এ সপ্তাহে দুর্দান্ত লাভের যোগ এই রাশির ভাগ্যে, স্বাস্থ্য সমস্যা জেরবারা কারা? জানুন সাপ্তাহিক ট্যারো রাশিফল

 


ODD বাংলা ডেস্ক: ট্যারো কার্ড অনুযায়ী এপ্রিল মাসের এই সপ্তাহটি মিথুন ও মীন-সহ ৬ রাশির জাতকদের জন্য অত্যন্ত শুভ ফলদায়ী। এপ্রিলের এই শেষ সপ্তাহে বৃহস্পতি উদয় হচ্ছে। অন্য দিকে এ সপ্তাহে বুধ অস্ত যাচ্ছে। আবার এ সপ্তাহে বৃষ রাশিতে উপস্থিত শুক্র মৃগশিরা নক্ষত্রে প্রবেশ করবে। এমন পরিস্থিতিতে এই সপ্তাহটি কোন রাশির কেমন কাটবে, তা ট্যারো কার্ডের মাধ্য়মে জানা যায়। মেষ থেকে মীন পর্যন্ত সমস্ত রাশির জাতকদের সময় কেমন কাটবে, কার উন্নতি, কার অবনতি, সে সবই সাপ্তাহিক ট্যারো রাশিফলের মাধ্যমে জেনে নিন এখানে।


​মেষ রাশি 

ট্যারো কার্ড অনুযায়ী মেষ রাশির জাতকদের এই সপ্তাহ অত্য়ন্ত সৃজনশীল থাকবে। সৃজনশীলতার সঙ্গে জড়িত জাতকরা এ সপ্তাহে বিশেষ জনপ্রিয়তা অর্জন করবেন। স্বস্তি অনুভব করবেন এই রাশির জাতক। কর্মক্ষেত্রে উন্নতি হবে, যার ফলে আপনারা সন্তুষ্ট থাকবেন। তবে এ সপ্তাহে নিজের স্বাস্থ্যের যত্ন নিন। সংক্রমণ হতে পারে, তাই সতর্ক থাকুন। এ সপ্তাহে পারিবারিক জীবন অত্যন্ত সুখপূর্ণ থাকবে।


​বৃষ রাশি 

ট্যারো কার্ড অনুযায়ী এ সপ্তাহে বৃষ রাশির জাতকদের পারিবারিক জীবনে মতভেদ দেখা দিতে পারে। স্বামী-স্ত্রী একে অপরের সঙ্গে সময় কাটানোর চেষ্টা করুন। নষ্ট বা ছড়িয়ে যাওয়া জিনিসকে সংগঠিত করার অধিক চেষ্টা করুন। স্বাস্থ্যের বিশেষ যত্ন নিতে হবে। অসুস্থ হতে পারেন। ব্যক্তিগত জীবনে কোনও গাফিলতি করবেন না।


​মিথুন রাশি 

সাপ্তাহিক ট্যারো কার্ড অনুযায়ী মিথুন রাশির জাতকরা এ সপ্তাহে জয়ের পথে রয়েছেন। এই রাশির চাকরিজীবী জাতকদের জীবনে উন্নতির নতুন পথ প্রশস্ত হবে। বর্তমানে যা করছেন এবং যে যোগাযোগ গড়ে তুলছেন, তার দ্বারা ভবিষ্যতে লাভ অর্জন করতে পারবেন। সঙ্গীর স্বাস্থ্যের যত্ন নিন, তাঁরা আপনার সহযোগিতা কামনা করতে পারেন।


​কর্কট রাশি 

সাপ্তাহিক ট্যারো রাশিফল অনুযায়ী কর্কট রাশির জাতকদের এই সপ্তাহটি ব্যক্তিত্ব উন্নত করবে। দেশ বিদেশে আপনার খ্যাতি প্রসারিত হবে। এমনকি আপনাদের পুরস্কার লাভের প্রবল যোগ রয়েছে। ট্যারো রিডিং অনুযায়ী এ সময় কর্কট রাশির জাতকরা নিজের পরিবারের সঙ্গে ঘুরতে যেতে পারেন। এমনতি বিদেশ ভ্রমণের সম্ভাবনা রয়েছে। শাসন ক্ষমতার সঙ্গে আপনার ঘনিষ্ঠতা প্রবল হবে।


​সিংহ রাশি 

ট্যারো রিডিং জানাচ্ছে যে সিংহ রাশির জাতকদের এই সপ্তাহটি টাকা পয়সার জন্য দুর্বল। আর্থিক পরিস্থিতি মজবুত করার চেষ্টা করলেও তাতে সফল হতে পারবেন না। আবার সামাজিক ও ধর্মীয় কাজে আপনাদের কিছু অর্থ ব্যয় হবে। এ সপ্তাহে ভেবেচিন্তে ব্যয় করুন। তা না-হলে অর্থাভাব দেখা দিতে পারে। অন্য দিকে মায়ের তরফের কোনও কাজে বাধা উৎপন্ন হওয়ার সম্ভাবনা রয়েছে।


