ছেলেদের স্কার্ট পরতে দেখে হতবাক মেট্রোর যাত্রীরা, সোশ্যাল মিডিয়ায় জোর তরজা

 


ODD বাংলা ডেস্ক: ভিন্ন ধরনের পোশাক পরা বা মানুষের নজর কাড়ার মতো কাজ করা, এরকম বিবিধ কাণ্ডের জন্য সাম্প্রতিক কালে বারবারই শিরোনামে উঠে আসছে দিল্লি মেট্রো। এমন ধরনের বেশ কিছু ভিডিও সোশ্যাল মিডিয়া জুড়ে ভাইরাল হয়েছে, যা নিয়ে নেটিজেনদের মধ্যে শুরু হয়েছে জোর চর্চা। সম্প্রতি সবচেয়ে বড় সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম ইনস্টাগ্রামে ফের এমন আরেকটি ভিডিও ভাইরাল হল, যেখানে দিল্লি মেট্রোতে সফররত দুই যুবককে দেখা গেল স্কার্ট পরিহিত অবস্থায়।


স্বভাবতই, স্কার্ট-কে সারা পৃথিবীর মানুষ মহিলাদের পোশাক বলেই চিহ্নিত করে থাকেন। তাই ডেনিম স্কার্ট পরা দুই যুবককে সগর্বে মেট্রোয় চড়তে দেখে হতভম্ব হয়ে গেছেন ওই কামরায় থাকা সমস্ত বয়সের সহযাত্রীরাও। ২০২৩ সালের ১৬ এপ্রিল নিজেদের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ভিডিও পোস্ট করেছেন ভব্য কুমার এবং সমীর খান নামের দুই ব্যবহারকারীরা। সেখানেই তাঁদের দেখা গেছে লম্বা ডেনিম স্কার্ট পরে দিল্লি মেট্রোতে ভ্রমণ করতে।


স্বাভাবিকভাবেই তাঁদের পোশাক আপামর জনতার নজর কেড়েছে। তাঁরা মেট্রোতে থাকাকালীন কিছু সহযাত্রীর প্রতিক্রিয়াও রেকর্ড করেছেন, যেখানে মোটামুটি সবাইকেই দেখা যাচ্ছে ভীষণভাবে হকচকিয়ে যেতে। ভিডিওটি ১৬ হাজারেরও বেশি লাইক পেয়েছে এবং অনেক মানুষ ভিডিওটি দেখা দুই যুবকের পরা পোশাক নিয়ে মন্তব্য করেছেন। কেউ কেউ পুরুষদের জন্য এই পোশাকগুলিকে স্বাভাবিক করার কথা বলেছেন, আবার কেউ কেউ হাসির ইমোজি শেয়ার করেছেন। অর্থাৎ, ব্যবহারকারীদের কাছ থেকে মিশ্র প্রতিক্রিয়া পাওয়া গেছে।


একজন ব্যবহারকারী স্কার্টগুলিকে ‘ডেনিম লুঙ্গি’ বলে মন্তব্য করেছেন। অন্যদিকে অন্য আরেক ব্যবহারকারী মন্তব্য করেছেন ‘অর লড়কে বোলতে হ্যায়, উনকে পাস জাদা কাপড়ে নেহি হোতে শার্ট প্যান্ট কে আলাওয়া (ছেলেরা বলে যে, তাদের কাছে শার্ট প্যান্ট ছাড়া অন্য কোনও পোশাক নেই), আমরা এই পোশাকগুলিকে স্বাভাবিক করতে পারি।’ অন্য একজন ব্যবহারকারী বলেছেন, “এটি দারুণ”।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.