পিছিয়ে গেল ছবি মুক্তির দিন, দেখে নিন কবে দেখা হবে পূজার সঙ্গে

 


ODD বাংলা ডেস্ক: কদিন আগেই সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছেন আয়ুষ্মান। জানিয়ে ছিলেন, ৭ জুলাই বড় পর্দায় আসবেন তিনি। এই খবরে দর্শকের সকলেই হয়েছিলেন খুশি। কিন্তু, হঠাৎই বিপত্তি। পিছিয়ে গেল ছবি মুক্তির দিন। কথা হচ্ছে ড্রিম গার্ল ২ ছবি প্রসঙ্গে। সম্প্রতি, এই ছবি নিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন আয়ুষ্মান খুরানা। জানিয়েছেন, ৭ জুলাই নয় বরং মুক্তি পাবে ২৫ অগস্ট।


১৩ এপ্রিল প্রকাশ্যে এসেছে ড্রিম গার্ল ২-র টিজার। কয়েক সেকেন্ডের এই টিজার চমক দিয়েছে সকলকে। আয়ুষ্মানের নতুন লুক দেখে হতবাক সকল। আকর্ষণীয় চেহারা, পরনে লাল শাড়ি, ফুল স্লিভ ব্লাউজ। সঙ্গে গলায় লাল রঙের পুঁতির হার, এক হাতে লাল পাথরের আংটি, অপর হাতে হিরের আংটি। কোমড় পর্যন্ত চুল। ঠোঁটা লাল লিপস্টিক। ভিডিওতে দেখা যাচ্ছে, ফোনে কথা বলতে বলতে হাঁটছেন সুন্দরী। কয়েক সেকেন্ডের ভিডিওতে তার ঠোঁট ও চোখ দেখা গেলেও পুরো তার মুখ দেখা যায়নি। তবে, এতেই বোঝা যাচ্ছে তিনি আর কেউ নন আয়ুষ্মান খুরানা। এভাবে ড্রিম গার্ল ২-র কথা ঘোষণা করেন আয়ুষ্মান।


কিন্তু, আজ আবার একটি পোস্ট করেন আয়ুষ্মান। যেখানে লেখেন, আমার প্রিয় প্রেমিকেরা, চার বছর পর আবার আপনাদের মনে টেলিফোন রিং রিং করবে। তার জন্য প্রস্তুতিও তো দুর্দান্ত, ধমাকেদার হওয়া উচিত, তাই না? তাই আরও একটু অপেক্ষা করুন। অনেক ভালোবাসা পাঠাতে থাকুন। এরই সঙ্গে লেখেন ২৫ অগস্ট মুক্তি পাবে ছবিটি। অর্থাৎ, পিছিয়ে গেল ছবি মুক্তির দিন।


ড্রিম গার্ল ছবির সাফল্যের কথা প্রায় সকলেরই মনে আছে। সেই ছবিতে আয়ুষ্মান খুরানার সেই সেক্সি ভয়েস আজও কেউ ভুলতে পারেননি। ছবির প্লট থেকে উপস্থাপনা সঙ্গে আয়ুষ্মারে অভিনয় গড়েছিল রেকর্ড। সেই ছবির সাফল্যের পর সিক্যোয়েলের কথা ভেবেছিলেন ছবির টিম। এবা বাস্তবায়িত হতে চলেছে সেই স্বপ্ন। আর কয়েক মাসের মধ্যেই সকলের সঙ্গে সাক্ষাৎ করতে আসছেন পূজা। সকলের ঘুম কাড়তে তিনি প্রস্তুত। গতবার শুধু পূজার গলার শব্দে সকলে পাগল হয়েছিল। কিন্তু, এবার রমণীর সাজে দেখা যেতে পারে আয়ুষ্মানকে। সব মিলিয়ে ক্রমে ছবি ঘিরে আশা বাড়ছে সকলের। ২৫ অগস্ট মুক্তি পাবে ছবিটি। আর মাত্র কিছুদিনের অপেক্ষা। তারপরই আসছেন সকলের ড্রিম গার্ল পূজা ওরফে আয়ুষ্মান।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.