আগামী ২০ দিন এই রাশির জন্য খুবই শুভ, নতুন চাকরি পদোন্নতি ও টাকা পাবেন

 


ODD বাংলা ডেস্ক: জ্যোতিষশাস্ত্র অনুসারে, গ্রহের রাজা সূর্য প্রতি মাসে রাশি পরিবর্তন করে। ১৪ এপ্রিল সূর্য উত্তরণ শেষে মেষ রাশিতে প্রবেশ করেছে। এখন ১৫ মে পর্যন্ত সূর্য মেষ রাশিতে থাকবে এবং বুধের সঙ্গে বুধাদিত্য যোগ হবে। এছাড়াও মেষ রাশিতে রাহু, গুরু, ইউরেনাস রয়েছে যা পঞ্চগ্রহী যোগ তৈরি করছে। এইভাবে, ১৫ মে পর্যন্ত, গ্রহগুলির অবস্থান খুব আকর্ষণীয় থাকে। যার প্রভাব ১২ টি রাশির উপর পড়বে। আসুন জেনে নেওয়া যাক যে বৃষ রাশিতে সূর্যের গমন পর্যন্ত সময়টি কোন রাশির জাতকদের জন্য শুভ হবে।


রাশিচক্রের উপর সূর্য রাশি পরিবর্তনের প্রভাব-


মেষ রাশি: মেষ রাশিতে সূর্যের অবস্থান এই রাশির জাতকদের সুবিধা দেবে। এর পাশাপাশি মেষ রাশিতে সূর্য ও বুধের সংমিশ্রণে গঠিত বুধাদিত্য যোগও এই রাশির জাতকদের জন্য ফলদায়ক হবে। এই লোকেরা চাকরি-ব্যবসায় বড় সুবিধা পাবেন। আর্থিক লাভের কারণে অর্থনৈতিক অবস্থার উন্নতি হবে। প্রেম জীবন, বিবাহিত জীবনও ভালো যাবে।


মিথুন রাশি: মিথুন রাশির জন্যও সূর্যের যাত্রা শুভ এবং এই ব্যক্তিদের ভাগ্যের পূর্ণ সমর্থন দেবে। এই সময়টি বিশেষ করে মিথুন রাশির ব্যবসায়ীদের জন্য বিশাল সুবিধা দেবে। নতুন সুযোগ পাবেন। বিদেশ থেকে লাভ হবে। স্বাস্থ্য ভালো থাকবে।


কর্কট: সূর্যের রাশি পরিবর্তনট কর্কট রাশিদের কর্মজীবনে অগ্রগতি দেবে। আপনি নতুন সুযোগ পাবেন যা আপনাকে ভবিষ্যতে সুবিধা দেবে। যারা বিদেশে পড়াশোনা ও চাকরি করার স্বপ্ন দেখেন তারা সফলতা পাবেন। প্রেম জীবন খুব ভালো যাবে। অর্থ লাভ হবে। আপনিও সংরক্ষণ করতে পারবেন। পারিবারিক জীবন সুখের হবে।


সিংহ রাশি: সূর্য সিংহ রাশির অধিপতি এবং এই রাশির জাতকদের অনেক সুবিধা দেবে। অর্থনৈতিক সুবিধা হবে। চাকরি-ব্যবসায় অগ্রগতি হবে। আটকে থাকা অর্থ প্রাপ্তি হতে পারে। যদি সিদ্ধান্তগুলি সাবধানের জন্য নেওয়া হয় তবে কঠিন সমস্যাগুলিও কাটিয়ে উঠতে পারে।


বৃশ্চিক রাশি: বৃশ্চিক রাশির জাতকদের জন্য সূর্য রাশি পরিবর্তনট ভালো ফল দেবে। পরিশ্রমের পূর্ণ ফল পাবেন। আপনার কাজের প্রশংসা করা হবে। ব্যবসা বাড়বে। আয়ের নতুন উৎস তৈরি হবে। প্রেম জীবন চমৎকার হবে।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.