অভিনয় ছেড়ে দিচ্ছেন শহীদ কাপুর?

 


ODD বাংলা ডেস্ক: ক্যারিয়ারের শুরুতে বেশ আলোচনায় ছিলেন শহীদ কাপুর। মাঝখানে তার পেশাজীবনটা ছিল গড়পড়তা। তবে সম্প্রতি ওয়েব সিরিজ ‘ফারজি’ দিয়ে ফের আলোচনায় এসেছেন। দর্শকদের সকলেই নতুন করে প্রশংসায় ভাসাচ্ছেন এ অভিনেতাকে। এরইমধ্যে শোনা গেল নতুন এক গুঞ্জন। শহীদ না কি অভিনয় ছেড়ে দিচ্ছেন! ভারতীয় সংবাদমাধ্যমে এক প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য।

কী এমন ঘটল, যে তিনি সিদ্ধান্ত নিয়ে বসলেন এমন অভিনয় আর করবেন না? না অভিনয় থেকে সরে যাচ্ছেন না তিনি। বরং তিনি ছক পথে পা বাড়ালেন। নিজের চেনা ছকের বাইরে বেরিয়ে অভিনয় করতে চান তিনি। আর কিউট লুকের চরিত্রে কাজ করতে চাইছেন না তিনি।


তাকে নিয়ে যে ছকে বাঁধা চরিত্রের কথা মাথায় রেখে কাজ করে চলেছেন পরিচালকেরা, তা আর হচ্ছে না। তবে তিনি অভিনয় কোনো মতেই ছাড়বেন না। পাশাপাশই এও বলেন, বর্তমানে ভাল ছবি পাওয়াটাই চ্যালেঞ্জের। ভাল চরিত্র খোঁজাটাই বেশ কঠিন হয়ে দাঁড়াচ্ছে দিন দিন।


কাজ ও সংসার নিয়ে ব্যস্ত থাকেন শহীদ। দুই সন্তানের বাবা অভিনেতা শাহিদ কাপুর। পাঁচ বছর আগে নিজের চেয়ে ১৩ বছরে ছোট দিল্লি ঘরোয়া মেয়ে মীরা রাজপুতকে বিয়ে করেছিলেন শহীদ। বিয়ের বছরেই জন্ম নেয় তাদের কন্যা মিশা। তারপর জন্ম নেয় পুত্র জৈন।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.