এই লক্ষণ জানান দেয় যে আপনার জীবনে আসতে চলেছে উন্নতি, দেখে নিন এগুলো আপনার সঙ্গে ঘটেছে কিনা

 


ODD বাংলা ডেস্ক: জ্যোতিষশাস্ত্রে বলা হয়েছে যে সকালে চোখ খোলার সঙ্গে সঙ্গে দেখা জিনিসগুলি ব্যক্তির দিন উন্নত করতে সফল হয়। কোনও কারণে দিনটা খারাপ হলে অনেকেই মনে করেন, 'আজ সকালে যে কার মুখ দেখেছি জানিনা'। একই সঙ্গে ভালো যাওয়ার পরও একই কথা ভাবেন তারা। এমন পরিস্থিতিতে আজ আমরা এমনই কিছু জিনিসের কথা বলতে যাচ্ছি, যেগুলো যদি একজন মানুষ সকালে দেখে, তাহলে তার ভাগ্যের তালা খুলে যায়। সকালে ঘুম থেকে ওঠার সঙ্গে সঙ্গে এই জিনিসগুলোর দর্শণ বদলে দিতে পারে আপনার ভাগ্যের তালা। জেনে নেওয়া যাক সেই জিনিসগুলো কি কি-


টিকটিকিকে জ্যোতিষশাস্ত্রে সম্পদের প্রতীক হিসেবে বিবেচনা করা হয়। সকালে দেখা গেলে তা থেকে টাকা পাওয়ার সম্ভাবনা তৈরি হয়। জ্যোতিষীরা বলেন, সকালে ঘুম থেকে ওঠার পর প্রথমে টিকটিকি দেখতে পেলে তা শুভ বলে মনে করা হয়।


টিকটিকি সরাসরি কাঁধে পড়লে, প্রতিযোগিতা, বিতর্ক, যুদ্ধে বিজয় অর্জিত হয়। আর শত্রুতা বাড়ে যখন টিকটিকি বাম কাঁধে পড়ে। কপালে টিকটিকি পড়া একটি বিশেষ ব্যক্তির সঙ্গে দেখা হওয়ার লক্ষণ। যা আপনার উপকারে আসবে। একই সময়ে, একটি টিকটিকি তার মাথায় পড়া শুভ বলে মনে করা হয়। যদি কোনও ব্যক্তির মাথায় টিকটিকি পড়ে তবে সে সর্বদা রাজ্যে সম্মান পায়। এছাড়াও প্রতিপত্তি বৃদ্ধি পায়।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.