এই সপ্তাহে চৈত্র পূর্ণিমা, চাঁদের কিরণে ঝকমক করবে কোন কোন রাশির ভাগ্য?

 


ODD বাংলা ডেস্ক: এই সপ্তাহ শুরু হচ্ছে ৩ এপ্রিল সোমবার দিয়ে। এই সপ্তাহের মাঝামাঝি পালিত হবে চৈত্র পূর্ণিমা। আর তার পরের দিনই পালিত হবে হনুমান জয়ন্তী। একই সঙ্গে এই সময় চলছে মুসলিম সম্প্রদায়ের পবিত্র রমজান মাস। এই সপ্তাহটি ধর্মীয় দিক দিয়ে যেমন গুরুত্বপূর্ণ, তেমনই জ্যোতিষ অনুসারেও সপ্তাহটি বিশেষ মাহাত্ম্যপূর্ণ। এই সপ্তাহে শুক্র ও বৃহস্পতির গোচরে তৈরি হচ্ছে মহালক্ষ্মী যোগ। সাপ্তাহিক রাশিফলের এই সপ্তাহে গ্রহের গতিবিধি থেকে জানা যায় যে কন্যা ও তুলা রাশির জাতকদের জন্য অনেক ক্ষেত্রেই শুভ পরিস্থিতি তৈরি হচ্ছে। এই রাশিগুলির সাথে, এই সপ্তাহে বৃষ রাশিতে শুক্রের আগমন সপ্তাহের মাঝামাঝি থেকে বৃষ রাশির জাতকদের জন্য শুভ পরিস্থিতি তৈরি করবে, তবে শুরুতে তাদের কিছু সমস্যার সম্মুখীন হতে হতে পারে। আসুন জেনে নেওয়া যাক এই সপ্তাহে এপ্রিল মাসের এই সপ্তাহে নক্ষত্রের গতিবিধি এবং গ্রহের অবস্থানের কারণে কোন রাশির ভাগ্যবান নক্ষত্ররা উজ্জ্বল হবে এবং কাদের জীবনে সমস্যায় পড়তে হবে। আসুন জ্যোতিষী চিরাগ দারুওয়ালার কাছ থেকে সাপ্তাহিক রাশিফল বিস্তারিতভাবে জেনে নিন।


​মেষ রাশির সাপ্তাহিক রাশিফল​

মেষ রাশির জাতকদের এই সপ্তাহে "সন্তোষ পরম সুখম" কথাটি মনে রাখতে হবে। তাদের বুঝতে হবে কঠোর পরিশ্রম ও পরিশ্রমের ফলে জীবনে যতটুকু অগ্রগতি বা সুযোগ তারা পাচ্ছে, তা কম নয়। সপ্তাহের শুরুতে কর্মজীবন ও ব্যবসায় ধীরগতিতে অগ্রগতি হবে। গুরুত্বপূর্ণ কাজে কিছু ঝামেলা বা অপ্রয়োজনীয় বিলম্বের সম্ভাবনা রয়েছে। এমন পরিস্থিতিতে, আপনার কথাবার্তা এবং আচরণ নিয়ন্ত্রণ করুন, অন্যথায় তৈরি জিনিসগুলি নষ্ট হয়ে যেতে পারে। তবে সপ্তাহের দ্বিতীয় ভাগে অর্থ-সম্পত্তি ইত্যাদি সংক্রান্ত কোনো বিবাদে আপনার পক্ষে সিদ্ধান্ত আসতে পারে। এই সময়ে, একজন প্রভাবশালী ব্যক্তির সাথে দেখা ভবিষ্যতে অনেক সুবিধা দেবে। প্রেমের সম্পর্কে গভীরতা থাকবে। প্রেমিক সঙ্গীর সঙ্গে সুখে সময় কাটানোর সুযোগ পাবেন।


