় দেবগণ ও রোহিত শেট্টির বহুল প্রতীক্ষিত ছবি সিংঘম। মুক্তি পাবে সিংঘম এগেন। এই ছবি বহুদিন ধরে রয়েছে খবরে। এবার প্রকাশ্যে এল ছবি মুক্তির দিন।


সিংঘম ছবির সাফল্যের পর সিংঘম এগেন ছবির ঘোষণা করেছিলেন রোহিত শেট্টি। তখন থেকে এই ছবি নিয়ে দর্শকদের আগ্রহ রয়েছে তুঙ্গে। ছবির কাস্ট সিলেকশন থেকে ছবির শ্যুটিং। প্রি প্রোডাকশন থেকে নানান খুঁটিনাটি কাজের জন্য বারে বারে খবরে এসেছে সিংঘম। এখনও চলছে ছবির কাজ। এবার এই সবের মাঝে ছবি মুক্তির দিন ঘোষণা করা হল। জানা গিয়েছে, ২০২৪ সালের স্বাধীনতা দিবসে সিনেমা হলে মুক্তি পাবে ছবিটি।


সিংঘম এগেন হল সিংঘম সিরিজের তৃতীয় ছবি। প্রথম ২০১১ সালে জুলাই মাসে মুক্তি পায় সিংঘম। অজয় দেবগণ, কাজল আগরওয়াল, প্রকাশ রাজ অভিনীত এই ছবি পরিচালনা করেছিলেন রোহিত শেট্টি। ছবির প্রধান চরিত্রে ছিলেন অজয় দেবগণ। ৪১ কোটির এই ছবি আয় করেছিল ১৫৭ কোটি। হরি গোপালকৃষ্ণণের লেখা ছবিটি সাফল্য পেয়েছিল।


এরপর, ২০১৪ সালে মুক্তি পায় সিংঘম রিটার্নস। ছবি পরিচালনা করেছিলেন রোহিত শেট্টি। ছবির প্রধান চরিত্রে ছিলেন অজয় দেবগণ। তার সঙ্গে দেখা গিয়েছিল করিনা কাপুরকে। এই ছবিরও বাজেট ছিল ৭০ কোটি। যা আয় করেছিল ২৩৫ থেকে ২৪০ কোটি। এবার ফের আসছে সিংঘম সিরিজের নতুন ছবি। মুক্তি পাবে সিংঘম সিরিজের তৃতীয় ছবি। এই ছবিটিও পরিচালনা করবেন রোহিত শেট্টি। আর এবারও প্রধান চরিত্রে থাকবেন অজয় দেবগণ।


বেশ কিছুদিন ধরে খবরে রয়েছে এই ছবি। ছবির প্রধান চরিত্রে অবশ্যই থাকবে অজয়। তেমনই অ্যাকশন এই ছবি দর্শকদের জন্য আরও কিছু নতুনত্ব আসতে চলেছে এই ছবি। সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করা হয়েছে টিমের পক্ষ থেকে। সেখানে লিখেছিলেন, ‘‘এক্সক্লুসিভ। অজয় দেবগণ- রোহিত শেট্টি ‘সিংঘম এগেন’ স্বাধীনতা দিবসে ২০২৪ -তে আসছে। সিংঘম এগেন রোহিত শেট্টির সুপারহিট ফ্রাঞ্চাইজির তৃতীয় ভাগ। যা ১৫ অগস্ট ২০২৪ স্বাধীনতা দিবসে মুক্তি পাবে।’’ এরই সঙ্গে জানা গিয়েছে চলতি বছর অগস্টে শুরু হবে ছবির কাজ।


এদিকে কদিন আগে মুক্তি পেয়েছে অজয় অভিনীত ছবি ভোলা। ছবিতে অজয় দেবগণের অভিনয় প্রশংসা কুড়িয়েছে সর্বত্র।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.