সঙ্গমের দৃশ্য়ে মল্লিকার কাম দেখেই দিয়েছিলেন যৌন প্রস্তাব, রাজি না হওয়ায় কী হয়েছিল জানেন

 


ODD বাংলা ডেস্ক: সেক্সি চাবুক ফিগারে উষ্ণতার পারদ সর্বদাই তুঙ্গে মল্লিকার। সঙ্গমের দৃশ্যে শরীরী উত্তেজনা জাগানো মল্লিকাকে একসময়ে পতিতা নারীর তকমা দিয়েছিল নেটিজেনরা। সঙ্গমের দৃশ্যই হোক কিংবা ঘনিষ্ঠ চুম্বনে শিহরণ জাগাতে জুড়ি মেলা ভার মল্লিকা শেরওয়াতের।


শরীরী উত্তেজনা জাগানো মল্লিকা শেরওয়াত আজও বলিউডে সেক্স সিম্বল হিসেবেই সকলের কাছে পরিচিত। মার্ডার ছবিতে মল্লিকার শরীরী নেশা আজও বুঁদ ভক্তরা। সেক্সি চাবুক ফিগারে উষ্ণতার পারদ সর্বদাই তুঙ্গে মল্লিকার। 


নগ্নতা থেকে চরম সঙ্গমের মুহূর্তে একটুও পিছপা হননি মল্লিকা । বরং নিজের সবটা উজার করেই শরীরী শিহরণ জাগিয়েছিলেন মল্লিকা। আর এতেই বেড়ে গিয়েছিল বিপদ। পর্দায় নিজেকে সেক্স সিম্বল হিসেবে প্রমাণ করতে গিয়েই বাস্তবে সমস্যায় পড়েছিলেন বলি অভিনেত্রী।



বলিউড ছাড়াও হলিউডেও নিজের দক্ষতার ছাপ রেখেছেন মল্লিকা। সম্প্রতি এক পুরোনো সাক্ষাৎকার বিস্ফোরক অভিযোগ করেছেন মল্লিকা। অনস্ক্রিন সঙ্গমের দৃশ্য দেখে অনেকেই তাকে বাস্তবেও যৌন প্রস্তাব দিতে শুরু করেছিল। সেই প্রস্তাবে রাজি না হওয়ায় হাতছাড়া হয়েছিল একাধিক কাজ।


বলিউডে এত খুল্লামখুল্লা রোম্যান্স যা রীতিমতো কল্পনার বাইরে ছিল। তারপরই ইমরান হাশমির সঙ্গে মার্ডার ছবিতে মল্লিকার শরীরী নেশা জনপ্রিয়তার তুঙ্গে চলে আসে। তারপরই ঘনিষ্ঠ দৃশ্যের জন্য বিস্তর সমালোচনার মুখে পড়তে হয়েছিল মল্লিকাকে। পাশাপাশি চলেছিল বিতর্কও।


সাহসী চরিত্রে অভিনয় করেই জীবনের সবচেয়ে বড় সমস্যায় পড়েছিলেন মল্লিকার । একটা সময়ে সহকর্মীর যৌন প্রস্তাবে রাজি না হওয়ায় হাতছাড়া হয়েছিল একাধিক কাজ। 



তবে মল্লিকা জানিয়েছেন, তিনি কোনওকিছুতেই আপোস করতে পছন্দ করতে না। নিজেকে নিয়ে গর্ব বোধ করেন তিনি। এবং প্রতিটি জায়গায় প্রমাণ করতে গিয়েই তিনি ক্লান্ত হয়ে পড়েছিলেন।


সেক্সবম্ব মল্লিকা আরও বলেছেন, ছোট পোশাক পরলে কিংবা চুম্বন করলেই পুরুষরা বাস্তবে তাকে তেমনই ভেবে বসে। এবং সেটাই ঘটেছিল মল্লিকার সঙ্গে। এ কাধিক প্রজেক্ট থেকে বাদ যাওয়ার পরও নিজের জায়গায় অনড় ছিলেন মল্লিকা।


অনেকদিন ধরেই বড়পর্দা থেকে দূরে ছিলেন মল্লিকা শেরওয়াত। দীর্ঘদিন বাদে ওটিটি-দিয়েই নিজের কেরিয়ার নতুন করে শুরু করছেন মল্লিকা শেরওয়াত। ইতিমধ্যেই ওটিটি-তে পা রেখেছেন মল্লিকা শেরওয়াত।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.