৫০০ বছর পর এই রাশিগুলির ভাগ্যে তৈরি হচ্ছে কেদার যোগ! আচমকা হাতে আসতে পারে বেশ কিছু টাকা

 


ODD বাংলা ডেস্ক: কিছু যোগ খুবই বিশেষ কারণ এই ধরনের যোগ অনেক বছরে গঠিত হয়। সাধারণ মানুষের জীবনেও এদের প্রভাব খুবই কার্যকর। প্রায় ৫০০ বছর পর ২৩ এপ্রিল কেদার যোগ গঠিত হতে চলেছে। রাশিফলের চতুর্থ ঘরে ৭টি গ্রহ অবস্থান করলে এই যোগ তৈরি হয়। এগুলো খুবই শুভ বলে মনে করা হয়। কিছু রাশির জাতকদের জীবনে এর বিশেষ প্রভাব দেখা যাবে। তারা আকস্মিক অর্থ পাবে এবং অগ্রগতিও হচ্ছে।


হিন্দু ধর্মে শাস্ত্রের একটি বিশেষ গুরুত্ব রয়েছে। মা লক্ষ্মীকে খুশি করার জন্য মানুষ নানা রকম ব্যবস্থা নেয়। হিন্দু ধর্মীয় শাস্ত্রে, দেবী লক্ষ্মীকে সন্তুষ্ট করার এবং তার পদ্ধতিগতভাবে পূজা করার অনেক উপায় বলা হয়েছে। একজন ব্যক্তির রাশিফলের ভিত্তিতে একজন ব্যক্তির অতীত, বর্তমান, ভবিষ্যৎ ইত্যাদি জানা যায়। টাকা কার না দরকার? অর্থ অর্জনের জন্য একজন ব্যক্তি সারা জীবন কঠোর পরিশ্রম করে। তা সত্ত্বেও টাকা সবার কাছে থাকে না। এর পেছনে কারণ হতে পারে লক্ষ্মীর কৃপা না পাওয়া। হিন্দু ধর্মে মা লক্ষ্মীকে সম্পদের দেবী বলা হয়। আসুন জেনে নেই এই রাশিচক্র সম্পর্কে।


মেষ রাশি


সূর্য, গুরু, রাহু এবং বুধ এই রাশির রাশির ক্রান্তি রাশিতে আরোহী ঘরে উপস্থিত থাকবে। শুক্র দ্বিতীয় ঘরে এবং মঙ্গল ও চন্দ্র তৃতীয় ঘরে অবস্থান করবে। শনি থাকবে একাদশ ঘরে। সূর্য, গুরু এবং মঙ্গল যখন তৃতীয় ঘরে থাকে, তখন রাজ যোগ স্বয়ংক্রিয়ভাবে গঠিত হয়। যদি শনি একাদশ ঘরে থাকে তবে ব্যক্তি আকস্মিক আর্থিক সুবিধা পাবেন।


সিংহ রাশি


এই রাশির সপ্তম, নবম, দশম এবং শুভস্থানে সমস্ত সাতটি গ্রহ উপস্থিত থাকবে। বেকাররাও এই সময়ে চাকরি ইত্যাদি পেতে পারেন। চাকুরীজীবীদের পদোন্নতির সম্ভাবনা রয়েছে। এছাড়াও অক্ষয় তৃতীয়া


ধনু রাশি


ধনু রাশির তৃতীয়, পঞ্চম, ষষ্ঠ এবং সপ্তম ঘরে কেদার যোগ তৈরি হতে চলেছে। এই সময়ে আয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। স্ত্রীর সাথে সম্পর্ক মজবুত হবে।


মীন রাশি


মীন রাশির মানুষের প্রধান দেবতা হলেন শ্রী হরি এবং তাদের রাশির অধিপতি হলেন দেবগুরু বৃহস্পতি। এই কারণে, এই রাশির জাতকদের উপর শুধু নারায়ণ নয়, সম্পদের দেবী লক্ষ্মীর আশীর্বাদও বর্ষিত হয়। মীন রাশির লোকেরা খুব পরিশ্রমী হয়। এই কারণেই তাদের জীবনে অর্থের অভাব হয় না এবং অভাব হয় না।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.