শুভ রং: সাদা

শুভ সংখ্যা: ৬


​বৃষ রাশির সাপ্তাহিক রাশিফল​

বৃষ রাশির জাতক জাতিকাদের পেশা এবং ব্যক্তিগত জীবনে সতর্ক থাকতে হবে এবং যে কোনো বড় সিদ্ধান্ত সাবধানে নিতে হবে। সপ্তাহের শুরু থেকেই আপনার জীবনে ব্যস্ততা থাকবে। কর্মক্ষেত্রে অতিরিক্ত কাজের চাপ বাড়তে পারে, অন্যদিকে আপনার বিরোধীরা আপনার পরিকল্পনা ও কর্মে বাধা দেওয়ার চেষ্টা করতে পারে। এই সময়ে, আপনার রাগ নিয়ন্ত্রণ করুন এবং ছোট সমস্যা এড়িয়ে না গিয়ে, এটি সমাধান করতে থাকুন, অন্যথায় আপনাকে আগামী সময়ে বড় সমস্যায় পড়তে হতে পারে। ব্যবসায় বড় কোনো সিদ্ধান্ত নেওয়ার সময় আপনার শুভাকাঙ্খীদের পরামর্শ নিতে ভুলবেন না। বৃষ রাশির জাতকদের এই সপ্তাহে তাদের স্বাস্থ্যের বিশেষ যত্ন নিতে হবে।


শুভ রং: নীল

শুভ সংখ্যা: ১১


​মিথুন রাশির সাপ্তাহিক রাশিফল​

মিথুন রাশির জাতক জাতিকাদের এই সপ্তাহের শুরুতেই জীবন সংক্রান্ত কিছু সমস্যার সম্মুখীন হতে হতে পারে। একটি সমস্যার সমাধান খুঁজতে গিয়ে, আপনার কাছের এবং প্রিয়জনদের অনুভূতি উপেক্ষা করা এড়িয়ে চলুন । এমন অবস্থায় যে কোনো সমস্যা শান্তিপূর্ণভাবে সমাধানের চেষ্টা করুন। পেশা হোক বা ব্যবসা, এই সপ্তাহে পরিকল্পিতভাবে কাজ করা লাভজনক হবে, অন্যথায় আপনার তৈরি কাজও আটকে যেতে পারে। ব্যবসায় আপনার দক্ষতা অনুযায়ী কাজ সম্প্রসারণের কথা ভাবুন। সপ্তাহের দ্বিতীয় অংশে, বাড়ির কোনও প্রবীণ সদস্যের স্বাস্থ্য আপনার জন্য উদ্বেগের বিষয় হয়ে উঠতে পারে। এই সময়ে, আপনি কোনও শুভ কাজে যুক্ত হওয়ার সুযোগ পাবেন। দাম্পত্য জীবনে মধুরতা বজায় থাকবে।


শুভ রং: কালো

শুভ সংখ্যা: ১৫


​কর্কট রাশির সাপ্তাহিক রাশিফল​

কর্কট রাশির জাতকদের জন্য এই সপ্তাহটি শুভ ও সৌভাগ্যপূর্ণ হবে। চাকরির খোঁজ করা ব্যক্তিরা সপ্তাহের শুরুতে নতুন সুযোগ পাবেন। একজন প্রভাবশালী ব্যক্তির সাহায্যে আপনার কেরিয়ারের স্বপ্ন পূরণ হবে। গুরুত্বপূর্ণ কাজে আসা সব বাধা দূর হবে। বিশেষ করে আদালতের মামলায় আপনি দারুণ স্বস্তি পেতে পারেন। সপ্তাহের মাঝামাঝি ধর্মীয়-সামাজিক কাজে অংশগ্রহণ থাকবে। এই সময়ে আপনার সম্মান, পদ ও প্রতিপত্তি বৃদ্ধি পাবে। কোনো বড় সিদ্ধান্ত নেওয়ার সময় পরিবারের সদস্যদের পূর্ণ সমর্থন পাবেন। প্রিয় বা প্রভাবশালী ব্যক্তির সাথে দেখাও সম্ভব, যার সাহায্যে ভবিষ্যতে লাভের সম্ভাবনা থাকবে। প্রেমের ক্ষেত্রে এই সপ্তাহটি আপনার জন্য শুভ।


