ভারতীয় রেলওয়ে গ্রুপ ডি এর ২০,৭১৯ টি পদে নিয়োগ করা হবে, বিজ্ঞপ্তি কখন আসবে তা জানুন

 


ODD বাংলা ডেস্ক: ভারতীয় রেল RRBওয়ে রিক্রুটমেন্ট বোর্ড (RRB) শীঘ্রই ২০,৭১৯ গ্রুপ ডি পদের জন্য শূন্যপদ প্রকাশ করবে। এই শূন্য পদের নিয়োগ বিজ্ঞপ্তিও শীঘ্রই প্রকাশিত হবে। বিজ্ঞপ্তি প্রকাশের পর, যোগ্য এবং আগ্রহী প্রার্থীরা অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে অনলাইনে আবেদন করতে পারবেন। ব্যাখ্যা করুন যে অনলাইনে আবেদন করার পদক্ষেপগুলি অফিসিয়াল ওয়েবসাইটে দেওয়া হবে।


এই নিয়োগগুলি রেলওয়ে রিক্রুটমেন্ট বোর্ড দ্বারা গ্যাংম্যানের পদে করা হবে। এসব পদের জন্য নির্বাচিত প্রার্থীদের রেলক্রসিংয়ে নিয়োগ দেওয়া হবে। এর পাশাপাশি, আমাদের বলে দেওয়া যাক যে এই নিয়োগের প্রস্তুতির জন্য রেলওয়ের ১৭ টি জোনেও আদেশ দেওয়া হয়েছে। এখন শুধু নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশের অপেক্ষা।


আপনার তথ্যের জন্য, আমরা আপনাকে বলি যে মোট ২০,০১৭ টি পদের মধ্যে ৩৩৩০ টি পদ প্রাক্তন সেনাদের জন্য সংরক্ষিত থাকবে। তবে, পোস্ট সম্পর্কিত আরও তথ্যের জন্য, প্রার্থীদের অফিসিয়াল বিজ্ঞপ্তির বিস্তারিত জানতে এই লিঙ্কে ক্লিক করুন।


আমাদের জানিয়ে দেওয়া যাক যে ২০১৯ সালে রেলওয়ে রিক্রুটমেন্ট বোর্ড দ্বারা সবচেয়ে বড় নিয়োগ করা হয়েছিল, যার অধীনে এক লাখেরও বেশি পদের জন্য নিয়োগ করা হচ্ছে। তবে এসব নিয়োগের চূড়ান্ত ফলাফল এখনও প্রকাশ করা হয়নি। বোর্ড অতীতে জানিয়েছিল, করোনা মহামারির কারণে নিয়োগ প্রক্রিয়া সম্পন্ন না হলেও শিগগিরই পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের নিয়োগপত্র দেওয়া হবে।


রেলওয়ে রিক্রুটমেন্ট বোর্ডের এই নিয়োগ প্রক্রিয়ার পরিবর্তনের কারণে, হট্টগোল হয়েছিল, যার পরে বিপুল সংখ্যক প্রার্থী উত্তেজিত হয়েছিল। এই সময়ে, এমনকি অনেক রাজ্যে রেললাইন উপড়ে গেছে। এই বিক্ষোভের সর্বোচ্চ প্রভাব দেখা গেছে উত্তরপ্রদেশ, বিহার, রাজস্থানে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.