এ বছরই হবে দুর্দান্ত ইনক্রিমেন্ট, প্রমোশন, শুধু মেনে চলুন বাস্তুর এই ৫ নিয়ম

 


ODD বাংলা ডেস্ক: প্রমোশন ও বেতনবৃদ্ধির জন্য করুন এই বাস্তু উপায়


১. পাখিকে খাবার ও জল খাওয়ান


কেরিয়ারে উন্নতির জন্য বাড়ির ছাদে পাখির জন্য অন্নের দানা ও জল রাখুন। প্রচলিত বিশ্বাস অনুযায়ী পাখির মধ্যে দেবী-দেবতাদের বাস। তাই তাঁদের জন্য জল ও খাবারের ব্যবস্থা করলে দেবতা প্রসন্ন হন এবং ব্যক্তি আশীর্বাদ লাভ করে।


২. বড়দের আশীর্বাদ গ্রহণ করুন


বাড়ি থেকে অফিসে বেরোনোর সময়ে মা-বাবা ও বয়স্কদের আশীর্বাদ নিতে ভুলবেন না। কথিত আছে যে, মা-বাবার পায়ে পৃথিবীর সমস্ত সুখ-সমৃদ্ধি বর্তমান। তাই প্রতিদিন সকালে বাড়ির বয়স্কদের প্রণাম করুন। নিষ্ঠাভরে দেব আরাধনার পর বাইরে বেরোবেন। এর ফলে ব্যক্তির মনে ইতিবাচক শক্তির সঞ্চার হবে।


৩. অফিস ডেস্কে রাখুন সবুজ গাছ


অফিসের টেবিলে ছোট একটি গাছ রাখতে ভুলবেন না। এর ফলে ইতিবাচক শক্তির প্রভাব বাড়বে। সদাবাহার গাছ রাখতে পারেন। এই গাছ জীবনকে শুভ শক্তিতে ভরে তুলবে। তবে কখনও কাটাযুক্ত গাছ লাগাবেন না। আবার বাস্তু শাস্ত্র অনুযায়ী যে গাছই রাখুন না-কেন, তা যাতে কখনও শুকিয়ে না যায়। নির্দিষ্ট সময়ে অন্তর অন্তর প্রয়োজন মতো জল দিতে থাকুন।


৪. অফিসে কোন দিকে বসবেন


অফিসে কোন দিকে মুখ করে বসে কাজ করছেন, তা-ও আপনার ভাগ্য নির্ধারণ করতে পারে। বাস্তু শাস্ত্র অনুযায়ী জীবনে সাফল্য লাভের জন্য উত্তর, পশ্চিম বা পূর্ব দিকে মুখ করে বসা অত্যন্ত শুভ। তবে কখনও দক্ষিণে মুখ করে বসতে নেই। একে মৃত্যুর দেবতা যমরাজের দিক মনে করা হয়।


৫. টেবিল বা ডেস্কের তলায় ডাস্টবিন রাখবেন না


বাস্তু শাস্ত্র অনুযায়ী অফিসে নিজের ডেস্কের নীচে কখনও ডাস্টবিন রাখবেন না। আপনার এই অভ্যাস অশুভ শক্তিকে আমন্ত্র জানায়। তাই এখনই ডেস্কের তলা থেকে ডাস্টবিন সরিয়ে দিন। তা সম্ভব না-হলে প্রতিদিন ডাস্টবিন পরিষ্কার-পরিচ্ছন্ন রাখতে ভুলবেন না। তাতে যাতে আবর্জনা না-জমে সে দিকে লক্ষ্য রাখুন।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.