​কন্যা রাশি 

ট্যারো বলছে যে এ সপ্তাহে কন্যা রাশির জাতকরা সৃজনশীলতার ক্ষেত্রে বিশেষ জনপ্রিয়তা অর্জন করবেন। স্বস্তি অনুভব করবেন। পাশাপাশি কর্মক্ষেত্রে নিজের উন্নতিতে সন্তুষ্ট থাকবেন। পরিবার ও বন্ধুদের সঙ্গে আনন্দে সময় কাটাবেন। এর ফলে আপনাদের মধ্যে নতুন প্রাণশক্তি ও স্ফূর্তির সঞ্চার হবে।


​তুলা রাশি 

এই সপ্তাহে তুলা রাশির জাতকদের প্রভাব বাড়বে। সকলে আপনার প্রতি আকৃষ্ট হবেন। পাশাপাশি আপনাদের সৃজনশীল ক্ষমতা চূড়ায় থাকবে। যার দ্বারা বিশেষ ভাবে লাভান্বিত হবেন এই রাশির জাতক। আপনাদের আধ্যাত্মিক উন্নতি হবে। ব্যবসায় লাভ ও উন্নতির সুযোগ পাবেন এই রাশির জাতক। ট্যারো বলছে এ সপ্তাহে তুলা জাতকরা জয়ের পথে রয়েছে।


বৃশ্চিক রাশি 

বৃশ্চিক রাশির জাতকরা এ সপ্তাহে সম্পত্তি, গৃহ ও পারিবারিক বিষয়ে নতুন সূচনা করতে পারেন। তবে টাকা-পয়সার বিষয়ে ধৈর্য সহকারে কাজ করুন। তাড়াহুড়োয় কোনও আর্থিক সিদ্ধান্ত নেবেন না। এ সপ্তাহে আপনার বিশেষ লাভ অর্জনের সম্ভাবনা নেই বললেই চলে। ভেবেচিন্তে যে কোনও সিদ্ধান্ত নেবেন। তবে হঠাৎ স্বাস্থ্য দুর্বল হওয়ায় কোনও জরুরি কাজ আটকে যেতে পারে। তাই সতর্ক থাকতে হবে এই রাশির জাতকদের।


​ধনু রাশি 

ট্যারো বলছে যে, টাকা-পয়সার ক্ষেত্রে ধনু রাশির জাতকদের এ সপ্তাহে সতর্কতা অবলম্বন করতে হবে। ভেবেচিন্তে অর্থ ব্যয় করার পরামর্শ দেওয়া হচ্ছে এই রাশির জাতকদের। নিজের জীবনসঙ্গীর আবেগকে গুরুত্ব দিন, এমন কোনও কাজ করবেন না যাতে তাঁর মনে হয় যে আপনি তাঁর সম্পর্কে চিন্তাভাবনা করেন না। কঠিন পরিস্থিতিকে ভয় পাবেন না। পরিস্থিতি শীঘ্র স্বাভাবিক হবে।


​মকর রাশি 

সাপ্তাহিক ট্যারো কার্ড অনুযায়ী এ সপ্তাহে মকর রাশির জাতকদের আইন আদালতের চক্কর লাগাতে হবে। স্বাস্থ্যের জন্য সময় খুব একটা ভালো নয়। অসুস্থ হতে পারেন। তাই স্বাস্থ্যের যত্ন নিন। সতর্ক থাকুন। আপনাদের আয়ের উৎস বৃদ্ধি হবে। এই মাসে আপনার মায়ের স্বাস্থ্য সমস্যা দেখা দিতে পারে। সতর্ক না-হলে সমস্যা বাড়তে পারে।


​কুম্ভ রাশি 

এই রাশির জাতকদের পারিবারিক জীবনের জন্য এপ্রিলের শেষ সপ্তাহটি খুব একটা অনুকূল নয়। শ্বশুরবাড়িতে কিছু অবসাদ উৎপন্ন হতে পারে। পাশাপাশি স্বাস্থ্য দুর্বল হওয়ার সম্ভাবনা রয়েছে। সন্তান বড় হয়ে গিয়ে থাকলে তাঁদের ওপর জোর করে নিজের মতামত চাপিয়ে দেবেন না, এর ফলে হীতে বিপরীত হতে পারে।


​মীন রাশি 

সাপ্তাহিক ট্যারো রাশিফল অনুযায়ী এই সপ্তাহটি মীন রাশির জাতকদের জন্য অনুকূল প্রমাণিত হবে। এই রাশির ব্যবসায়ীদের জন্য সপ্তাহটি অত্যন্ত লাভজনক। লাভ অর্জনের প্রবল যোগ তৈরি হতে পারে। তাই প্রয়োজনে বা ইচ্ছা থাকলে ঝুঁকি নিতে পারেন। তবে নিজের লক্ষ্য লাভের ক্ষেত্রে বিশেষ গাম্ভীর্য থাকবে না এই রাশির জাতকদের মধ্যে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.