সোশ্যাল মিডিয়ায় মিমির পোস্টে কমেন্ট শুভশ্রীর, আরোগ্য কামনা করলেন নায়িকা



 ODD বাংলা ডেস্ক: ফের খবরে মিমি চক্রবর্তী ও শুভশ্রী গাঙ্গুলি। এর আগেও বহুবার তারা খবরে এসেছেন, তবে কারণটা রাজ চক্রবর্তী। রাজের সঙ্গে মিমির সম্পর্কের কথা সকলের জানা। এই সম্পর্কে ইতি টানার পর শুভশ্র্রী সঙ্গে সম্পর্কে জড়ান রাজ। দীর্ঘদিন ডেটিং করার পর বিবাহ বন্ধনে আবদ্ধ হন রাজ ও শুভশ্রী। তাদের একটি ছেলেও আছে।


রাজকে নিয়ে মিমি ও শুভশ্রীর মধ্যে সমস্যা চলছিল বহুদিন ধরে। রাজের কারণে মিমি ও শুভশ্রীর সম্পর্কে বেড়েছে তিক্ততা। অনেকেই বলতেন, তাদের মুখ দেখা দেখি একেবারে বন্ধ ছিল। কিন্তু, বর্তমানে বদল হয়েছে সেই সম্পর্কে। দূর হয়েছে তাদের সম্পর্কের তিক্ততা। সম্প্রতি তারই প্রমাণ মিলল সোশ্যাল মিডিয়ায়।


সম্প্রতি, নিজের একটি ছবি পোস্ট করলেন মিমি। তিনি যে অসুস্থ তা অনেক আগেই জানা গিয়েছে। সম্প্রতি, নিজের সেই অসুস্থ অবস্থার ছবি পোস্ট করলেন মিমি। যেখানে দেখা যাচ্ছে, হাতে ব্যান্ডেজ করা মিমির। পরে আছেন আর্ম স্লিং। এরই সঙ্গে পোস্ট করেছেন একটি ছবি যাতে দেখা যাচ্ছে ৭ ছেতে ৮ রকমের ওষুধ। তেমনই একটি ছবিতে দেখা যাচ্ছে আঙুলে সেলাই। সব মিলিয়ে বেশ অসুস্থ মিমি। নিজের ছবি পোস্ট করে মিমি লেখেন, খারাপ সময়-র ছবি। ইনস্টা গ্রামে ছবি শেয়ার করে মিমি লেখেন, তুমি যেরকম ভেবে রাখো কিছু দিন মোটেও সেরকম যায় না।


পয়লা বৈশাখের আগে রাতে ভয়ঙ্কর দুর্ঘটনা ঘটে। সে কথা মিজেই জানিয়েছিলেন নায়িকা ও সাংসদ মিমি চক্রবর্তী। তখন তিনি জানান তিনি চোট পেয়েছেন। সম্প্রতি বিস্তারিত জানালেন মিমি। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন। এবার সেই পোস্টে কমেন্ট করেন অনেকেই। এই তালিকায় দেখা যায় শুভশ্রীকে। মিমির ছবিতে তিনি লেখেন, দ্রুত সেরে ওঠো তুমি। সকলের নজর কাড়ে শুভশ্রীর এই কমেন্ট।


তেমনই সকলেই মিমির ছবিতে কমেন্ট করেন। পার্নো মিত্র, বিক্রম চট্টোপাধ্যায়, দর্শনা বণিক, মৌনি রায়, নুসরত জাহান, স্বস্তিকা দত্ত, সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়ের মতো একাধিক তারকা ছবিতে কমেন্ট করেন। সকলেই মিমির সুস্বাস্থ্যের জন্য প্রার্থনা করেছেন। এখন সকলেই চান তিনি সুস্থ হয়ে উঠুক। এরই সঙ্গে নজর কেড়েছে শুভশ্রীর কমেন্ট। কী কারণে শুভশ্রী ও মিমির মধ্যে তিক্ততা দূর হল তা জানতে চান সকলে। তবে, এদের মধ্যে বন্ধুত্ব দেখে সকলেই বেশ খুশি।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.