শুভ রং: বেগুনি

শুভ সংখ্যা: ৯


​সিংহ রাশির সাপ্তাহিক রাশিফল​

সিংহ রাশির জাতকদের এই সপ্তাহে তাদের মন শান্ত রাখা এবং অহংকার এড়ানো দরকার। এই সপ্তাহে, আপনার রাগ বা আবেগের কারণে কোনও বড় সিদ্ধান্ত নেওয়া থেকে বিরত থাকা উচিত, অন্যথায় আপনাকে কেবল আর্থিক ক্ষতিই নয়, বছরের পর বছর ধরে তৈরি সম্পর্কগুলিও প্রভাবিত হতে পারে। আপনি যদি কোনও সমস্যার সমাধান নিয়ে কোনও দ্বিধায় পড়ে থাকেন তবে একজন শুভাকাঙ্ক্ষীর পরামর্শ নিন। প্রথমার্ধের তুলনায় সপ্তাহের দ্বিতীয়ার্ধ কিছুটা স্বস্তি দিতে চলেছে। এই সময়ে, বন্ধুর সাহায্যে অসম্পূর্ণ কাজগুলি সম্পন্ন হবে। এমনকি কর্মক্ষেত্রেও সিনিয়ররা আপনার প্রতি সদয় হবেন। বিদেশে কর্মরতরা এই সপ্তাহে কাঙ্খিত সুবিধা পেতে পারেন। এই সপ্তাহে আপনার প্রেমের সম্পর্কে হঠাৎ নতুন মোড় আসতে পারে।


শুভ রং: বাদামী

শুভ সংখ্যা: ৭


​কন্যা রাশির সাপ্তাহিক রাশিফল​

এই সপ্তাহের শুরুতে কন্যা রাশির জাতক জাতিকাদের পেশাগত ব্যবসায় কাঙ্খিত অগ্রগতি হতে দেখা যাবে। এই সময়ে, ছোটখাটো বাধা সত্ত্বেও, আপনি ভালো আর্থিক লাভ পেতে চলেছেন। এর সঙ্গে আপনার সঞ্চিত সম্পদও বাড়বে। চাকরিজীবীরা আয়ের নতুন উৎস পাবেন, তবে সপ্তাহের দ্বিতীয় ভাগে আপনাকে খুব সতর্ক থাকতে হবে। এই সময়ে আপনাকে অপ্রয়োজনীয় বিষয় নিয়ে চিন্তা করতে হতে পারে। কর্মরত ব্যক্তিদের তাদের সিনিয়র এবং জুনিয়র উভয়কেই সাথে নিতে হবে। সন্তানের সাথে সম্পর্কিত কোনো বড় উদ্বেগ আপনাকে তাড়িত করতে পারে। ব্যক্তিগত জীবনেও স্ত্রীর সঙ্গে সম্পর্কের ক্ষেত্রে তর্ক-বিতর্ক হতে পারে। প্রেমের বিষয়ে সাবধানতার সাথে এগিয়ে যান। ভ্রমণের সময় আপনার লাগেজ এবং স্বাস্থ্যের বিশেষ যত্ন নিন।


শুভ রং: গোল্ডেন

শুভ সংখ্যা: ১০


​তুলা রাশির সাপ্তাহিক রাশিফল​

তুলা রাশির জাতকদের জন্য এই সপ্তাহটি সুখ ও উন্নতির কারণ হবে। এই সপ্তাহে পরিকল্পিতভাবে কাজ করলে সাফল্য পাবেন। পরিবারে শুভ, ধর্মীয় কাজ সম্পন্ন হবে। অর্থনৈতিক অবস্থায় উন্নতি হবে। জমি-বাড়ি সংক্রান্ত বিবাদ মিটে যাবে এবং ক্রয়-বিক্রয় থেকে লাভবান হবেন। কোনো প্রভাবশালী ব্যক্তি বা ভালো বন্ধুর কাছ থেকে বিশেষ সহায়তা পাবেন। পাইকারি ব্যবসায়ীদের তুলনায় খুচরা ব্যবসায়ীরা বেশি মুনাফা পাবেন। তবে ব্যবসায় পরিকল্পিতভাবে কাজ করলে লাভের সম্ভাবনা বাড়বে। প্রেমের সম্পর্কে গভীরতা থাকবে। পারস্পরিক বিশ্বাস বৃদ্ধি পাবে এবং আপনি আপনার প্রেমিক সঙ্গীর সাথে সময় কাটানোর অনেক সুযোগ পাবেন। সন্তানের দিক থেকে কোনো সুখবর পাওয়ার কারণে ঘরে সুখের পরিবেশ থাকবে। স্বাস্থ্য স্বাভাবিক থাকবে।


