টাকা আসলেও হাতে থাকে না? মাসের প্রথমেই ফুরোয় বেতন! এই বাস্তু টিপসে মুশকিল আসান

 


ODD বাংলা ডেস্ক: বাস্তু শাস্ত্রে বিভিন্ন দিক সবচেয়ে গুরুত্বপূর্ণ। কোন জিনিস বাড়ির কোন দিকে রাখবেন, তার উপর নির্ভর করে আপনার বাড়িতে শুভ শক্তি থাকবে না অশুভ শক্তি। ভুল দিকে ভুল জিনিস রাখার ফলেই বাড়িতে বাস্তুদোষ তৈরি হয়। এই বাস্তুদোষের ক্ষতিকর প্রভাব পরিবারের সকল সদস্যের উপরেই পড়ে। বাস্তু দোষের কারণে বাড়ির সদস্যরা অসুস্থ হয়ে পড়তে পারেন, কেরিয়ারে বাধা দেখা দিতে পারে এবং আর্থিক সমস্যা বড় আকার নিতে পারে এদের জীবনে।


আপনার বাড়িতে বাস্তু দোষ আছে কিনা তা কী ভাবে বুঝবেন?


* যদি বাড়িতে কোনও শুভ কাজ করতে গেলে বাধা আসে, বা চেষ্টা করেও কোনও শুভ কাজ আটকে যায়, তাহলে বুঝবেন আপনার বাড়িতে বাস্তুদোষ আছে।


* যদি পরিবারের মহিলারা সবসময় রেগে থাকেন, এঁরা যদি কখনও শান্ত থাকতে না পারেন, তাহলে বুঝবেন বাস্তুদোষের কারণেই এমনটা ঘটছে।


* যদি কোনও কাজেই মন না বসে, যদি সব সময় আলসেমি লাগে, তাহলে নিশ্চিত আপনার বাড়ির দক্ষিণ-পূর্ব কোণে কোনও বাস্তু দোষ আছে।


* যদি আত্মীয় বন্ধুদের সঙ্গে ঝামেলা লেগেই থাকে, যদি পরিবারের সদস্যদের সঙ্গেই আইনি লড়াই চলে, তাহলে আপনার বাড়ির উত্তর-পশ্চিম দিকে বাস্তু দোষ আছে।


* বাস্তু বিশেষজ্ঞরা বলছেন যে আর্থিক সংকটে জেরবার হলে, সব কাজেই বাধা আসলে এবং পরিবারের সদস্যরা বারবার দুর্ঘটনার মুখে পড়লে আপনার বাড়ির উত্তর-পূর্ব দিকে কোনও বাস্তু দোষ আছে।


* স্বামী ও স্ত্রীর মধ্যে সম্পর্কে ফাটল দেখা দিলে, বাড়িতে চুরি হয়ে গেলে, খরচ অত্যধিক বেড়ে গেলে বা বিয়ে হতে না চাইলে বাড়ির দক্ষিণ-পশ্চিম কোণে কোনও বাস্তু দোষ নিশ্চয় আছে।


বাস্তু দোষ দূর করার উপায়


* প্রতি সপ্তাহে অন্তত একবার করে রামচরিতমানস ও সুন্দরখণ্ড পাঠ করুন। এর ফলে বাস্তু দোষের অশুভ প্রভাব থেকে মুক্তি পাবেন আপনি। এর ফলে বাড়িতে উপস্থিত নেগেটিভ এনার্জি দূর হয়।


* বাস্তুদোষ থাকলে ঘি-এ কর্পূর চুবিয়ে তা ঘরের এক কোণে পুড়িয়ে দিন। রোজ সকাল ও সন্ধেয় নিয়মিত এই কাজ করলে বাড়িতে পজিটিভ এনার্জি প্রবাহিত হয় ও বাস্তু দোষ দূর হয়।


* বাস্তুদোষ থেকে মুক্তি পেতে চাইলে বাড়িতে একটি বাস্তু গাছ বসান। এর ফলে বাতাস শুদ্ধ হবে ও পজিটিভ এনার্জি প্রবাহিত হবে। এর ফলে আপনার বাড়িতে মা লক্ষ্মী অবস্থান করবেন।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.