কেন বাদ পড়েছিলেন মহেশ ভাট ও রাম গোপাল বর্মার ছবি থেকে, জানালেন শার্লিন চোপড়া

 


ODD বাংলা ডেস্ক: বলিউডে হট নায়িকাদের তালিকায় অনেক দিন আগেই স্থান পেয়েছেন শার্লিন চোপড়া। নানান কারণে খবরে আসেন তিনি। তবে, বেশিটাই বিতর্কের কারণে। সদ্য তিনি খবরেও এলেন আবার বিতর্কের দরুন। নিজের কাজ প্রসঙ্গে মন্তব্য করলেন শার্লিন। জানালেন কেন, বারে বারে মহেশ ভাট ও রাম গোপাল বর্মার ছবি থেকে বাদ পড়েছিলেন তিনি।


সদ্য শার্লিন চোপড়া জানান, তাঁকে মহেশ ভাট ও রাম গোপাল বর্মা বলেছিলেন, ‘তুম মে উই নমকিন-ই নেহি হ্যায়। ওত বাত নেহি হ্যায়।’ অর্থাৎ তাঁর মধ্যে তেমন মুচমুচে ব্যাপার নেই। তাঁকে মহেশ ভাট ও রাম গোপাল বর্মার বলেছিলেন, ‘নোনতা চাই বুঝলে, এখনও সারা দুনিয়ায় আমরা সোডিয়াম নিয়ে চলেছি।’


তিনি জানান বারে বারে প্রত্যাখ্যাত হয়ে হতাশ হয়ে পড়েছিলেন। এমনকী, আত্মহত্যার কথাও ভেবেছিলেন তিনি। কান্না পেত তাঁর সব সময়। এমন জানান শার্লিন চোপড়া। একটা সময় খুবই খারাপ গিয়েছিল তাঁর। তবে, ঈশ্বরের আশীর্বাদে এখন ভালো আছেন বলে জানান শার্লিন।


এদিকে আবার বিয়ে নিয়ে নিজের পরিকল্পনার কথা জানান শার্লিন চোপড়া। সকলেই জানতে চান তিনি সম্পর্কে জড়ানোর কথা ভাবছেন কিনা । তিনি বলেন, এমন কাউকে বিয়ে করতে চান যে তাঁকে চোখে হারাবে। কোনও ভাবে যেন অন্য কোনও মহিলার প্রতি আসক্ত না হন। তাঁর মন ভালো হয়। তিনি সৎ ও নিষ্ঠাবান কাউকে জীবনসঙ্গী হিসেবে চান।


এদিকে নিজের প্রযোজনায় শর্ট ফিল্ম তৈরি করছেন শার্লিন চোপড়া। ছবির নাম ব্ল্যাক ম্যাজিক। আবার মিউজিক ভিডিও তৈরির পরিকল্পনা আছে তাঁর। এমনই জানান শার্লিন চোপড়া।


এদিকে কিছুদিন আগে নিজের জীবন নিয়ে বিতর্কীত কথা বলেন শার্লিন চোপড়া। এক সাক্ষাৎকার বলেন, টাকার প্রয়োজন ছিল। আর সেউ কারণে অচেনা পুরুষের শস্যাসঙ্গী হয়েছিলেন তিনি। টাকার প্রয়োজনে এমন কাজ করতে হয়। কোনও দ্বিধা করেননি তিনি।


তিনি জানান নিজের মতো করে বাঁচতে চান। নিজের হিসেব মতো দুনিয়া সাজিয়ে নিয়েছেন তিনি। তবে, নানান বিতর্ক রয়েছে তাঁর জীবন ঘিরে। তিনি সাজিক খানের বিরুদ্ধে একবার যৌন হেনস্থার অভিযোগ করেন। তাঁর অভিযোগ ছিল, সাজিদ খান তাঁকে যৌনাঙ্গ প্রদর্শন করতে বলে।


সেই নিয়ে এক সময় তিনি থানায় অভিযোগ দায়ের করেন। যদিও শার্লিন চোপড়া বলেছিলেন, তাঁর সব অভিযোগ পুলিশ গ্রহণ করেও নীরব ছিল। কারণ, সাজিদের ওপর সলমনের হাত আছে। সে কারণে তাঁকে চাইলেও ধরা যাবে।


এদিকে আবার রাখির সঙ্গে সমস্যায় জড়ান শার্লিন চোপড়া। আদিল খান দুরানির সঙ্গে সম্পর্কের টানাপোড়েনের রাখির জীবনে সমস্যা আসে। সে সময় তিনি রাখির পাশে দাঁড়ান। কিন্তু, শার্লিন চোপড়ার মতে, রাখি তাঁকে বিশ্বাস করেনি।


সে যাই হোক, কেরিয়ারে ভালো সময় চলছে তাঁর। পর পর কামসূত্র, টাইম পাস, রেড স্বস্তিক, জওয়ানি দিওয়ানি ছবিতে কাজ করেছেন তিনি।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.