স্বস্তিকার ছবি বিকৃত করে ছড়িয়ে দেওয়ার হুমকি, পুলিশের দ্বারস্থ অভিনেত্রী

 


ODD বাংলা ডেস্ক: আবারও বিতর্কে স্বস্তিকা মুখোপাধ্য়ায়। তাঁর ছবি বিকৃত করে তা সোশ্যাল মিডিয়া-সহ একাধিক জায়গায় ছড়িয়ে দেওয়ার অভিযোগ উঠেছে। তাও আবার বাংলা ছবির এক প্রযোজকের বিরুদ্ধে। ইতিমধ্যেই থানায় অভিযোগ জানিয়েছেন নায়িকা। পাশাপাশি তাঁকে ও তাঁর ম্যানেজারকে হেনস্থা করা হয়েছে বলেও অভিযোগ উঠেছে। তবে এই বিষয়ে এখনও পর্যন্ত প্রযোজকের তরফ থেকে কিছুই জানান হয়নি। গলফগ্রিন থানার পাশাপাশি স্বস্তিকা ইম্পা বা ইস্টার্ন ইন্ডিয়া মোশন পিকচার্সেও অভিযোগ জানিয়েছেন।


শিবপুর নামের একটি ছবিতে অভিনয় করছেন স্বস্তিকা। ছবিমে আগামী মে মাসে মুক্তি পাওয়ার কথা। ছবির শ্যুটিং শেষ হয়েছে গত জুলাই মাসে। শিবপুর ছবির প্রযোজক তাঁকে এই হুমকি দিয়েছে বলেও অভিযোগ উঠেছে। সূত্রের খবর স্বস্তিকা যদি প্রযোজকদের সহযোগিতা না করে তাহলে তাঁর ছবি বিকৃত করে এডিট করে তা ছড়িয়ে দেওয়া হবে। হুমকি পাওয়ার পরেই স্বস্তিকা পুলিশের দ্বারস্থ হয়েছেন। ছবির দুই পরিচালক অজন্তা সিংহ রায় ও সন্দীপ সরকার। সূত্রের খবর ছবির পরিচালক অরিন্দম ভট্টাচার্যের প্ররোচনাতেই থানায় গিয়েছেন স্বস্তিকা। যদিও এই বিষয়ে এখনও স্বস্তিকা বা অরিন্দম কেউই কিছুই জানাননি।


অন্যদিকে স্বস্তিকার অভিযোগ নিয়ে প্রযোজনা সংস্থার মুখপাত্র জানিয়েছেন অভিযোগ সত্যি কিনা মিথ্যা - তা নিয়ে তিনি এখনই মুখ খুলতে রাজি নন। তবে তাদের হাতে যাবতীয় তথ্য প্রমাণ রয়েছে। আইনজীবীর পরামর্শ নিয়ে তারা যাবতীয় পদক্ষেপ নেবে বলেও জানিয়েছেন তিনি।


আশির দশকে হাওড়ার শিবপুর অঞ্চলে পরিস্থিতি খারাপ হয়েছিল। সেই প্রেক্ষাপটেই এই ছবি তৈরি করা হয়েছে স্বস্তিকা ছাড়াও এই ছবিতে রয়েছেন পরমব্রত, খরাজ মুখপাধ্য়ায়, মমতা শঙ্কর, সু্স্মিতা চট্টোপাধ্যায়। এটি একটি থ্রিলার।


সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট সক্রিয় স্বস্তিকা। এই বিষয়ে এখনও নিজের সোশ্যাল মিডিয়ায় কিছুই জানাননি। পাশাপাশি শিবপুর ছবি নিয়ে এখনও পর্যন্ত কোনও মন্তব্য করেননি স্বস্তিকা।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.