কবে আসবে ‘কিসি কা ভাই কিসি কি জান’-র ট্রেলার? দেখে নিন কী বললেন ভাইজান

 


ODD বাংলা ডেস্ক: কাস্ট সিলেকশন থেকে শুরু করে শ্যুটিং- নানা কারণে বারে বারে খবরে এসেছে ‘কিসি কা ভাই কিসি কি জান’। সলমন খানের এই ছবি নিয়ে দর্শক মহলের উন্মাদনা রয়েছে প্রথম থেকেই। কদিন আগে প্রকাশ্যে এসেছে ছবির টিজার ও গান। এবার ট্রেলার নিয়ে খবরে এলেন ভাইজান। জানালেন, কবে মুক্তি পাবে ‘কিসি কা ভাই কিসি কি জান’-র ট্রেলার।


সম্প্রতি, ভাইজান সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেছেন। সেখানে লিখেছেন, অ্যাকশন শুরু হোক। কিসি কা ভাই কিসি কি জান-র ট্রেলার মুক্তি পাবে ১০ এপ্রিল। তাঁর পোস্টে তিনি সহ অভিনেত্রী পুজা হেগড়ে, ভূমিকা চাওলা, শাহনাজ গিল, পলক তিওয়ারি, ভিনালি ভাটনদর সব অভিনেতা ভেঙ্কাটেশ, রাঘব জুয়াল, জাসি গিল, সিদ্ধার্থ নিগম, অভিমন্যু সিং এবং বক্সার বিজেন্দ্র সিং এবং পরিচালত ফরহাদ সামজিকে ধন্যবাদ জানিয়েছেন।


সলমন খানের এই পোস্ট দেখে উচ্ছ্বসিত জনতা। এই পোস্টে একজন লিখেছেন, ‘অনন্য একটি ব্লকবাস্টার ছবির জন্য অপেক্ষা করছি।’ একজন আবার লিখেছেন, ‘ভাই টিজারে পুরোটাই দেখানো হয়েছে। ট্রেলারের দরকার ছিল না।’ আবার একজন লিখেছেন ‘ধমাকা’। এই পোস্টে এক ভক্ত লিখেছেন, ‘ভাইয়ের ঝলক অন্যরকম’। তেমনই কেউ কেউ আবার ‘ধন্যবাদ’ জানিয়েছেন।


এদিকে ২১ এপ্রিল মুক্তি পাবে ‘কিসি কা ভাই কিসি কি জান’। ঈদে ধামাকা নিয়ে আসছেন ভাইজান। ২০১৪ সালে মুক্তিপ্রাপ্ত ভীরাম-র কাহিনি নিয়ে তৈরি এই ছবিতে। পরিচালনার দায়িত্বে ফারহাদ শামদি। চিত্রনাট্য লিখেছেন সাজিন নাদিয়াদওয়ালা। এদিকে সদ্য প্রকাশ্যে এল ইয়েনতাম্মা। এই গানে লুঙ্গি পরে বিন্দাস নাচলেন ভাইজান। তবে, তিনি একা নন। সঙ্গে আছন ভেঙ্কাটেশ ও রামচরণ। গানটি গেয়েছেন বিশাল দদলানি ও পায়েল দেব। গানে নায়িকা পূজা হেগড়েকেও দেখা যায়। ‘কিসি কা ভাই কিসি কি জান’ ছবির প্রথম গান নইয়ো লাগদা। এই গানে দীর্ঘদিন পর জুটি বেঁধেছেন ভাইজান ও হিমেশ রেশমিয়া। নেট দুয়িয়ায় গানের টিজার আগেই মুক্তি পেয়েছে। যা দেখে আপ্লুত হয়েছিলেন সকল ভক্তরা। তারপর এল ইয়েনতাম্মা। যেখানে এক সঙ্গে নাচলেন সলমন, রামচরণ, ভেঙ্কাটেশ। সঙ্গে রয়েছে পূজা হেগড়ে। সব মিলিয়ে এক রাশ নতুনত্ব নিয়ে আসছে ‘কিসি কা ভাই কিসি কি জান’। আর মাত্র কটা দিনের অপেক্ষা। তারপরই মুক্তি পাবেন ছবিটি। শীঘ্রই বক্স অফিসে আসবেন ভাইজান।  

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.