দ্বিতীয় দিনে ভাঙল রেকর্ড, দেখে নিন কত আয় করল ভাইজানের ‘কিসি কা ভাই কিসি কি জান’

 


ODD বাংলা ডেস্ক: ২১ এপ্রিল মুক্তি পেল সলমন খানের ‘কিসি কা ভাই কিসি কি জান’। ঈদে ধামাকা দিলেন ভাইজান। ২০১৪ সালে মুক্তিপ্রাপ্ত ভীরাম-র কাহিনি নিয়ে তৈরি এই ছবিতে। পরিচালনার দায়িত্বে ফারহাদ শামদি। চিত্রনাট্য লিখেছেন সাজিন নাদিয়াদওয়ালা। ছবির গান মুক্তির পরই তা হিট করেছে। সেখানে দেখা গিয়েছে ভেঙ্কাটেশ ও রামচরণকে। ছবিতে রয়েছে, পূজা হেগড়ে, শেহনাজ গিল, পালক তিওয়ারি, রাঘম জুয়াল, জ্যাসি গিল, আবদু রোজিকের মতো একাধিক স্টার।


ছবি মুক্তির পর ছবির প্রথম দিনের আয় নজর কেড়েছিব সকলের। এবার দ্বিতীয় দিনে আয় গড়ল রেকর্ড। ২০১০ সালে সলমন অভিনীত দাবাং ছবির তার কেরিয়ারে দ্বিতীয় সর্বনিম্ন ওপেনার হয়ে ওঠে। সেই ছবির প্রথম দিনে আয় ছিল ১৫.১৮ কোটি। সলমন এখন পর্যন্ত ২০১৯ সালে তিনি সেরা ছবি উপহার দিয়েছিলেন দর্শকদের। যা সব থেকে বেশি আয় করেছিল। এবার মনে হচ্ছে ভাঙতে চলেছে সেই সব রেকর্ড। রিপোর্ট বলছে ‘কিসি কা ভাই কিসি কি জান’ ছবির প্রথম দুদিনে আয় করেছে ৩৯ থেকে ৪১ কোটি। ‘কিসি কা ভাই কিসি কি জান’ তৃতীয় দিনেও যে রেকর্ড করবে এমন আশা সকলের। আশা করা যাচ্ছে, রবিবার ১০০ কোটির ঘরে প্রবেশ করবে ‘কিসি কা ভাই কিসি কি জান’ ছবিটি। শনিবার ও রবিবার যে ছবির আয় বাড়বে তা সকলেই আশা করেছিলেন। মনে হচ্ছে এবার তা সত্যি হতে চলেছে।


‘কিসি কা ভাই কিসি কি জান’ সারা দেশে ৪৫০০ স্ক্রিনে মুক্তি পাওয়ার পর সকালের পো-তে ১০.৩৯ শতাংশ এবং বিকেলের শো-তে ১৩.৪৪ শতাংশ দখল নিবন্ধন করেছে বলে জানা গিয়েছে। এই ছবিটি বিদেশেও ক্রিনিং হয়েছে। জানা গিয়েছে, করোনার পর পাঠান-ছবির আয় প্রথম রেকর্ড গড়েছিল। এবার নজর কাড়ল ‘কিসি কা ভাই কিসি কি জান’।


তবে, ছবি নিয়ে বেশ গুঞ্জনও রয়েছে বলি পাড়ায়। অনেকেই বলছেন, পূজার সঙ্গে সলমনকে একেবারে মানাচ্ছে না। সলমন- পূজার কেমিস্ট্রি খুবই ফিকে। এরই সঙ্গে ছবিটি নাকি পুরো পুরি সলমনের ওপর ভরসা করে চলেছে। সলমনের পাশে বাকি তারকাদের অভিনয় ফিকে মনে হচ্ছে। সে যাই হোক, শেষ পর্যন্ত কবে ‘কিসি কা ভাই কিসি কি জান’ ছবিটি ১০০ কোটির বক্স অফিসে প্রবেশ করে এখন তাই দেখার।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.