১২ ফুটের বিষধর সাপকে হাসিমুখে চুম্বন করলো যুবক



 ODD বাংলা ডেস্ক: অনেকের কাছেই ‘সাপ’ আতঙ্কের নাম। অথচ সেই সাপের মাথায় হাসিমুখে চুম্বন করতে দেখা গেল এক যুবককে। সাপটির আকার দেখলে যে কেউ চমকে উঠবেন! ১২ ফুটের শঙ্খচূড়!

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে সাপ নিয়ে যুবকের সেই ভিডিও প্রকাশ্যে আসতেই আঁতকে উঠেছেন নেটিজেনরা। ভিডিওর ক্যাপশনে লেখা, ‘১২ ফুটের শঙ্খচূড়ের মাথায় চুম্বন করতে পারবেন?’


বেশ কয়েকটি সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী যে যুবককে শঙ্খচূড়ের মাথায় ভয়ডরহীনভাবে চুম্বন করছেন, তার নাম নিক বিশপ। তিনি বিভিন্ন ভয়াল এবং বিষাক্ত প্রাণী নিয়ে কেরামতি দেখান। নিজেকে ‘স্নেক র‌্যাংলার’ হিসাবে দাবি করেন তিনি।


ইনস্টাগ্রামেও বেশ জনপ্রিয় এই ‘স্নেক র‌্যাংলার’। কিন্তু যেভাবে জীবনের ঝুঁকি নিয়ে তিনি শঙ্খচূড় নিয়ে কেরামতি দেখিয়েছেন, তা নিয়ে সমালোচনা করেছেন নেটাগরিকদের একাংশ। যদিও তাতে কোনো ভ্রূক্ষেপ নেই নিকের।


সিবিআইয়ের ডাকে বাঁকুড়া ছাড়বেন অভিষেক, সভায় মমতা বক্তৃতা দেবেন ভার্চুয়াল মাধ্যমে শঙ্খচূড় বিশ্বের অন্যতম বিষাক্ত সাপের মধ্যে একটি। এর বিষে নিউরোটক্সিন থাকে।

 

এই সাপের কামড়ে হৃদ্‌কম্পন থেমে যেতে পারে। শ্বাসরুদ্ধ হয়ে মৃত্যু হতে পারে। কিন্তু জীবনের ঝুঁকি আছে জেনেও নিক বিশালাকার সেই শঙ্খচূড় নিয়ে অবলীলায় কেরামতি দেখিয়ে আলোচনায় যুবক।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.