শুভ রং: কমলা

শুভ সংখ্যা: ১৪


​বৃশ্চিক রাশির সাপ্তাহিক রাশিফল​

বৃশ্চিক রাশির জাতক জাতিকারা তাদের কাজ এবং এতে অগ্রগতি নিয়ে অস্থির থাকবেন। কর্মজীবন ও ব্যবসায় ধীরগতির অগ্রগতি নিয়ে মন উদ্বিগ্ন থাকবে। এমন পরিস্থিতিতে, আপনাকে চিন্তাভাবনা এবং ধৈর্য সহকারে একটি বড় পদক্ষেপ নিতে হবে। গুরুত্বপূর্ণ কাজে সাবধানে সিদ্ধান্ত নিন। কর্মক্ষেত্রে বিরোধীদের ষড়যন্ত্র থেকে সতর্ক থাকুন। এই সপ্তাহে দীর্ঘ বা স্বল্প দূরত্বের ভ্রমণ সম্ভব। ব্যবসায় লাভ হবে, তবে ব্যয়ের আধিক্যও থাকবে। যদিও শুভ কাজেও অর্থ ব্যয় হবে। যা আপনি ভবিষ্যতে উপভোগ করতে পারবেন। ব্যবসাকে এগিয়ে নিতে নতুন লোকের সাথে সাক্ষাত লাভজনক প্রমাণিত হবে। এই সপ্তাহটি প্রেমের ক্ষেত্রে কিছুটা অস্থির প্রমাণিত হতে পারে।


শুভ রং: বেগুনি

শুভ সংখ্যা: ১৬


​ধনু রাশির সাপ্তাহিক রাশিফল​

ধনু রাশির জাতকদের জন্য এই সপ্তাহটি সাধারণত লাভজনক এবং সমৃদ্ধিপূর্ণ প্রমাণিত হবে। সপ্তাহের শুরুতে, দীর্ঘ বা স্বল্প দূরত্বের ভ্রমণ কেবল অর্থেরই লাভ করবে না, প্রভাবশালী ব্যক্তিদের সাথে যোগাযোগও করবে। যার কারণে ভবিষ্যতে লাভের পরিকল্পনা করা হবে। চাকরিজীবীরা এই সপ্তাহে পদোন্নতি ও বড় পদ পেতে পারেন। ব্যবসা সম্প্রসারণের জন্য অর্থ বিনিয়োগ করার সময় সতর্কতা অবলম্বন করুন এবং এমন সিদ্ধান্ত নেওয়ার সময় আপনার শুভাকাঙ্ক্ষীদের পরামর্শ নিতে ভুলবেন না। সপ্তাহের মাঝামাঝি কোনো ধর্মীয়-সামাজিক কাজে অংশ নেওয়ার সুযোগ পাবেন। এই সময় সমাজে আপনার সম্মান বৃদ্ধি পাবে। দাম্পত্য জীবন সুখের হবে।


