অত্যন্ত রহস্যজনক এই ৪ রাশি, এদের মনের কথা টেরই পাবেন না আপনি



 ODD বাংলা ডেস্ক: আমরা এমন অনেক ব্যক্তির সংস্পর্শে আসি যাঁদের চিন্তাভাবনা, মনোভব বোঝা কঠিন। তখন তাঁদের স্বভাবকে নিজের মতো করে বিচার করে দেখি। কিন্তু অবশেষে সেই ব্যক্তিটিই অপ্রত্যাশিত কিছু কাজ করে ফেলে। তাঁদের কিছু কথা ও পদক্ষেপ সকলরে চমকে দিতে পারে। শাস্ত্র মতে ব্যক্তির স্বভাবের প্রতিটি দিকই গ্রহের দ্বারা নির্ধারিত। জন্মের সময় রাশি, গ্রহের উপস্থিতি বিচার করে এমন ব্যক্তি সম্পর্কে জানা যায়। জ্যোতিষ শাস্ত্র মতে এমন কিছু রাশি রয়েছে যাঁর জাতকরা অত্যন্ত রহস্যময়। তাঁদের সম্পর্কে কোনও কিছু জানা অত্যন্ত কঠিন হয়ে পড়ে। কোন কোন রাশি এই তালিকায় জেনে নিন।


কর্কট রাশি 

জ্যোতিষ মতে কর্কট রাশির জাতকরা রহস্যময় স্বভাবের অধিকারী। এঁদের সহজে বোঝা যায় না। এঁরা সবসময় নিজের মনের কথা লুকিয়ে রাখেন। নিজের আবেগ সকলের সামনে প্রকট হতে দেন না এই রাশির জাতকরা। যাঁদের সঙ্গে মেলামেশা করেন, তাঁদের মতো করে নিদের মনোভব গড়ে তুলতে পারেন এই রাশির জাতকরা। তার পর সেই অনুযায়ী কাজ করেন। নিজের রহস্যময় স্বভাবের দ্বারা অন্যান্যদের আকৃষ্ট করতে পারেন এই রাশির জাতক।


কন্যা রাশি 

এই রাশির জাতকরা হাসি-ঠাট্টা করতে ভালোবাসেন। কারও সঙ্গে মস্করা করলে তা সহ্য করারও ক্ষমতা রাখেন এই রাশির জাতক। তবে অনেকে এই রাশির জাতকদের ভুল বুঝে থাকেন। কন্যা জাতকরা অত্যন্ত সাধারণ থাকতে ভালোবাসেন। নিজের আবেগ ও মনোভব সকলের সঙ্গে ব্যক্ত করতে পারেন না এই রাশির জাতক। এঁদের চিন্তাভাবনা অত্যন্ত গভীর। যার তল খুঁজে পাওয়া কঠিন।


বৃশ্চিক রাশি 

এই রাশির জাতকরা অত্যন্ত রহস্যময় প্রকৃতিক হয়ে থাকেন। এঁদের মন এক কথা বলে ও চোখ আর কথা। কোনও কথা বলার আগে বহুবার চিন্তাভাবনা করেন এই রাশির জাতকরা। প্রতিটি বিষয়ে সূক্ষ্ম দৃষ্টি রাখেন বৃশ্চিক জাতকরা। তবে কেউই তাঁদের এই বিশেষত্ব সম্পর্রে আঁচও করতে পারেন না। নতুন বিষয়ে নিয়ে নানান গবেষণা করে যান বৃশ্চিক রাশির জাতক।


কুম্ভ রাশি 

এই রাশির জাতকরা বেশি কথা বলতে ভালোবাসেন না। নিজের চিন্তাভাবনা ও কথা গোপন রাখেন কুম্ভ রাশির জাতকরা। এর ফলে অন্য়ান্যরা কুম্ভ জাতকদের বিষয়ে জানতে ইচ্ছুক থাকেন। তবে এঁদের মনের কোনও কথারই টের পাবেন না। প্রত্যেকের দিকে চ্যালেঞ্জ ছুড়ে দিতে ভালোবাসেন এঁরা। এই জাতকদের মধ্যে আত্মবিশ্বাসের অভাব থাকে না। কুম্ভ জাতকরা জানেন যে নিজের চারধারে রহস্যের যে দেওয়াল গড়ে তুলেছেন, তা ভেঙে প্রবেশ করা কারও পক্ষেই সম্ভব নয়।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.