শীঘ্রই শনি বিপরীত পথে যাবে, পরবর্তী ১৩৯ দিন এই রাশিগুলির জীবনে অশান্তি নিয়ে আসবে

 


ODD বাংলা ডেস্ক: জ্যোতিষশাস্ত্র অনুসারে, শনি আড়াই বছরে রাশি পরিবর্তন করে এবং তার গতিবিধিও পরিবর্তন করে। এই সময়ে শনি গ্রহ সোজা গতিতে চলেছে। অন্যদিকে, ১৭ জুন, ২০২৩ থেকে, শনি গ্রহ পিছিয়ে যেতে শুরু করবে। শনি কুম্ভ রাশিতে বিপরীতমুখী হবে এবং ৪ নভেম্বর পর্যন্ত বিপরীত দিকে যাবে। শনির পিছিয়ে যাওয়া গতি সমস্ত রাশির জাতকদের উপর শুভ ও অশুভ প্রভাব ফেলবে। জ্যোতিষশাস্ত্রের গণনা অনুসারে, কুম্ভ রাশির বিপরীতমুখী শনি ৫টি রাশির জাতকদের জন্য অশুভ ফল দিতে পারে, যা এই ব্যক্তিদের জীবনে নানাভাবে নেতিবাচক প্রভাব ফেলতে পারে।


বিপরীতমুখী শনি এই রাশির জাতকদের অসুবিধা দেবে-


মেষ রাশি: এই রাশির জাতক জাতিকাদের জীবনে শনির পিছিয়ে যাওয়া গতি খারাপ প্রভাব ফেলতে পারে। পরিশ্রমের ফল কম পাবেন। স্বাস্থ্যেরও অবনতি হতে পারে। টেনশন হতে পারে। প্রেম ও দাম্পত্য জীবনে সমস্যা হতে পারে।


বৃষ রাশি: বিপরীতমুখী শনি বৃষ রাশির জাতকদের পলায়ন করতে পারে। কাজের চাপ বাড়তে থাকবে। যারা নতুন চাকরি খুঁজছেন, একটু অপেক্ষা করুন। কাজে বিলম্ব হবে। পিতামাতার স্বাস্থ্যের প্রতি বিশেষ যত্ন নিন।


কর্কট: শনির বিপরীতমুখী গতি কর্কট রাশির জন্য অনেক সমস্যার কারণ হতে পারে। শনির শয্যা এমনিতেই চলছে এসব মানুষের ওপর। এই পরিস্থিতিতে, আপনার স্বাস্থ্যের বিশেষ যত্ন নিন। নিজেকে ইতিবাচক রাখুন। স্ট্রেসকে আপনার উপর কর্তৃত্ব করতে দেবেন না।


তুলা: বিপরীতমুখী শনি তুলা রাশির জাতকদের অসুবিধা দিতে পারে। কর্মক্ষেত্রে সমস্যা হতে পারে। চাকরি বদলানোর এটাই সঠিক সময় নয়, অপেক্ষা করুন। প্রেম জীবনের ক্ষেত্রেও, এই সময়টি ধৈর্যের সঙ্গে নেওয়া উচিত।


কুম্ভ: কুম্ভ রাশিতে শনির সাড়েসাতি চলছে। এর পাশাপাশি, শনি শুধুমাত্র কুম্ভ রাশিতে রয়েছে এবং এটি পিছিয়ে যাবে, যা এই রাশির জাতকদের জন্য ভাল বলা যাবে না। টেনশন বেশি থাকবে। স্বাস্থ্য এবং কর্মজীবনের বিষয়ে সতর্ক থাকুন। দাম্পত্য জীবনে সমস্যা হতে পারে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.