আপনি কি ডাবল আম গোলগাপ্পা ট্রাই করেছেন, শেফ-এর তৈরি গরমের এই রেসিপি ক্রমশ ভাইরাল হচ্ছে

 


ODD বাংলা ডেস্ক: গরম কালের সঙ্গে ভারতীয় মানুষের প্রেম-ঘৃণার সম্পর্ক রয়েছে। এক দিকে, আমরা এই ঋতুতে আর্দ্রতা, ঘাম এবং গরম বাতাস ঘৃণা করি। অন্য দিকে আবার আম, আইসক্রিম এবং লস্যির মতো জিনিসগুলিও পছন্দ করি। তবে গ্রীষ্ম আসার পর, শেফ সরানশ গোইলা এই মরসুমের জন্য একটি ভিন্ন রেসিপি উদ্ভাবন করেছেন। এবার এই শেফ নিয়ে এসেছেন বিশেষ আমের রেসিপি। তবে এর সংমিশ্রণ দেখে আপনিও আপনার মাথা ঘুরে যেতে পারে।


আপনি কি কখনো আমের ফুচকা বা গোলগাপ্পা খেয়েছেন?


সম্প্রতি শেফ সরানশ গোইলা তার ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন। এই ভিডিওতে, তিনি লোকদের জিজ্ঞাসা করেন আপনি কত ফুচকা খেতে পারেন। অভিনব এই রেসিপিটি শেয়ার করে তিনি বলেন- সবার প্রিয় আম। তাই এটা পড়ার পর নিশ্চয়ই বুঝতে পেরেছেন শেফ সারানশ কী ধরনের রেসিপি নিয়ে এসেছেন। তারপরও না বুঝলে আমরা বলছি। এই খাবারের নাম ডাবল ম্যাঙ্গো গোলগাপ্পাস। দেখে নিন ভিডিও টি-


তৈরি আম গোলগাপ্পা-


শেফ সারানশ বলেন, এই রেসিপিতে শুধু আমপ্রেমীরাই খুশি নন, গোলগাপ্পাপ্রেমীরাও নতুন খাবারটি খুব পছন্দ করেছেন। তিনি তার ভিডিওতে মশলাদার ও ডাবল গোলগাপ্পার রেসিপি শেয়ার করেছেন। এই রেসিপিটি এতই সহজ যে আপনি সহজেই এটি বাড়িতেও তৈরি করতে পারেন।


ডাবল আমের গোলগাপ্পা রেসিপি কিভাবে তৈরি করবেন-


একটি কাঁচা এবং দুটি পাকা আম ছোট কিউব করে কেটে নিন।


কাটা আম আদা, একটি কাঁচা লঙ্কা, ৩০ গ্রাম পুদিনা পাতা, ৪৫ গ্রাম সবুজ ধনে পাতা, চিনি ও জল দিয়ে পিষে নিন।


মিক্সারে পিষে নেওয়ার পর বরফ দিয়ে একটি পাত্রে মিশিয়ে করে নিন।


চাট মসলা গুঁড়া এবং স্বাদমতো লবণ দিন


এই মিশ্রণে বুন্দি এবং কাটা আম যোগ করুন।


আপনার ডাবল আম গোলগাপ্পা প্রস্তুত


শেফ সারানশ এই রেসিপিটি তৈরি করেছেন, যা তিনি খুব মজা করে খাচ্ছেন। কিন্তু ডাবল আমের গোলগাপ্পা রেসিপিটি আসলেই খেতে সুস্বাদু লাগে কিনা, তা খাওয়ার পরই জানা যাবে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.