মন পেতে স্বামীকে অন্যের বিছানায় পাঠান স্ত্রী

 


ODD বাংলা ডেস্ক: স্বামী বা স্ত্রীকে ভালো রাখতে চান বেশিরভাগ মানুষই। তার জন্য পরিশ্রম থেকে শুরু করে নানা ধরনের আত্মত্যাগও করেন তারা। কিন্তু স্বামী খুশি করার জন্য মনিকা নামের এক নারী যা করছেন, তা রীতিমতো অন্য মাত্রায় পৌঁছে গেছে।

সম্প্রতি মনিকা সংবাদমাধ্যমকে জানিয়েছেন, তিনি তার স্বামী খুশি রাখার জন্য সবকিছু করতে পারেন। আর সেটিকেই তিনি নিজের জীবনের একমাত্র লক্ষ্য হিসাবে নিয়েছেন। কী করছেন তিনি?


মনিকা বাড়ির কাজই সামলান। তিনি জানিয়েছেন, তার সঙ্গে স্বামীর সম্পর্ক মোটেই ভালো যাচ্ছিল না। তাই স্বামীকে ভালো রাখার জন্য তিনি পরামর্শ দেন, অন্য নারীদের সঙ্গে শারীরিক সম্পর্কে লিপ্ত হতে। তার ‘পরামর্শ’ মেনে স্বামী জন নিয়মিত অন্য নারীদের সঙ্গে প্রেমের সম্পর্কে এবং শারীরিক সম্পর্কে জড়ান। সেটাই নাকি তাদের সম্পর্ক টিকিয়ে রাখার একমাত্র রাস্তা। এটাই মনে করেন মনিকা।


তবে এখানেই শেষ নয়। মনিকা জানিয়েছেন, যে সময়টা তার স্বামী অন্য নারীদের সঙ্গে শারীরিক সম্পর্কে লিপ্ত হন, সেই সময়টি তিনি বাড়ির কাজকর্ম সামলান। তিনি ঘরদোর পরিষ্কার করেন, রান্নাবান্না করেন। এমনভাবে বাড়ি সাজিয়ে রাখেন, যাতে সেখানে ফিরে স্বামীর কোনো অসুবিধা না হয়। এমনকি কখনও কখনও তাদের বাড়িতেও অন্য নারীদের সঙ্গে ঘনিষ্ঠ হন জন। সেই সময়েও মনিকা বাড়ির নানা কাজই করেন।


সংবাদমাধ্যমকে এ প্রসঙ্গে বলতে গিয়ে মনিকা বলেছেন, এর মধ্যো দোষের কোনো কিছু দেখেন না তিনি। তিনি মনে করেন, তাদের সম্পর্ক টিকিয়ে রাখার জন্য এটির দরকার আছে। আর তার জীবনের একমাত্র কাজই হচ্ছে জনকে খুশি রাখা। তাই তিনি যা করছেন, সেটি তার কাছে একেবারে পরিষ্কার।


এই ঘটনা শুনে অনেকেই বিস্মিত হয়েছেন। তবে সমাজবিজ্ঞানীদের কাছে বিষয়টি একেবারে অভিনব। বর্তমান সময়ে স্বামী-স্ত্রী বা প্রেমিক-প্রেমিকার সম্পর্কে কোন পথে এগোচ্ছে, তার পূর্বাভাস এই ধরনের ঘটনা থেকেই বোঝা যায় বলে মনে করছেন তাদের অনেকে। অনেকেরই মত, মনিকা যে কথা প্রকাশ্যে এসে বলেছেন, আসলে বহু নারীই চাপে পড়ে এমন সিদ্ধান্ত নিতে বাধ্য হন। তারা স্বীকার করেন না, বা প্রকাশ্যে বলেন না। মনিকা সেখানেই শুধু ব্যতিক্রম।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.