নাকের আকৃতির জন্য হাতছাড়া হয়েছিল একাধিক ছবি, জানালেন কেন সার্জারি করিয়েছিলেন প্রিয়াঙ্কা

 


ODD বাংলা ডেস্ক: রূপোলি পর্দায় পা রাখার পর নিজেকে নিয়ে এক্সপেরিমেন্ট করেন তারকারা। আরও সুন্দর হয়ে উঠতে করে নানান সার্জারি। কখনও নাকের ঠোঁটের অপাশেরন, কখনও ত্বক ফরসা দেখাতে বিভিন্ন ট্রিটমেন্ট তো কখনও নাকের অপারেশন। বলিউডে নায়িকাদের নাকের অপারেশন বিষয়টি খুবই সাধারণ বিষয়। কিন্তু, এই নাকের অপারেশন করতে গিয়েই বিপাকে পড়েন প্রিয়াঙ্কা। ডাক্তারের ভুলের কারণে নাকের আকৃতি অদ্ভুত হয়ে যায়। ফলে হাত ছাড়া হয়েছিল তিনটি ছবি।


সম্প্রতি এক অনুষ্ঠানে নিজের নাকের সার্জারি প্রসঙ্গে জানান প্রিয়াঙ্কা। বলেন, নাকে থাকা পলিপ সরানোর জন্য নাকের অপারেশন করতে হয়েছিল তাঁকে। কিন্তু, অপারেশন করতে গিয়ে ডাক্তার তাঁর নাকের ব্রিজ উড়িয়ে দেন। এরপরই নাক বেঁকে যায়। এই নাক বেঁকে যাওয়ার কারণে প্রায় তিনটি ছবি হাত ছাড়া হয়েছিল তাঁর। নাক বেঁকে যেতে তাঁকে দেখতে অদ্ভুত লাগছিল। যা দেখে তিনি নিজেই ভয় পেয়ে যান। এই পরিস্থিতি ঠিক করতেই তাঁকে নাকের অপারেশন করাতে হয়। নায়িকা জানান, সে সময় তিনি আতঙ্কিত ছিলেন। তিনি এতটাই আতঙ্কিত ছিলেন যে তাঁর বাবাকে অপারেশন থিয়েটারে থাকতে বলেছিলেন। সেই অপারেশনের পর তিনি স্বাভাবিক চেহারা ফেরত পান।


বর্তমানে হলিউডে জমিয়ে কাজ করছেন প্রিয়াঙ্কা। সেখানেই পেতেছেন নতুন সংসার। সোরাগেসির মাধ্যমে মাও হয়েছেন তিনি। কদিন আগে নিকা মুকেশ আম্বানী সংস্কৃতি কেন্দ্র উদ্বোধন উপলক্ষ্যে ভারতে এসেছিলেন প্রিয়াঙ্কা। নিক ও মালতী এসেছিল তাঁর সঙ্গে। ভারতে আসার পর পপারাৎজি-দের ক্যামেরার সামনে মেয়েকে নিয়ে পোজ দিয়ে দেখা গিয়েছিল প্রিয়াঙ্কাকে। তারপর মেয়েকে নিয়ে মন্দিরে গিয়েছিলেন তিনি। প্রায়শই মেয়ের ছবি পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। মেয়ে মালতি মেরি-র প্রথম ইস্টারের ছবি পোস্ট করেছিলেন প্রিয়াঙ্কা। তেমনই সদ্য ভাইরাল হয়েছে তার ছবি। যেখানে দেখা যাচ্ছে, মন দিয়ে প্রকৃতি দেখতে ব্যস্ত মালতি মেরি।


এদিকে সম্প্রতি মিট গালাতে দেখা যায় প্রিয়াঙ্কা ও নিককে। দুজনের এসেছিলেন কালো রঙের পোশাকে। প্রিয়াঙ্কা পরেছিলেন কালো গাউন। আর নিক পরেছিলেন কালো স্যুট। সকলের নজর কাড়েন তারা। এদিন প্রিয়াঙ্কার নেকলেস সকলের নজর কাড়ে। কালো পোশাকের সঙ্গে গলায় একটি নেকপিস পরেছিলেন। যা দাম ২০৪ কোটি টাকা। এই হিরের হার পড়েছিল সকলের নজরে। সঙ্গে কানে ছিল ম্যাচিং দুল। সব মিলিয়ে তাঁর লুক ছিল বেশ আকর্ষণীয়।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.