শুভ রং: গোলাপি

শুভ সংখ্যা: ২


​মকর রাশির সাপ্তাহিক রাশিফল​

মকর রাশির জাতকদের জন্য এই সপ্তাহটি আগের সপ্তাহের তুলনায় ভালো প্রমাণিত হবে। সপ্তাহের শুরুতে ধর্মীয়-সামাজিক কাজে অংশগ্রহণ অব্যাহত থাকবে। পরিবারের সাথে দীর্ঘ বা স্বল্প দূরত্বের ভ্রমণও সম্ভব। আমি এই সময়ে আপনার স্বাস্থ্য অনুকূল থাকবে। আপনি নিজেকে মানসিক এবং শারীরিকভাবে খুব শক্তিশালী দেখতে পাবেন। ব্যবসায় আটকে থাকা অর্থ হঠাৎ ফিরে আসায় আপনি স্বস্তির নিঃশ্বাস ফেলবেন। এই সময়ের মধ্যে এমন কোনও প্রকল্পে অর্থ বিনিয়োগ করা এড়িয়ে চলুন, যাতে কোনও ধরণের ঝুঁকির সম্ভাবনা থাকে। সম্পদ আহরণ বৃদ্ধি পাবে। জমি-জমা সংক্রান্ত যে কোনো বিরোধ প্রবীণ বা প্রভাবশালী ব্যক্তির সহায়তায় সমাধান করা হবে। প্রেমের সম্পর্কের ক্ষেত্রে একে অপরের প্রতি আস্থা বজায় রাখুন এবং কোনও পরিস্থিতিতে আপনার প্রেমিক সঙ্গীর অনুভূতিকে উপেক্ষা করবেন না।


শুভ রং: সবুজ

শুভ সংখ্যা: ৪


​কুম্ভ রাশির সাপ্তাহিক রাশিফল​

কুম্ভ রাশির জাতকদের জন্য এই সপ্তাহটি আগের সপ্তাহের তুলনায় ভালো প্রমাণিত হবে। এই সপ্তাহে আপনি আপনার কর্মক্ষেত্রে সিনিয়র এবং জুনিয়রদের কাছ থেকে বিশেষ সহায়তা পাবেন। আপনি যদি ব্যবসা করেন তবে এই সপ্তাহে আপনি কাঙ্ক্ষিত লাভ পাবেন এবং আপনার ব্যবসা বৃদ্ধি পাবে। বিশেষ করে ব্যবসার ক্ষেত্রে করা যাত্রা শুভ ও লাভজনক প্রমাণিত হবে। রাজনীতির সঙ্গে যুক্ত ব্যক্তিরা এ সপ্তাহে কোনো বড় দায়িত্ব বা কোনো বড় পদ পেতে পারেন। সামগ্রিকভাবে, এই সপ্তাহে আপনি কঠোর পরিশ্রম এবং প্রচেষ্টার সম্পূর্ণ ফল পেতে চলেছেন। পরীক্ষার প্রতিযোগিতার জন্য প্রস্তুতি নিযুক্ত ব্যক্তিরা কিছু ভালো খবর শুনতে পেতে পারেন। সপ্তাহের শেষে বাড়িতে প্রিয় ব্যক্তির আগমনের কারণে আনন্দের পরিবেশ থাকবে। প্রেমের সম্পর্কে গভীরতা থাকবে।


শুভ রং: লাল

শুভ সংখ্যা: ১


​মীন রাশির সাপ্তাহিক রাশিফল​

​মীন রাশির জাতক জাতিকাদের এই সপ্তাহে কাজের জন্য এদিক ওদিক ঘুরে বেড়াতে হতে পারে। পরিবার সংক্রান্ত সমস্যা নিয়ে মন উদ্বিগ্ন থাকবে। জমি-বাড়ি বা পৈতৃক সম্পত্তির বিবাদে আদালতে যেতে হতে পারে। তবে পারস্পরিক সমঝোতার মাধ্যমে সমাধান করলে ভালো হবে। আপনার বিরোধীরা মাঠে সক্রিয় থাকবে। এমন পরিস্থিতিতে ছোট ছোট বিষয়কে গুরুত্ব না দিয়ে আপনার লক্ষ্যের দিকে মনোযোগ দিন। কর্মক্ষেত্রে সবার সঙ্গে তাল মিলিয়ে চলাই ভালো হবে। আপনি যদি ব্যবসা করেন তবে চিন্তা করেই যে কোনও স্কিমে টাকা বিনিয়োগ করুন। সপ্তাহের দ্বিতীয় ভাগে, পারিবারিক হোক বা আপনার প্রেমের সম্পর্ক, কোনও ভুল বোঝাবুঝি দূর করতে বিবাদের পরিবর্তে আলোচনার সাহায্য নিন।


শুভ রং: হলুদ

শুভ সংখ্যা: ৬

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.